আজঃ বৃহস্পতিবার ১৯ মে ২০২২
শিরোনাম

নোয়াখালীতে চুলার আগুনে পুড়ে ভাই-বোনের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ১০ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১০ মে ২০২২ | ৪৬০জন দেখেছেন

Image

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলায় মাটির চুলার আগুনে পুড়ে দুই শিশু ছাই হয়ে গেছে। তারা সম্পর্কে আপন ভাই বোন।

মৃত নোমান (৭) ও মাহি (৩)উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের আহম্মদ আলী বেপারী বাড়ির ইকবাল হোসেনের ছেলে মেয়ে।

মঙ্গলবার (১০ মে) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের বীর নারায়ণপুর গ্রামের আহম্মদ আলী বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন বীজবাগ ইউনিয়নের চেয়ারম্যান সেলিম উদ্দিন।

তিনি আরো জানান, বীর নারায়ণপুর গ্রামের ইকবাল একজন হোটেল মেসিয়ার হিসেবে জীবিকা নির্বাহ করে আসছে। তাঁর স্ত্রী গোলাপী বেলা ১১টার দিকে রান্না ঘরের মাটির চুলায় দুপুরের খাবারের রান্না শুরু করে। রান্না ঘরের সাথে লাগোয়া হচ্ছে তাদের বসত ঘর। রান্না শুরু করে গোলাপী পুকুরে যান এবং পরিবারের অন্যান্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। চুলার পাশে রাখা ছিল শুকনো গাছের পাতা। একপর্যায়ে চুলার আগুন ওই পাতায় ছড়িয়ে পড়লে রান্না ঘর ও বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ওই সময় বসত ঘরের চৌকিতে থাকা দুই শিশু বাচ্চাও পুড়ে ছাই হয়ে যায়। রান্না ঘরে গ্যাসের একটি সিলিন্ডার থাকায় তা বিস্ফোরণে আগুনের লেলিহান শিখা আরো দ্রুত ছড়িয়ে পড়ে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।


আরও খবর



শিমুলিয়া ঘাটে অতিরিক্ত টাকার নেওয়ার অভিযোগ

প্রকাশিত:শুক্রবার ২৯ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৯ এপ্রিল ২০২২ | ৪৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

শিমুলিয়া ঘাটে সিরিয়ালের নামে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ পাওয়া গেছে। পাশাপাশি ফেরি সঙ্কটে যাত্রী ও যনবাহন পারাপার ব্যাহত হচ্ছে। অন্যদিকে স্পিডবোটে অতিরিক্ত ভাড়া আদায়ে ঈদে ঘরমুখো দক্ষিণ বঙ্গের ২১ জেলার যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ার অভিযোগ করেছেন।

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে এসব অনিয়মের অভিযোগের মধ্যেই ঈদ উদযাপন করতে বাড়ি ফিরছে লাখ লাখ মানুষ। শিমুলিয়া-বাংলাবাজার-মাঝিরকান্দি নৌরুটে অতিরিক্ত যাত্রী ও যানবাহনের চাপে দেখা দিয়েছে। আর সেই চাপের সুযোগ কাজে লাগিয়ে যানবাহন চালকদের জিম্মি করে অতিরিক্ত টাকার বিনিময়ে সিরিয়াল ভেঙে পরের গাড়ি আগে পার করার অভিযোগ উঠেছে ফেরি কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসানের বিরুদ্ধে। এছাড়াও লঞ্চ গুলোতেও নেওয়া হচ্ছে অতিরিক্ত যাত্রী।

বর্তমানে এই নৌরুটটিতে ১০ টি ফেরি, ৮৩ টি লঞ্চ ও ১৫৫ টি স্পিডবোর্ডে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে।

স্পিডবোট ঘাটে সরেজমিন ঘুরে দেখা গেছে ঘাট ইজারাদারের লোকজন যাত্রীদের কাছ থেকে জোর করে অতিরিক্ত ভাড়া আদায় করছেন। কেউ প্রতিবাদ করলে টিকিট না দিয়ে বকাঝকা করারও অভিযোগ রয়েছে।

তবে এসব অভিযোগের বিষয়ে স্পিডবোট ঘাট ইজারাদার আশ্রাফ হোসেনের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়, তবে তিনি ফোন ধরেননি। অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা জানালেন, মাওয়া নৌ-পুলিশ ফাড়ি ইনচার্জ মোঃ আবু তাহের মিয়া।

টাকার বিনিময়ে সিরিয়াল ভাঙার বিষয়টি মিথ্যা দাবি করে বিআইডাব্লিউটিসির ব্যবস্থাপক (মাওয়া জোন) শফিকুল ইসলাম বলেন, যাত্রী ও যানবাহন ঘাটে এসেই পার হতে চায় ফলে বিশৃঙ্খলা দেখা দিচ্ছে। 

নিউজ ট্যাগ: শিমুলিয়া ঘাট

আরও খবর



ময়মনসিংহে দেবরের দায়ের কোপে ভাবির মৃত্যু

প্রকাশিত:বুধবার ১৮ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১৮ মে ২০২২ | ২৪০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ময়মনসিংহের তারাকান্দায় বাঁশ কাটাকে কেন্দ্র করে দেবরের দায়ের কোপে জাহানারা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় স্ত্রীকে উদ্ধার করতে গেলে মো. ইদ্রিছ আলীকেও কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রামপুর ইউনিয়নের বাহেলা গ্রামের মৃত লাল হোসেন খাঁর পুত্র ইদ্রিস আলীর সঙ্গে সহোদর ভাই সিদ্দিকুর রহমান ও হাবিবুর রহমানের জমাজমি ভাগবন্টন নিয়ে বিরোধ সৃষ্টি হয়। সোমবার ইদ্রিস আলী পৈত্রিক জমিতে থাকা বাশঁ কাটতে গেলে তার বড় ভাই সিদ্দিকুর রহমান বাধা দেয়। এ নিয়ে বাকবিতণ্ডা হয় এবং ইদ্রিছ আলীকে হত্যার হুমকি দেয়।

মঙ্গলবার (১৭ মে) বেলা সাড়ে ১১টায় ইদ্রিছ আলী স্থানীয় বাজার থেকে বাজার নিয়ে বাড়িতে ফিরে। এসময় পূর্ব শত্রুতার জের ধরে সহোদর ভাই সিদ্দিকুর রহমান ও হাবিবুর রহমানসহ ৮/১০ জন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ইদ্রিছ মিয়াকে (৫০) তার ঘরে ঢুকে জখম করে। জাহানারা বেগম স্বামীকে উদ্ধার করতে গেলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রাখে।

নিহতের মেয়ে ঝর্ণা আক্তার (২২) ও তামান্না আক্তার (১৪) জানায়, গুরুতর আহত অবস্থায় জাহানারা বেগম ও ইদ্রিছ আলীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মাকে মৃত ঘোষণা করে।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, খুনের আলামত জব্দসহ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতার ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজ ট্যাগ: ময়মনসিংহ

আরও খবর



চট্টগ্রামে দুবৃর্ত্তের ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

প্রকাশিত:শনিবার ২৩ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শনিবার ২৩ এপ্রিল ২০২২ | ৪০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় মোড়ে দুবৃর্ত্তের ছুরিকাঘাতে আসকার বিন তারেক (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। শুক্রবার (২২ এপ্রিল) রাতে আজাদী গলির মুখে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী জোনের সহকারী কমিশনার (এসি) মুজাহিদুল ইসলাম। 

নিহত আসকার বিন তারেক কোতোয়ালী থানার এনায়েত বাজার এলাকার জমির উদ্দিন ম্যানসনের এসএম তারেকের ছেলে। তারেক বিএফ শাহিন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র বলে জানা গেছে। 

নিহতের চাচা পারভেজ বলেন, চেরাগী মোড় এলাকায় আসকর বন্ধুদের সঙ্গে আড্ডা দিত। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে জানি না। আমরা খুনিদের শাস্তি চাই। দ্রুত গ্রেপ্তার চাই।

কোতোয়ালী জোনের সহকারী কমিশনার (এসি) মুজাহিদুল ইসলাম বলেন, রাত নয়টার দিকে কয়েকজন মিলে আসকারকে মারধর ও ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি বলেন, আমরা ঘটনাস্থল ও তার আশপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছি। কেন এবং কারা তাকে ছুরিকাঘাত করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। 


আরও খবর



আজকের রাশিফল ১১ মে ২০২২

প্রকাশিত:বুধবার ১১ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১১ মে ২০২২ | ৪৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

১১ মে ২০২২ বুধবার, চন্দ্রের যোগাযোগ দিনের বেলায় সিংহ রাশিতে থাকবে যখন চাঁদ গভীর রাতে কন্যা রাশিতে আসবে। চাঁদের এই যোগাযোগ কীভাবে আপনার রাশিচক্রকে প্রভাবিত করবে? কর্মজীবন, আর্থিক, স্বাস্থ্য, শিক্ষা এবং পারিবারিক বিষয়ে ভাগ্য কতটা সাহায্য করবে, দেখুন রাশিফল।

মেষ রাশি:

মেষ রাশির জাতকদের আজ ভাগ্য আপনার সঙ্গে আছে, আপনি শুভ কাজে অংশ নেবেন। আপনার কথাবার্তা মিষ্টি হবে, যার কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবেন। আপনি আপনার চতুরতা এবং বুদ্ধিমত্তা দিয়ে আপনার কাজ সফল করবেন। আজ আপনি ভালো লোকেদের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবেন এবং গাইড করবেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে।

বৃষ রাশি

বৃষ রাশির আজ পারিবারিক জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। পরিবারের সুখ আশানুরূপ হতে চলেছে। আপনি সারা দিন খুশি থাকবেন, আজ আপনি পরিবার বা বন্ধুর সঙ্গে ভ্রমণ করবেন। আজ আপনি আপনার পরিবারের যত্ন নেবেন এবং তাদের চাহিদা পূরণের চেষ্টা করবেন।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো শুরু হতে চলেছে। কাজ বা পারিবারিক সুখের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে, দিনটি শুভ হবে। আজ কর্মক্ষেত্রে প্রভাব পড়বে। আজ মেজাজ ভালো যাচ্ছে, পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। আজ আপনি আপনার বুদ্ধিমত্তা এবং ক্ষমতার সম্পূর্ণ সুবিধা পাবেন। ভালো অর্থ লাভ হবে। পরিবারের চাহিদার পূর্ণ খেয়াল রাখবে।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের আজ সারাদিন সতেজ থাকবে, চাকরিতে সাফল্য আসবে। ব্যবসায় লাভ হবে। পারিবারিক কলহের অবসান হবে। পরিবারের সঙ্গে ভালো সম্প্রীতি বজায় থাকবে। আজকের দিনটি আপনার জন্য শুভ। এই দিনে আপনার মনে নতুন উদ্যম ও উদ্দীপনা দেখা যাবে। কর্মক্ষেত্রে ভালো আর্থিক লাভ হবে। এছাড়াও আপনি টাকা সংরক্ষণ করতে পারেন।

সিংহ রাশি:

সিংহ রাশির জাতকদের আজকের দিনটি আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে। আপনি মিষ্টি কথাবার্তা এবং আপনার চতুরতার সাহায্যে কাজে সাফল্য পাবেন। কাজের জন্য আজকের দিনটি খুব ভালো হবে। আদালত সংক্রান্ত বিষয় আটকে থাকলে আজ তাতে কিছুটা স্বস্তি পাওয়া যাবে। কাজে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে লাভজনক ফলের প্রাধান্য বজায় থাকবে।

কন্যা রাশি:

কন্যা রাশির জাতক জাতিকাদের আজ মন খুশি থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে, ভ্রমণ উপভোগ করবেন ইত্যাদি। ব্যবসায় ভালো লাভ হবে। কর্মক্ষেত্রে ভালো অবস্থা দেখতে পাবেন। কর্মরত ব্যক্তিদের পদোন্নতির লক্ষণ রয়েছে। আজ আপনি ভালো লোকেদের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবে এবং গাইড করবে।

তুলা রাশি:

তুলা রাশির জাতকদের আজ ভাগ্য আপনার সঙ্গে আছে। আজ কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা ভালো হতে চলেছে। আপনার কথা বলার শিল্প আছে, যা আপনাকে যে কোনও ক্ষেত্রে সাফল্যের শিখরে নিয়ে যেতে সহায়ক হবে। আপনি সময়ে সময়ে পরিবারের সমর্থন পাবেন। আপনি যেখানেই কাজ করুন না কেন আপনি সহকর্মীদের পূর্ণ সমর্থনও পাবেন। ছাত্র-ছাত্রীদের মন পড়াশোনায় ব্যস্ত থাকবে না।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি চটপটে থাকবে। কঠোর পরিশ্রমের ফল আজ অবশ্যই পাওয়া যাবে। কোনও বিবাহ অনুষ্ঠান বা মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। মনের মধ্যে সুখ থাকবে। পারিবারিক সুখ ভালো যাচ্ছে, আজ আপনি সুখী হবেন এবং এই দিনটি হাসি-খুশিতে কাটাবেন। দিন শুরু হবে আত্মবিশ্বাস নিয়ে। পরিবারের ভালোবাসা ও সমর্থন পাবেন।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের আজ কাজে সাফল্য আসবে। একটি নতুন ব্যবসা শুরু করার ধারণাগুলি মনে আসতে পারে বা এটিকে বাস্তবে রূপ দিতে পারে। আজ ভাগ্য আপনার সহায় হবে। আজ আপনি মাঠে আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবেন। আজ চতুরতার পরিচয় দিলে কাজে সফল হবেন। বাড়ির সকলের স্নেহ পাবেন। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন।

মকর রাশি:

মকর রাশির জাতকদের আজ আপনাকে পূর্ণ উদ্যমে দেখা যাবে, ভাগ্য আপনার সঙ্গে আছে। কাজে উৎসাহ থাকবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাবে। পরিবার বা প্রেমিকদের সঙ্গে ভালো সময় কাটবে। শরীরে একটা চঞ্চলতাও থাকবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সাথে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতকদের এই দিনে ক্ষেত্র বিশেষে আসা সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনার সমস্ত কাজ সফল হবে। অর্থের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে, অর্থ সংক্রান্ত বিষয়গুলি ভালো থাকবে। আজ আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের কাছ থেকে সুখকর সংবাদ পাবেন। আপনি আজ আপনার পুরানো বন্ধুর সঙ্গে কথা বলতে পারেন।

মীন রাশি:

মীন রাশির জাতকদের আজকের দিনটি খুব একটা ভালো যাবে না। আপনাকে একটি সংঘাতময় পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে, এমন সময়ে আপনি অবশ্যই পরিবারের সমর্থন পাবেন, তাই সাহস হারাবেন না এবং আসন্ন কঠিন পরিস্থিতিকে দৃঢ়তার সাথে মোকাবেলা করুন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আজ ব্যবসায়ী শ্রেণী বিশেষ ভাবে ভালো ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে। আজ আপনি আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।


আরও খবর
‘আম’ চিনুন তারপর কিনুন

বৃহস্পতিবার ১৯ মে ২০২২




ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত:সোমবার ১৬ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ২২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় ওসমান (২৫) ও নওয়াজিস (১৫) নামের দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। তারা দুজনেই খালাতো ভাই। রোববার (১৫ মে) রাত আনুমানিক ১২ টার দিকে রাণীশংকৈল-দিনাজপুর সড়কের মঙ্গলপুর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। মৃত ওসমান হরিপুরের ড. ওসমান গনির ছেলে এবং সে নর্থ সাউথ বিশ্ববিদ্যলয়ে বি, বি, এ ফাইনাল সেমিস্টারের শিক্ষার্থী ছিল। নওয়াজিস নেকমরদ করিগরী কলেজের অধ্যক্ষ নওহেদ এর বড় ছেলে এবং সে রানীশংকৈল কেন্দ্রীয় মাধ্যমিক স্কুলের এস, এস, সি পরীক্ষার্থী ছিল।

তাদের মরদেহ রাতের মধ্যেই রানীশংকৈল বনগাঁও গ্রামে তাদের নানার বাড়ি নেওয়া হয় বলে পারিবারিক সুত্র জানায়। রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না সড়ক দূর্ঘটনায় দুই খালাতো ভাই এর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। রানীশংকৈল থানার ওসি এসএম জাহিদ ইকবাল বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

 


আরও খবর