আজঃ মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২
শিরোনাম

নতুন সম্পর্কে জড়িয়েছেন সাল্লু

প্রকাশিত:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | ৩০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নিজেকে যেন চিরকুমার রাখার পণ করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। ৫৭ বছর বয়সে এসেও এখনো বিয়ে করেননি। কিন্তু স্ত্রী না আসলেও সালমানের জীবনে এসেছে বহু প্রেমিকা। সেই নব্বই দশক থেকে বহু নায়িকা, মডেলের সঙ্গে জড়িয়েছে ভাইজানের নাম।

সর্বশেষ রোমানিয়ান গায়িকা ইউলিয়া ভান্তুরের সঙ্গে প্রেম ছিল সালমানের। বছর কয়েক আগে দুজনকে অনেকবার একসঙ্গে দেখা গেছে। কিন্তু সেই সম্পর্ক এখন অতীত। গুঞ্জন ছড়িয়েছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন সাল্লু।

কে সেই নারী? যার রূপে-গুণে মজলেন সালমান খান? নাম তার সামান্থা লকউড। তিনি একজন মার্কিন মডেল-অভিনেত্রী। গত ২৭ ডিসেম্বর সালমানের জন্মদিনের আয়োজনকে কেন্দ্র করেই সামান্থার সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

ওইদিন সালমানের ফার্মহাউজে জন্মদিনের বিশেষ পার্টি ছিল। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সামান্থা। তাদের একটি ঘনিষ্ঠ ছবিও ভাইরাল হয়েছে। যদিও সালমানের সঙ্গে সম্পর্ককে স্রেফ গুজব বলে দাবি করেছেন অভিনেত্রী।

সামান্থা বলেন, মানুষ অকারণে এই গুজব রটাচ্ছে। হ্যাঁ, সলমনের সঙ্গে দেখা হয়েছে তার জন্মদিনে। তিনি খুবই ভালো একজন মানুষ। আমি সবাইকে অনুরোধ করব এই গুজব যাতে বিশ্বাস না করেন।

বলে রাখা প্রয়োজন, সামান্থা লকউডের জন্ম ১৯৮২ সালে। তিনি জনপ্রিয় মার্কিন তারকা গ্যারি লকউড ও অভিনেত্রী ডেনিস ডুব্যারির মেয়ে। নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে পড়াশোনা করেছেন এই সুন্দরী। শ্যুট দ্য হিরো, হাওয়াই ফাইভ-ও ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন ৩৯ বছরের সামান্থা।

উল্লেখ্য, ইউলিয়া ভান্তুরের আগে সালমানের প্রেম ছিল ক্যাটরিনা কাইফের সঙ্গে। বর্তমানে অভিনেতা ভিকি কৌশলের স্ত্রী ক্যাটরিনা। গত বছরের ৯ ডিসেম্বর তারা বিয়ে করেছেন। 


আরও খবর



বৈঠক করে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়ে সিদ্ধান্ত

প্রকাশিত:শনিবার ১৫ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ১৫ জানুয়ারী ২০২২ | ১১৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

করোনা সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে আবারও বৈঠক করে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

অনির্দিষ্টকালের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হওয়ার গুজব বিষয়ে শনিবার (১৫ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

শিক্ষামন্ত্রীর দপ্তর থেকে জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এ তথ্য জানিয়েছেন। 

জনসংযোগ দপ্তর থেকে জানানো হয়, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বরাত দিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে অনির্দিষ্টকালের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা বলা হচ্ছে, যা একটি গুজব। শিক্ষামন্ত্রী এই সংক্রান্ত কোনো ধরনের বক্তব্য সাম্প্রতিক সময়ে দেননি।

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির পরিপ্রেক্ষিতে সরকার নিয়মিত পরিস্থিতি মনিটর করছে। করোনা সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে আবারও বৈঠক করা হবে। তারপর এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। সরকার এই মুহূর্তে শিক্ষার্থীদের টিকা প্রদান নিশ্চিত করার বিষয়ে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে

শিক্ষামন্ত্রীর দপ্তর জানায়, এই সংক্রান্ত কোনো ধরনের গুজবে কান না দিতে এবং অগাম তথ্য প্রদান থেকে বিরত থাকতে সবাইকে অনুরোধ করা হলো। 

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় চলতি বছরের ৯ জানুয়ারি জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে বৈঠকের পর শিক্ষামন্ত্রী জানান, এই মুহূর্তে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হচ্ছে না। টিকা নিশ্চিত করতে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে।

তবে, সংক্রমণ বেড়ে যাওয়ায় আবারও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হবে কিনা তা নিয়ে আলোচনা শুরু হয়েছে। কারণ, করোনা সংক্রমণের হার ১৩ শতাংশ ছাড়িয়েছে।


আরও খবর



না.গঞ্জ নির্বাচন নিয়ে সিদ্ধান্ত মঙ্গলবার

প্রকাশিত:সোমবার ১০ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১০ জানুয়ারী ২০২২ | ৬৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১১টি বিধিনিষেধ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। আজ সোমবার বিকেলে এ প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, উন্মুক্ত স্থানে সকল সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় অনুষ্ঠান এবং সমাবেশ পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ রাখতে হবে। আগামী ১৩ জানুয়ারি থেকে এ বিধিনিষেধ কার্যকর হবে।

এদিকে আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণের তারিখ আগামী ১৬ জানুয়ারি। নির্বাচনে প্রার্থীদের প্রচারণার শেষ তারিখ আগামী ১৪ জানুয়ারি। ফলে সরকার আরোপিত বিধিনিষেধের কারণে নাসিক নির্বাচন নিয়ে দেখা দিয়েছে সংশয়।

নাসিক নির্বাচন হবে কি না প্রসঙ্গে জানতে চাইলে নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ বলেন, নির্বাচন নিয়ে সিদ্ধান্ত নিতে আগামীকাল (মঙ্গলবার) ইসিতে সভা হওয়ার কথা রয়েছে। যেহেতু ১৩ জানুয়ারি থেকে বিধিনিষেধ কার্যকর হবে, আমরা চাইবো নাসিক নির্বাচনের প্রচারণা একদিন আগেই শেষ করার। তবে এ ব্যাপারেও আগামীকালের বৈঠকে সিদ্ধান্ত হবে।

এর আগে গত বছরের জুন মাসে প্রথম ধাপের ইউপি নির্বাচনের সময় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) নূরুল হুদা বলেছিলেন, যেসব এলাকায় করোনার প্রকোপ কম কিংবা স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধিনিষেধ নেই, সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

গত বছরের ২১ এপ্রিল প্রথম ধাপে ইউনিয়ন নির্বাচন হওয়ার কথা থাকলেও করোনার জন্য পিছিয়ে তা ২১ জুন ধার্য করে ইসি। পরিস্থিতির অবনতি হওয়ায় ৩৭১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কথা থাকলেও ২০০ ইউনিয়ন পরিষদে নির্বাচনের ঘোষণা দেওয়া হয়।

নিউজ ট্যাগ: করোনাভাইরাস

আরও খবর



ভারতে একদিনে দুই লাখ ৫৮ হাজার করোনা রোগী শনাক্ত

প্রকাশিত:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৩১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ভারতে গত ২৪ ঘণ্টায় দুই লাখ ৫৮ হাজার ৮৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট করোনা আক্রান্তের সংখ্যা তিন কোটি ৭৩ লাখ ৮০ হাজার ২৫৩ জনে পৌঁছেছে। একই সময়ে করোনা শনাক্তের হার বেড়ে হয়েছে ১৩ দশমিক ১১ শতাংশ। সোমবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

দেশটিতে দুই লাখেরও বেশি নতুন মামলা শনাক্ত হওয়ার এটি টানা পঞ্চম দিন।

এছাড়া, রবিবার সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় করোনায় ৩৮৫ জনের মৃত্যুসহ ভারতে মোট মৃতের সংখ্যা চার লাখ ৮৬ হাজার ৪৫১ জনে দাঁড়িয়েছে।

ভারতে এখনও ১৬ লাখ ৫৬ হাজার ৩৪১ জন সক্রিয় করোনা রোগী রয়েছে। এ পর্যন্ত মোট  তিন কোটি ৫২ লাখ ৩৭ হাজার ৪৬১ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। যার মধ্যে  এক লাখ ৫১ হাজার ৭৪০ জন গত ২৪ ঘণ্টায় হাসপাতাল ছেড়েছেন।

রবিবার থেকে শনাক্তের সংখ্যা ৬.০২ শতাংশ বৃদ্ধি পাওয়ায় ভারতে ওমিক্রন শনাক্তের সংখ্যা আট হাজার ২০৯ এ পৌঁছেছে। মহারাষ্ট্র, পশ্চিমবঙ্গ, রাজস্থান ও দিল্লিতে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা উল্লেখযোগ্য হারে বেড়েছে।


আরও খবর
সৌদি আরবে প্রতি ঘণ্টায় ৭ ডিভোর্স

সোমবার ২৪ জানুয়ারী ২০২২




রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

প্রকাশিত:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | ২৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পাইপ লাইনের জরুরি কাজের জন্য বুধবার (১৯ জানুয়ারি) রাজধানীর বিভিন্ন এলাকায় দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মোট ৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ৪ ঘণ্টা রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। গ্যাস না থাকা এলাকাগুলোর মধ্যে রয়েছে- পূর্ব মানিকনগর, মানিকনগর, ধলপুর, গোপীবাগ, আর. কে. মিশন রোড, অভয়দাস লেন, কে. এম দাস লেন ও স্বামীবাগ এলাকার সকল শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। পাশাপশি আশপাশের এলাকায় গ্যাসের স্বল্প চাপ বিরাজ করতে পারে।

এদিকে গ্রাহকদের এমন সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পনি লিমিটেডের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।


আরও খবর



মেক্সিকোতে একটি গাড়ি থেকে ১০ মরদেহ উদ্ধার

প্রকাশিত:শুক্রবার ০৭ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ জানুয়ারী ২০২২ | ৪৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মেক্সিকোর মধ্যঞ্চলীয় রাজ্য জাকাতেকাসে একটি গাড়ি থেকে ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় রাজ্য গভর্নরের কার্যালয়ের বাইরের চত্বরের মাঝখানে গাড়িটি ফেলে রাখার পর ঘটনাটি সামনে আসে। কর্মকর্তারা ধারণা করছেন, মাজদা এসইউভি গাড়ি ও মরদেহগুলো বৃহস্পতিবার সকালে ফেলে যাওয়া হয়েছে।

রাজ্যটির গভর্নর ডেভিড মনরেল এ ঘটনায় দুই সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়েছে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন।

তিনি জানান, তাদেরকে মেরে প্রাসাদের সামনে ফেলে যাওয়া হয়েছে। তাদেরকে পিটিয়ে মারা হয়েছে বলে মনে হচ্ছে। মেক্সিকোর নিরাপত্তা বিষয়ক মন্ত্রণালয় স্থানীয় প্রশাসনকে সহায়তা করতে লোক পাঠাচ্ছে বলে নিশ্চিত করেছে। দেশটি দীর্ঘদিন ধরে উচ্চমাত্রার অপরাধমূলক কর্মকাণ্ড এবং উচ্চহারে হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে।

 

নিউজ ট্যাগ: মরদেহ উদ্ধার

আরও খবর
সৌদি আরবে প্রতি ঘণ্টায় ৭ ডিভোর্স

সোমবার ২৪ জানুয়ারী ২০২২