আজঃ বুধবার ০৪ আগস্ট ২০২১
শিরোনাম

অবৈধ-নকল মোবাইল ফোন বন্ধে নিবন্ধন কার্যক্রম শুরু

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ জুলাই ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ০১ জুলাই ২০২১ | ১৫৪জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

অবৈধ ও নকল মোবাইল ফোন বন্ধে দেশে ব্যবহৃত সকল মোবাইল নিবন্ধন কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। বৃহস্পতিবার (০১ জুলাই) ভার্চুয়ালি আনুষ্ঠানিকভাবে মোবাইল ফোন নিবন্ধনের কার্যক্রমটি উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

ন্যাশনাল ইকুইপমেন্ট আইডেন্টি রেজিস্টার (এনইআইআর) কার্যক্রম উদ্বোধনের সময় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী বলেন, এই কার্যক্রমের মাধ্যমে জনগণ যেন ভোগান্তির শিকার না হয় সে বিষয়ে মন্ত্রণালয়, বিটিআরসি ও অপারেটররা একাট্টা হয়ে কাজ করছে।

অবৈধ ও নকল হ্যান্ডসেট বন্ধের প্রক্রিয়ার অংশ হিসেবে বুধবারের মধ্যেই দেশে গ্রাহকের হাতে থাকা সব চালু হ্যান্ডসেট স্বয়ংক্রিয়ভাবে নিবন্ধিত হয়ে গেছে। বৃহস্পতিবার (০১ জুলাই) থেকে যেসব নতুন হ্যান্ডসেট নেটওয়ার্কে যুক্ত হবে সেগুলো অবৈধ হয়ে থাকলে আগামী ৩ মাসের মধ্যে নিবন্ধন করতে হবে। তিন মাস পর অবৈধ হ্যান্ডসেটে কোন সিমই কাজ করবে না।

বিটিআরসির স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল শহিদুল আলম বলেন, দেশে অবৈধ ও নকল মোবাইল ফোন বন্ধের প্রক্রিয়া শুরু হয়েছে। 


আরও খবর



আটক হতে পারেন পরীমনি

প্রকাশিত:বুধবার ০৪ আগস্ট ২০২১ | হালনাগাদ:বুধবার ০৪ আগস্ট ২০২১ | ৭৯জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসার সামনে অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তার বাসায় অভিযান চলছে। তাকে  আটক করা হতে পারে বলে গোয়েন্দা সূত্রে জানা গেছে।

বুধবার বিকাল থেকে র‌্যাব ও পুলিশের সদস্যরা বনানীতে আলোচিত এই নায়িকার বাসার সামনে অবস্থান নিয়েছেন।

এদিকে অভিযানের ঘটনা নিয়ে ফেসবুকে লাইভে আসেন নায়িকা।

অভিযোগ করেন, তার বাসায় বিভিন্ন পোশাকে লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

গত জুন মাসে রাজধানীর একটি ক্লাবে পরীমণিকে হেনস্তা করার অভিযোগ ওঠে নাসির ইউ আহমেদসহ কয়েকজনের বিরুদ্ধে। সে অভিযোগও তিনি ফেসবুক লাইভে এসে জানান। এরপর তা আমলে নেয় প্রশাসন। পরবর্তী সময়ে পরীর মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। যদিও প্রধান অভিযুক্ত নাসির গ্রেফতারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান।


আরও খবর
পরীমনির বাসায় শত শত মদের বোতল

বুধবার ০৪ আগস্ট ২০২১

নায়িকা পরীমণি আটক

বুধবার ০৪ আগস্ট ২০২১




বাংলাদেশকে ১৬৭ রানের লক্ষ্য দিলো জিম্বাবুয়ে

প্রকাশিত:শুক্রবার ২৩ জুলাই ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৩ জুলাই ২০২১ | ৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

হারারে ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ম্যাচে ওয়েসলে ম্যাধভেরের হাফ-সেঞ্চুরি এবং রায়ান বার্লের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৬ রান সংগ্রহ করেছে স্বাগতিক জিম্বাবুয়ে। ফলে জিততে হলে বাংলাদেশকে করতে হবে ১৬৭ রান। কিছুক্ষণের মধ্যেই ব্যাট করতে নামবে বাংলাদেশ।

দিনের শুরুতে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেন জিম্বাবুইয়ান অধিনায়ক সিকান্দার রাজা। প্রথমে ব্যাট করতে নেমে শুরু ভালো হয়নি স্বাগতিকদের। দ্বিতীয় ওভারের পঞ্চম বলে টাইগার স্পিনার শেখ মেহেদি হাসানের বলে বোল্ড হন জিম্বাবুয়ের ওপেনার মারুমানি।

এদিকে পাওয়ার প্লের শেষ ওভারে এবং নিজের করা প্রথম ওভারের দ্বিতীয় বলেই চাকাভাকে আউট করে ফেরত পাঠালেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তৃতীয় উইকেট জুটিতে ম্যাধেভেরে এবং ডিওন মেয়ার্স মিলে ৫৭ রান তুলতে বড় সংগ্রহের দিকেই এগোতে থাকে স্বাগতিকরা। ব্যক্তিগত ২৬ রানে ফেরেন মেয়ার্স। আর দলীয় অধিনায়ক সিকান্দার রাজা রান আউট হওয়ার আগে করেন মাত্র ৪ রান।

এদিকে আপনতালে ব্যাট করতে থাকা জিম্বাবুইয়ান ওপেনার ওয়েসলে ম্যাধভেরে ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করেন। শরিফুল ইসলামের বলে আউট হওয়ার আগে করেছেন ৭৩ রান। মাত্র ৫৭ বলে খেলা তার এই ইনিংসটি ৫টি চার এবং তিনটি ছয়ে সাজানো।

শেষদিকে মাত্র ১৯ বলে দ্রুত ৩৪ রান তুলেন রায়ান বার্ল। আর লুক জংউই করেন ৩ বলে ২ রান।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ তিনটি উইকেট নেন শরিফুল ইসলাম। এছাড়া একটি করে উইকেট নেন সাকিব আল হাসান এবং শেখ মেহেদি হাসান।


আরও খবর



গত ২৪ ঘণ্টায় রাজশাহীতে করোনা ও উপসর্গ নিয়ে আরও ২২ জনের মৃত্যু

প্রকাশিত:শুক্রবার ২৩ জুলাই ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৩ জুলাই ২০২১ | ৮৬জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ২২ জন মারা গেছেন। তাদের মধ্যে করোনায় ৬ এবং উপসর্গ নিয়ে ১৬ জনের প্রাণহানি হয়েছে। এ নিয়ে ৫৩ দিনে রামেকে সবমিলিয়ে ৭৭৪ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় যে ২২ জন মারা গেছেন তাদের মধ্যে রাজশাহীর ১১, চাঁপাইনবাবগঞ্জের ৪, নাটোরের ২ জন, পাবনায় ৪, নওগাঁ ১ জন মারা গেছেন। মৃতদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি বলেন, গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে করোনা পরীক্ষা হয়েছে ৬৬ জনের আর করোনা শনাক্ত হয়েছে ২২ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩৩ দশমিক ০৬ শতাংশ।

এছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দফায় দফায় ওয়ার্ড ও শয্যা সংখ্যা বাড়ানোর পরও উপচে পড়ছে রোগীর সংখ্যা। এখানে করোনা ইউনিটে ২০টি আইসিইউসহ শয্যা সংখ্যা রয়েছে ৫১৩টি এরমধ্যে রোগী ভর্তি রয়েছে ৪১২ জন আর গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৬১ জন।



আরও খবর



গোল্ডেন বুট জিতেও সেরা একাদশে জায়গা হয়নি রোনালদোর

প্রকাশিত:বুধবার ১৪ জুলাই ২০২১ | হালনাগাদ:বুধবার ১৪ জুলাই ২০২১ | ২৩৭জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ক্রিস্টিয়ানো রোনালদো জিতেছেন ইউরো ২০২০ টুর্নামেন্টের গোল্ডেন বুট। চেক প্রজাতন্ত্রের পাত্রিক শিক তাঁর সমান গোল করলেও গোলে একটি সহায়তা করায় পুরস্কারটি উঠেছে পর্তুগাল তারকার হাতে।

পর্তুগাল শেষ ষোলো থেকে বাদ পড়ায় এবার ইউরোর সেরা দল-এ জায়গা হয়নি রোনালদোর। আজ ইউরোর টিম অব দ্য টুর্নামেন্ট-এ ১১ খেলোয়াড়ের নাম নিজেদের ওয়েবসাইটে প্রকাশ করে উয়েফা।

চ্যাম্পিয়ন ইতালি থেকে এই একাদশে জায়গা পেয়েছেন সর্বোচ্চ পাঁচ খেলোয়াড় জিয়ানলুইজি দোন্নারুমা, লিওনার্দো বোনুচ্চি, লিওনার্দো স্পিনাৎসোলা, জর্জিনিও ও ফেদরিক কিয়েসা।

রানার্সআপ ইংল্যান্ড থেকে জায়গা পেয়েছেন তিনজন রাহিম স্টার্লিং, হ্যারি ম্যাগুয়ার ও কাইল ওয়াকার। ডেনমার্ক, সুইজারল্যান্ড ও স্পেন থেকে জায়গা পেয়েছেন একজন করে খেলোয়াড়। এর মধ্যে ১৮ বছর বয়সী স্পেনের সেন্ট্রাল মিডফিল্ডার পেদ্রির অন্তর্ভুক্তি চমক জাগানিয়া হলেও প্রত্যাশিতই। তবে চেক প্রজাতন্ত্রের ফরোয়ার্ড পাত্রিক শিকের বাদ পড়াটা অবাক করে দেওয়ার মতো।

ইউরো ২০২০এর এই একাদশের কোচ প্রত্যাশিতভাবেই রবার্তো মানচিনি। ২০১৮ বিশ্বকাপে খেলতে না পারা ইতালিকে টানা ৩৪ ম্যাচ অপরাজিত রেখে ইউরোপিয়ান চ্যাম্পিয়ন বানানো কোচকে এড়াতে পারেনি উয়েফার টেকনিক্যাল কমিটি।

ইউরোর সেরা দল বাছাই করা মোট ১৬ সদস্যের এই কমিটিতে রয়েছেন এস্তেবান ক্যাম্বিয়াসো, ফাবিও ক্যাপেলো, রবি কিন, এইতর কারাঙ্কা ও ডেভিড ময়েসের মতো কোচ ও সাবেক খেলোয়াড়েরা। একাদশ সাজানো হয়েছে ৪-৩-৩ ফরমেশনে।

গোলপোস্টে ইতালির গোলকিপার জিয়ানলুইজি দোন্নারুমাকে বেছে নেওয়া হয়েছে প্রত্যাশিতভাবেই। এবার ইউরোর সেরা খেলোয়াড় হয়েছেন তিনি।

তাঁর সামনে চার ডিফেন্ডার কাইল ওয়াকার থাকবেন রাইটব্যাক পজিশনে, মাঝখানে দুই সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে থাকবেন বোনুচ্চি ও ম্যাগুয়ার। লেফটব্যাক পজিশনে থাকবেন এবার ইউরোয় দারুণ খেলা স্পিনাৎসোলা।

চোটের জন্য ইতালির সেমিফাইনাল ও ফাইনালে খেলতে পারেননি স্পিনাৎসোলা। তবে ইংলিশ তারকা ম্যাগুয়ারের চেয়ে বেশিসংখ্যক বল রিকভার করেও জর্জো কিয়েল্লিনি কেন একাদশে সুযোগ পেলেন না, সেটি বড় প্রশ্ন। ইতালির ইউরো জয়ে রক্ষণে দারুণ ভূমিকা অধিনায়ক কিয়েল্লিনির।

মধ্যমাঠে বাঁ প্রান্তে পেদ্রি, মাঝখানে জর্জিনিও এবং ডান পাশে পিয়ের-এমিল হইবিয়া। ডেনমার্কের সেমিফাইনালে ওঠায় দারুণ ভূমিকা রাখেন টটেনহাম হটস্পার্সের এই মিডফিল্ডার। এদিকে স্পেনের মধ্যমাঠে নিউক্লিয়াস ছিলেন পেদ্রি।

বার্সার এই কিশোর ৭৬.১ কিলোমিটার দৌড়ে পাসের মালা গেঁথেছেন মধ্যমাঠে। অ্যাটাকিং থার্ডেও সবচেয়ে বেশি পাস দিয়েছেন তিনি। জর্জিনিও ৮৬.৬ কিলোমিটার দৌড়েছেন। আক্রমণভাগে ডান প্রান্তে ইতালির ফরোয়ার্ড ফেদেরিক কিয়েসা, মাঝখানে বেলজিয়ামের স্ট্রাইকার রোমেলু লুকাকু ও বাঁয়ে ইংল্যান্ডের স্টার্লিং।

ইউরো ২০২০ একাদশ:

গোলকিপার: জিয়ানলুইজি দোন্নারুমা (ইতালি)।

ডিফেন্ডার: কাইল ওয়াকার (ইংল্যান্ড), লিওনার্দো বোনুচ্চি (ইতালি), হ্যারি ম্যাগুয়ার (ইংল্যান্ড) ও লিওনার্দো স্পিনাৎসোলা (ইতালি)।

মিডফিল্ডার: পিয়ের-এমিল হইবিয়া (ডেনমার্ক), পেদ্রি (স্পেন) ও জর্জিনিও (ইতালি)।

ফরোয়ার্ড: ফেদেরিক কিয়েসা (ইতালি), রোমেলু লুকাকু (বেলজিয়াম) ও রাহিম স্টার্লিং (ইংল্যান্ড)।


আরও খবর



নগদের বিরুদ্ধে গুজব ছড়ানোর সাথে বিকাশের সংশ্লিষ্টতা

প্রকাশিত:বুধবার ০৭ জুলাই ২০২১ | হালনাগাদ:বুধবার ০৭ জুলাই ২০২১ | ১৪৫জন দেখেছেন
Image

মোবাইল আর্থিক সেবা (এমএফএস) কোম্পানি নগদের বিরুদ্ধে প্রচারণার পেছনে এটির প্রতিদ্বন্দ্বী কোম্পানি বিকাশের যোগসাজশ পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সংক্রান্ত একটি প্রতিবেদন আদালতে জমা দিয়েছে পুলিশের এই সংস্থাটি।

গত ১৮ ফেব্রুয়ারি নগদের সিনিয়র এক্সিকিউটিভ (লিগ্যাল অ্যান্ড কমপ্লায়েন্স) তৌহিদুল ইসলাম চৌধুরী বিকাশের বিরুদ্ধে একটি মামলা করেন।

এজাহারে বলা হয়, নগদের সুনামে ঈর্ষান্বিত হয়ে একটি অপরাধী চক্র সংঘবদ্ধ হয়ে প্রতিষ্ঠানের ব্যবসায়িক ক্ষতি ও জনগণের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করতে লিফলেট মুদ্রণ ও বিতরণ করছে।

সারা দেশে নগদ লিমিটেডের প্রায় ৩ লাখ আউটলেটসহ বিভিন্ন বাজার ও জনবহুল স্থানে বিভিন্ন সময়ে একটু ভেবে দেখবেন কী শিরোনামে একটি লিফলেট ছড়ানো হয়। এর মাধ্যমে নগদের আর্থিক ও সামাজিক সুনামের ক্ষতিসাধন করা হয়েছে।

রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান নগদের ৫১ শতাংশ শেয়ার ডাক বিভাগের। বাকি ৪৯ শতাংশ শেয়ারের মালিকানা থার্ড ওয়েভ টেকনোলজিস লিমিটেডের।

এজাহারে আরও বলা হয়, পূর্বপরিকল্পিতভাবে লিফলেট বিতরণের মাধ্যমে অপপ্রচার, প্রতারণা ও মানহানিকর গুজব রটিয়ে কোম্পানির সুনাম ও আর্থিক ক্ষতিসাধন করা হয়েছে।

মামলা গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) সত্যতা যাচাইয়ের দায়িত্ব দেয় আদালত। ২৮ ফেব্রুয়ারি মামলা তদন্ত শুরু করে পিবিআই। তদন্ত শেষে বিস্তারিত প্রতিবেদন আদালতে জমা দেয় সংস্থাটি।

তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পুলিশ পরিদর্শক মেছবা উদ্দিন বলেন, নগদের অভিযোগ সত্য কি না যাচাই করে প্রতিবেদন দিতে বলা হয় আমাদের। আমরা রিপোর্ট করে দিয়েছি যে, ঘটনার সত্যতা আছে। নগদের অভিযোগ সঠিক।

পিবাআইয়ের তদন্ত প্রতিবেদনে বিকাশের ১৬ কর্মকর্তার জড়িত থাকার তথ্যপ্রমাণ পাওয়ার কথা বলা হয়েছে। তারা হলেন এ কে এম নাজমুল করিম (ক্লাস্টার বিজনেস হেড, সেন্ট্রাল নর্থ ক্লাস্টার, বিকাশ লিমিটেড), মশিউর রহমান (নারায়ণগঞ্জ রিজিওনাল ম্যানেজার, বিকাশ লিমিটেড), আব্দুহ সুফী (রিজিওনাল ম্যানেজার, বিকাশ লিমিটেড), আলামিন হোসেন (রিজিওনাল কো-অর্ডিনেটর, বিকাশ লিমিটেড), আবু হেনা গোলাম কিবরিয়া (এরিয়া ম্যানেজার, বিকাশ লিমিটেড), গোলাম সারোয়ার (ডি এমপি ঢাকা, টেরিটরি অফিসার, বিকাশ লিমিটেড), রফিকুল ইসলাম (ম্যানেজার, ট্রিলজি ডিস্ট্রিবিউশন লি., বিকাশ লিমিটেড), নাহিদ হাসান (সুপারভাইজার, ট্রিলজি ডিষ্ট্রিবিউশন লি., বিকাশ লিমিটেড), নুমানুল হক (টেরিটরি ম্যানেজার, বিকাশ লিমিটেড), মির্জা শিহাব উদ্দিন (জেনারেল ম্যানেজার, জারাফ সেলস অ্যান্ড মার্কেটিং লি, বিকাশ লিমিটেড), রামানন্দ চন্দ্র সরকার (ডিস্ট্রিবিউটর অ্যান্ড মার্চেন্ডাইজিং মানেজার, জারাফ সেলস এন্ড মার্কেটিং), মাজহারুল ইসলাম শাওন (ডিএসও, জারাফ সেলস অ্যান্ড মার্কেটিং, বিকাশ লিমিটেড), আরিফ (ডিএসও, ট্রিলজি ডিস্ট্রিবিউশন লিমিটেড, বিকাশ লিমিটেড), তরিকুল ইসলাম (ডিএসও, ট্রিলজি ডিস্ট্রিবিউশন লিমিটেড, বিকাশ লিমিটেড), শেখ ফরিদ (ডিএসও, এ আই ডি ডিস্ট্রিবিউশন লিমিটেড, বিকাশ লিমিটেড) ও নাঈম (ডিএসও, মাজিম অ্যাগ্রো লিমিটেড।)

প্রতিবেদনে আরও বলা হয়, তদন্তকালে সাক্ষ্যপ্রমাণে জানা যায়, বিকাশ লিমিটেডের ক্লাস্টার বিজনেস হেড নাজমুল করিম এবং রিজিওনাল ম্যানেজার আব্দুহু সুফী তাদের মোবাইল নম্বর থেকে হোয়াটসঅ্যাপ গ্রুপ সেন্ট্রাল নর্থ ক্লাস্টার থেকে লিফলেট সরবরাহ করার জন্য অন্যদের কাছে পাঠিয়েছিলেন।

লিফলেট শেয়ার, প্রিন্ট ও সরবরাহ শেষে লিফলেটটি তারা সকলে ওই হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে মুছে ফেলেন। তাদের বক্তব্য পর্যালোচনা করে দেখা যায় যে, চাকুরির স্বার্থে, বিকাশ কোম্পানিকে আর্থিকভাবে লাভবান করতে ও নগদকে হেয় প্রতিপন্ন ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করতে তারা এ কাজ করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে মামলা শেষ না হওয়া পর্যন্ত কোনো মন্তব্যে রাজি হয়নি বিকাশ কর্মকর্তারা।

প্রতিষ্ঠানের প্রধান জনসংযোগ কর্মকর্তা শামসুদ্দিন হায়দার ডালিম আজকের দর্পণকে বলেন, এই বিষয়টা এখন তদন্তাধীন। পিবিআই তাদের প্রতিবেদন কোর্টে জমা দিয়েছে। একটা হেয়ারিং হবে। এই প্রতিবেদন তারা গ্রহণ করবে কি করবেন না, এটা কি পরবর্তীতে মামলা চলবে কি চলবে না, এটার অনেকগুলো প্রক্রিয়া রয়েছে।

এই তদন্তাধীন অবস্থায় মন্তব্য করা সমীচীন না। তদন্তে তারা যা পেয়েছে, সেটা তো কোর্টে প্রমাণ করতে হবে, সে যে পক্ষই হোক। এটা একটা লম্বা প্রক্রিয়া। তাই প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত আমরা কোনো মন্তব্য করতে পারব না।


আরও খবর