আজঃ বৃহস্পতিবার ১৯ মে ২০২২
শিরোনাম

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে চাকরি দিচ্ছে আইপিডিসি ফাইন্যান্স

প্রকাশিত:শুক্রবার ১৩ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৩ মে ২০২২ | ২৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/সিনিয়র এক্সিকিউটিভ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১০ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/সিনিয়র এক্সিকিউটিভ

পদসংখ্যা: ০৩ জন

শিক্ষাগত যোগ্যতা: বিবিএ (ফাইন্যান্স/অ্যাকাউন্টিং)

অভিজ্ঞতা: ০৩ বছর

বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর ধরন: নারী-পুরুষ

বয়স: নির্ধারিত নয়

কর্মস্থল: চট্টগ্রাম, ঢাকা

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১০ জুন ২০২২

নিউজ ট্যাগ: চাকরির খবর

আরও খবর



রেলমন্ত্রীর স্ত্রীর কথায় বরখাস্ত করা ঠিক হয়নি: তথ্যমন্ত্রী

প্রকাশিত:রবিবার ০৮ মে ২০২২ | হালনাগাদ:রবিবার ০৮ মে ২০২২ | ৪০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কথিত আত্মীয়দের রেলমন্ত্রীর না চেনার তথ্য সঠিক উল্লেখ করে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, স্ত্রীর কথায় বরখাস্ত সমীচীন নয়।রোববার (০৮ মে) রাজধানীর সিরডাপ মিলনায়তনে মা দিবস উপলক্ষে গরবিনী মা সন্মাননা প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। ওয়ার্কিং কমিটির বৈঠক বিষয়ে ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ চায় সব দলকে নিয়ে নির্বাচন।

মুক্ত গণমাধ্যম সূচকে বাংলাদেশের অবস্থান আফগানিস্তানের পেছনে দিয়ে আরএসএফ নিজেরাই প্রমাণ করেছে তাদের প্রতিবেদন বিদ্বেষপ্রসূত বলেন তিনি।


আরও খবর



দেশের অধিকাংশ জায়গায় বজ্রবৃষ্টির সম্ভাবনা

প্রকাশিত:সোমবার ০২ মে 2০২2 | হালনাগাদ:সোমবার ০২ মে 2০২2 | ৫৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজ সোমবার (০২ এপ্রিল) দেশের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। আজ সোমবার (০২ এপ্রিল) সকাল ৯ টায় আগামী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় প্রবল বিজলী চমকানোসহ অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে তবে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

সোমবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে মংলায় ৩৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস এবং আজ সর্বনিম্ন তাপমাত্রা ছিল গোপালগঞ্জে ২০ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৬ টা ২৭ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫টা ২৪ মিনিটে।


আরও খবর



ইউক্রেনের প্রথম প্রেসিডেন্ট ক্রাভচুক মারা গেছেন

প্রকাশিত:বুধবার ১১ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১১ মে ২০২২ | ৪৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ইউক্রেনের প্রথম প্রেসিডেন্ট এবং সাবেক সোভিয়েত ইউনিয়ন থেকে দেশটির স্বাধীনতার ঘোষক লিওনিড ক্রাভচুক মঙ্গলবার মারা গেছেন। তার বয়স ছিল ৮৮। মঙ্গলবার রাতে এক বক্তৃতায় ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি ক্রাভচুকের অবদান স্মরণ করেন। তিনি ক্রাভচুককে একজন সফল রাজনীতিবিদ ও ঐতিহাসিক ব্যক্তিত্ব বলে প্রশংসা করেছেন। তিনি বলেছেন, এমন একজন ব্যক্তি যিনি জানেন কীভাবে চতুর শব্দগুলি খুঁজে বের করতে হয় এবং সেগুলি বলতে হয় যাতে সব ইউক্রেনীয়রা সেটা শুনতে পারে।

সোভিয়েত ইউনিয়ন থেকে বেরিয়ে আসার পর ইউক্রেনের ক্ষয়িষ্ণু বছরগুলোতে কমিউনিস্ট পার্টির নেতা ক্রাভচুক ইউক্রেনের নেতৃত্ব দেন এবং ১৯৯১ থেকে ১৯৯৪ সাল পর্যন্ত প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন। প্রেসিডেন্ট হিসাবে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের তত্ত্বাবধানে একটি চুক্তিতে ইউক্রেনের সোভিয়েত পারমাণবিক অস্ত্রাগার হস্তান্তর করতে সম্মত হন। তার মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্টানিস্লাভ শুশকেভিচের মৃত্যুর এক সপ্তাহ পরে তার মৃত্যু হয়েছে, যিনি সোভিয়েত ইউনিয়নের পতনের পরে বেলারুশের প্রথম নেতা হিসাবে কাজ করেছিলেন। শুশকেভিচ বেলারুশের বর্তমান প্রেসিডেন্ট আলেকজান্ডার লুকাশেঙ্কোর একজন স্পষ্টবাদী সমালোচক, যিনি ১৯৯৪ সাল থেকে লোহার হাতে শাসন করেছেন এবং রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের কট্টর সমর্থক।

ক্রাভচুক পশ্চিম ইউক্রেনীয় গ্রামাঞ্চলে জন্মগ্রহণ করেছিলেন। ইউক্রেনীয় জাতীয়তাবাদের কেন্দ্র। প্রশিক্ষণের মাধ্যমে একজন অর্থনীতিবিদ, তিনি কমিউনিস্ট পার্টির শ্রেণিবিন্যাসে আরোহণ করেছিলেন, পরে ইউক্রেনীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রধান আদর্শবাদী হয়েছিলেন। তিনি ইউক্রেনীয় ভাষায় সাবলীল ছিলেন, যা সেই সময়ে কমিউনিস্ট পার্টির একজন আচারিকের জন্য একটি অস্বাভাবিক বৈশিষ্ট্য।

১৯৮৯ সালে পার্টি তাকে রুখ জাতীয়তাবাদী আন্দোলনকে চূর্ণ করার জন্য অভিযুক্ত করে। তিনি শেষ পর্যন্ত মধ্যপন্থী কমিউনিস্ট এবং জাতীয়তাবাদী আইনপ্রণেতাদের মধ্যে একটি জোট গঠন করে দেশ পরিচালনা করেন।


আরও খবর



আল্লাহর দোহাই লাগে, আমার কাছে আসবেন না: শাহবাজকে ইমরান

প্রকাশিত:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | ৫৪০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পাকিস্তানের সদ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, যুক্তরাষ্ট্রের সাংকেতিক চিঠিটিকে ভুয়া বলেছিলেন শাহবাজ শরিফ। এমনকি এটাও বলেছিলেন, চিঠিটি যদি সত্যি হয়, তাহলে তিনি এসে আমার সঙ্গে যোগ দেবেন। এরপর তিনি শাহবাজের উদ্দেশে বলেন, আল্লাহর দোহাই লাগে, আমার কাছে আসবেন না। এ রকম একজন চোরকে আমার সঙ্গে নিতে পারি না। চিঠিটিকে ভুয়া বলার জন্য আপনার অবশ্যই ক্ষমা চাওয়া উচিত।’

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, ক্ষমতাচ্যুত হওয়ার পর ইমরান খান শনিবার (২৩ এপ্রিল) প্রথম তাঁর বানি গালার বাসভবনে সংবাদ সম্মেলন করলেন। সেখানে তিনি বলেন, প্রধানমন্ত্রী থাকার সময় আমি যে ধরনের হুমকি পেয়েছি, সে ধরনের হুমকি নিউজিল্যান্ডের মতো একটি ছোট দেশের প্রধানমন্ত্রীও পান না। আমরা ২২ কোটি মানুষের দেশ। আমাদের সাবেক প্রধানমন্ত্রী জুলফিকার আলী ভুট্টো এবং সামরিক শাসক পারভেজ মোশাররফও হুমকি পেয়েছিলেন। কিন্তু আমি যে ধরনের হুমকি পেয়েছি, তা দেশের জন্য লজ্জাজনক।’

পাকিস্তানের সংসদে বিরোধীদের অনাস্থা ভোটে প্রধানমন্ত্রিত্ব হারান ইমরান খান। তাঁর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব উত্থাপনের পর থেকে তিনি বলে আসছিলেন যে তাঁকে ক্ষমতাচ্যুত করতে যুক্তরাষ্ট্র ষড়যন্ত্র করছে। গত বৃহস্পতিবার ইমরানের উত্থাপিত মার্কিন ষড়যন্ত্রতত্ত্ব খারিজ করে দিয়েছে পাকিস্তানের জাতীয় নিরাপত্তা কমিটি (এনএসসি)। এর এক দিন পর ইমরান খান সংবাদ সম্মেলন করে বললেন, আমার ক্ষমতাচ্যুতির পেছনে যে মার্কিন ষড়যন্ত্র ছিল, তা প্রমাণিত হয়েছে। এনএসসির (জাতীয় নিরাপত্তা কমিটি) বিবৃতিই প্রমাণ করে যে ষড়যন্ত্র ছিল।’  

ইমরান খান তাঁর শনিবারের সংবাদ সম্মেলনে আরও বলেন, ডোনাল্ড লু যে ভাষা ব্যবহার করেছিলেন, তা ছিল খুবই অংহকারী। জো বাইডেনের এই কর্মকর্তা আমাদের রাষ্ট্রদূতকে বলেছিলেন যে ইমরান খানকে অনাস্থা প্রস্তাবের মাধ্যমে অপসারণ করতে হবে। আপনারা দেখেছেন, ঘটনা শেষ পর্যন্ত তা-ই ঘটেছে।’

ইমরান খান বলেন, পাকিস্তানের মানুষ এখন বুঝতে শুরু করেছে যে তাদের সঙ্গে কী ধরনের রসিকতা করা হয়েছে। পাকিস্তানের মন্ত্রিসভায় এখন ক্রিমিনালদের সংখ্যা অভূতপূর্ব। আপনারা জানেন, পিতা-পুত্র উভয়েই এখন জামিনে আছেন। অন্য কাউকে আর খুঁজে পাননি আপনারা? এমন মানুষদের হাতে দেশ তুলে দেওয়ার চেয়ে বড় ষড়যন্ত্র আর কী হতে পারে?


আরও খবর



আজকের রাশিফল

প্রকাশিত:মঙ্গলবার ১০ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১০ মে ২০২২ | ৩৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

১০ মে ২০২২ মঙ্গলবার, সিংহ রাশিতে দিনরাত চাঁদের যোগাযোগ ঘটছে। আজ বুধ বৃষ রাশিতে বিপরীতমুখী। এমন পরিস্থিতিতে আপনার রাশিচক্রে গ্রহ ও নক্ষত্রের অবস্থানের প্রভাব কী পড়বে। দেখুন  আপনার দিনটি কেমন যাচ্ছে।

মেষ রাশি:

আপনার জনপ্রিয়তা তুঙ্গে থাকবে এবং আপনি অন্যদের উপর অনেক প্রভাব বিস্তার করার চেষ্টা করবেন। কর্মকর্তাদের সঙ্গে বিবাদ এড়িয়ে চললে পেশাগত ক্ষেত্রে ভালো অগ্রগতি হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। আপনার দেওয়া উপদেশ অন্যদের কাজে লাগবে। আপনি বিনোদনের মাধ্যমগুলিতে আগ্রহী হবেন। আপনার পারিবারিক জীবন খুব শান্তিপূর্ণ এবং সুখী হবে।

বৃষ রাশি:

আজ পরিকল্পনাগুলি সম্পূর্ণরূপে বাস্তবায়িত হতে পারে এবং তারা আপনাকে উপকারী ফলাফল দিতে সক্ষম হবে। বেতনভোগী ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাঁদের কাজ এবং বিবেকের জন্য যথাযথ প্রশংসা এবং সম্মান পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। আর্থিক দিক থেকে এটি একটি শুভ দিন।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের কাছে সাহিত্য, শিল্প, লেখালেখি, সঙ্গীত, চলচ্চিত্র বা খেলাধুলার মতো সৃজনশীল ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিরা তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন এবং লাভজনক চুক্তি পেতে পারেন। একটি নতুন ব্যবসা শুরু করার ধারণাগুলি মনে আসতে পারে বা এটিকে বাস্তবে রূপ দিতে পারে। আজ ভাগ্য আপনাকে সাহায্য করবে, আপনি খ্যাতি ও খ্যাতি অর্জন করতে সক্ষম হবেন।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের আজ আপনি অনেক আর্থিক সুবিধা পেতে পারেন। হতে পারেন অসীম সম্পদের মালিক। আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায়িক প্রেক্ষাপটে এটি একটি ভালো সময়, ফলাফল আপনার অনুকূলে থাকবে। আপনার ব্যক্তিগত জীবনে সবকিছু ঠিক থাকবে। আজ, ব্যবসায়ী শ্রেণী বিশেষভাবে ভাল ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে।

সিংহ রাশি:

সিংহ রাশির জাতকদের আজ কর্মক্ষেত্রে আপনার সমবয়সীদের মধ্যে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি করা সম্ভব। পেশাগতভাবে, জিনিসগুলি মসৃণ হবে এবং আপনি ভাল অগ্রগতি করবেন। আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনি আর্থিক সুবিধা পাওয়ার নতুন উপায়ও খুঁজে পাবেন। এই দিনে, আপনি আপনার গুরুজন এবং ভদ্রলোকদের সম্মান করতে এগিয়ে থাকবেন।

কন্যা রাশি:

আপনি কর্তৃপক্ষের কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা পাবেন এবং ব্যবসা এবং অন্যান্য উদ্যোগ থেকে আপনার আয় অনেক বৃদ্ধি পাবে। আপনি যদি চাকরি করেন তাহলে আপনি আয় বৃদ্ধি বা পদোন্নতি পেতে পারেন। আপনি কিছু ধর্মীয় কাজে নিযুক্ত হতে পারেন, যার কারণে আপনার সামাজিক জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সঙ্গে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

তুলা রাশি:

তুলা রাশির জাতকদের আজ আপনার ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসায়িক প্রেক্ষাপটে উচ্চাভিলাষী পরিকল্পনা শুরু হতে পারে। আপনি যদি উচ্চশিক্ষা বা চাকরির জন্য বিদেশে যেতে চান তবে আপনি হতাশ হবেন না। আপনার সাফল্য বাড়বে, পরিচিতি গড়ে উঠবে এবং কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গেও দেখা হবে। আজ আপনি আপনার শত্রুদের আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না, তবে আপনি তাদের পরাজিত করতে সফল হবেন।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকদের ব্যবসায়িক প্রসঙ্গে আশাবাদী দৃষ্টিভঙ্গির সঙ্গে কর্মক্ষেত্রে খুব উদ্যমী হবেন। আপনি আপনার লেনদেনে অত্যন্ত সফল হবেন এবং গ্রাহকদের সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তুলবেন। আপনি মিষ্টি কথাবার্তা এবং আপনার চতুরতার সাহায্যে কাজে সাফল্য পাবেন। আপনি আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য আরও ভালো সুযোগ পাবেন।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের প্রচেষ্টা ফল দেবে এবং আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি একটি নতুন অংশীদারিত্ব বা সমিতিতে প্রবেশ করতে পারেন। আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ সংযোগ স্থাপন করতে সক্ষম হবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে, ভ্রমণ উপভোগ করবেন ইত্যাদি। ব্যবসায় ভালো লাভ হবে। আপনার অভিনব ধারণা এবং কাজের শৈলী প্রশংসা করা হবে।

মকর রাশি:

মকর রাশির জাতকদের একটা অনুকূল সময় নয়। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি কিছু দীর্ঘস্থায়ী রোগে আক্রান্ত হতে পারেন বা আপনাকে ভোঁতা যন্ত্রণা ভোগ করতে হতে পারে। আর্থিক সীমাবদ্ধতা আপনার অসন্তোষজনক ফলাফলের কারণ হতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি উপকারী প্রমাণিত হবে।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতক জাতিকারা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের জন্য আজকের দিনটি মিশ্র হতে পারে। ব্যবসায়িক কাজে কিছু অপ্রয়োজনীয় চাপ বাড়তে পারে। অর্থনৈতিক ঝুঁকি জড়িত কোনো ধরনের ব্যবসায়িক সিদ্ধান্তের জন্য সময় উপযুক্ত নয়। আপনার মানসিক অলসতা আজ শেষ হবে এবং আপনি চারদিক থেকে সুসংবাদ পাবেন।

মীন রাশি:

মীন রাশির জাতকদের চাকরিজীবীদের জন্য সময়টি অনুকূল নয়। অজানা শত্রুর মোকাবেলায় সতর্ক থাকুন। যোগাযোগমূলক হন এবং নিজেকে শিথিল করার জন্য কিছু সময় নিন। আপনার কথাবার্তা মিষ্টি হবে, যার কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবেন। আপনার কাজ আপনার পারিবারিক সময়কে বাধাগ্রস্ত করতে দেবেন না।


আরও খবর
‘আম’ চিনুন তারপর কিনুন

বৃহস্পতিবার ১৯ মে ২০২২