আজঃ বৃহস্পতিবার ০৯ ডিসেম্বর ২০২১
শিরোনাম

পাবনায় ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, গুলিবিদ্ধ ৩

প্রকাশিত:সোমবার ০৮ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ০৮ নভেম্বর ২০২১ | ৮৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পাবনার সুজানগর উপজেলার বোনকলা বাজারে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতার ঘটনা ঘটেছে। রোববার রাতে মানিকহাট ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলায় তিন জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছে। 

গুলিবিদ্ধদের মধ্যে ওই গ্রামের মোতালেব হোসেনকে (৩৮) পাবনা সদর হাসপাতালে এবং সাগর হোসেন (৩২) এবং ফজলুল হককে (৫৫) সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও মানিকহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলী মল্লিক অভিযোগ করে বলেন, রোববার রাত ৮টার দিকে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শফিউল ইসলামের সমর্থকেরা উদ্দেশ্য প্রণোদিতভাবে বোনকোলা বাজারে নৌকা প্রতীকের নির্বাচনি অফিসে অগ্নিসংযোগ করে। এরপর তারা নৌকা প্রতীকে এবং নৌকার অফিসে অগ্নিসংযোগের অভিযোগ তুলে একই এলাকায় আমার আনারস প্রতীকের অফিস ভাঙচুর করে এবং আমার সমর্থকদের ওপর গুলিবর্ষণ করে। পরে বোনকোলা গ্রামবাসী এক হয়ে মাইকে ডেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর সমর্থকদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শফিউল ইসলাম বলেন, ওই হামলার সঙ্গে আমার কোনো সমর্থক বা কর্মী জড়িত নেই। বিদ্রোহী প্রার্থীর সমর্থকেরা আমার প্রচার মিছিলে হামলা চালিয়ে নৌকা প্রতীক ভাঙচুর এবং পুড়িয়ে দিয়েছে।

এ ঘটনায় সুজানগর থানায় একটি মামলা হয়েছে। এ তথ্য জানিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যারা এলাকায় অশান্তি সৃষ্টি করছে। সে যেই হোক তাকে ছাড় দেওয়া হবে না।

অপরদিকে, হাটখালী ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থীর অফিস ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের অভিযোগ উঠেছে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। রোববার রাত সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের স্বগতা বাজারে এই ঘটনা ঘটে।

হাটখালী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রউফ বলেন, আমাদের লোকজন নির্বাচনি প্রচারণায় বের হলে ঘোড়া প্রতীকের প্রার্থীর লোকজন স্বশস্ত্র অবস্থায় এসে ককটেল বিস্ফোরণের মাধ্যমে ত্রাস সৃষ্টি করে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাঙচুর করে। স্থানীয়রা আতঙ্কিত হয়ে পড়ে।

স্বতন্ত্র প্রার্থী আজাহার আলী শেখ বলেন, আমার বিজয় নিশ্চিত জেনে নির্বাচনটিকে বিতর্কিত করতেই সরকারি দলের প্রার্থী এমন কাজ করে চলেছেন। আমি সুষ্ঠু নির্বাচন চাই বলেই ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করছি।

এদিকে তাতীবন্ধ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ শেখ অভিযোগ করে বলেন, আজ সোমবার সকালে পোড়াডাঙ্গা বাজারে আমার ভাতিজা ও চার নিকটাত্মীয়কে মারধর করেছে নৌকা প্রতীকের প্রার্থী মতিন মৃধার লোকজন। এ ছাড়া আমাকে কোনো প্রকার প্রচার চালাতে দিচ্ছে না তারা।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, সুজানগনরের মানিকহাট ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে রোববার রাতের ঘটনায় কারা জড়িত রয়েছে সে বিষয়ে জানতে তদন্ত করা হচ্ছে।


আরও খবর
চট্টগ্রামে পাট গুদামে ভয়াবহ আগুন

বৃহস্পতিবার ০৯ ডিসেম্বর ২০২১




রাজশাহী পৌরসভার মেয়র আব্বাস আলী আটক

প্রকাশিত:বুধবার ০১ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ০১ ডিসেম্বর ২০২১ | ৪১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (১ ডিসেম্বর) সকালে রাজধানীর কাকরাইলের ইশা খা হোটেল থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান।

তিনি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে রাজধানীর ইশা খা হোটেল থেকে আটক করা হয়। অভিযান চলছে। পরে বিস্তারিত জানানো হবে।


আরও খবর



মাওয়ায় ফেরি চলাচলের সময় আরও ২ ঘণ্টা কমল

প্রকাশিত:মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১ | ২৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মাদারীপুর প্রতিনিধিঃ

বাংলাবাজার-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচলের সময়সীমা আরও দুই ঘণ্টা কমিয়ে আনা হয়েছে। বর্তমানে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফেরি চলাচল করছে। এর আগে ভোর সাড়ে ৬টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ১০ ঘণ্টা ফেরি চলাচল করত। বিআইডব্লিউটিসি বাংলাবাজার ঘাট সূত্রে এই তথ্য জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কর্তৃপক্ষের নির্দেশে ফেরি চলাচলের সময় কমিয়ে আনা হয়েছে। বর্তমানে ৮ ঘণ্টা ফেরি চলাচল করবে। নৌপথে কদম, কুঞ্জলতা, বেগম সুফিয়া কামাল ও বেগম রোকেয়া নামের চারটি কেটাইপ ফেরি চলাচল করছে।

ঘাটের একটি সূত্র জানিয়েছে, ভোরে প্রকৃতি কুয়াশাচ্ছন্ন থাকায় পদ্মাসেতুর নিরাপত্তাজনিত কারণে ভোর সাড়ে ৬টার পরিবর্তে সকাল ৮টা থেকে ফেরি চলাচল করছে। বিকেল ৪টায় উভয় ঘাট থেকে দিনের সবশেষ ফেরি ছেড়ে যাচ্ছে।

বাংলাবাজার ঘাট সূত্রে জানা গেছে, নৌপথে ফেরি স্বল্পতার কারণে ভোগান্তি লেগেই রয়েছে। আগে ১০ ঘণ্টা ফেরি চলাচল করেও ঘাটে আসা সব যানবাহন পার করতে পারেনি। এখন ৮ ঘণ্টায় আরও কমসংখ্যক যানবাহন পার করা ছাড়া কোনো উপায় থাকছে না। প্রতিদিন শত শত গাড়ি পদ্মা পার হতে ব্যর্থ হবে। ফলে ভোগান্তির মাত্রা আরও বেড়ে যাবে।

বিআইডব্লিউটিসির বাংলাবাজার ঘাটের কর্মকর্তারা জানান, কর্তৃপক্ষের নির্দেশনাতেই আমরা ফেরি চালিয়ে থাকি। চারটি ফেরি দিয়ে যানবাহন পারাপার বেশ কষ্টকর। তবে অ্যাম্বুলেন্স, লাশবাহী গাড়ি ও রোগী থাকলে অগ্রাধিকারের ভিত্তিতে পার করা হয়ে থাকে। যাতে তাঁরা ভোগান্তিতে না পরে। এ ছাড়া অসংখ্য গাড়ি দিন শেষে পার করা সম্ভব হয় না।

যানবাহনের চালকেরা জানান, নৌপথে ভোগান্তি পিছু ছাড়ছে না। এখন সময় ২ ঘণ্টা কমানো হয়েছে। ফেরির সংখ্যা বাড়ানো হলে কিছুটা স্বস্তি মিলত।

বিআইডব্লিউটিসি’র বাংলাবাজার ঘাটের ব্যবস্থাপক সালাহউদ্দিন আহমেদ বলেন, সারা দিনে এখন ৮ ঘণ্টা ফেরি চলছে। অনেক যানবাহন শেষ পর্যন্ত আমরা পার করতে পারি না। তবে জরুরি যানবাহন অগ্রাধিকার দিয়ে পার করা হচ্ছে।’


আরও খবর



টিভি নাটকে নারীদের উপস্থিতি নিষিদ্ধ

প্রকাশিত:সোমবার ২২ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২২ নভেম্বর ২০২১ | ৪৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আফগানিস্তানে টিভি নাটকে নারীদের উপস্থিতি নিষিদ্ধ করেছে দেশটির ক্ষমতাসীন তালেবান সরকার। নতুন আইন করে টিভি নাটকে নারীদের উপস্থিতি নিষিদ্ধ করল কট্টরপন্থি এই গোষ্ঠীটি। সোমবার (২২ নভেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

এছাড়া নারী সাংবাদিক ও টেলিভিশনে কর্মরত উপস্থাপিকাদেরও হিজাব পরার নির্দেশনা দিয়েছে আফগান সরকার। যদিও তাদেরকে কোন ধরনের হিজাব পরতে হবে সেটি নতুন ওই গাইডলাইনে উল্লেখ নেই। আফগান সাংবাদিকরা বলছেন, আফগান সরকারের কিছু নিয়ম অস্পষ্ট এবং সেগুলোর ব্যাখ্যা প্রয়োজন।

গত আগস্ট মাসের মাঝামাঝি সময়ে আফগানিস্তানের ক্ষমতা দখল করে তালেবান। এরপর আশঙ্কা বাড়ছে যে, তালেবান কার্যত কট্টরপন্থার দিকেই এগিয়ে যাচ্ছে এবং নারীদের ওপর কঠোর নিয়মকানুন আরোপ করছে।

বিবিসি বলছে, তালেবানের সর্বশেষ গাইডলাইনগুলো মূলত আফগান টেলিভিশন চ্যানোলগুলোকে লক্ষ্য করেই সামনে আনা হয়েছে। এই গাইডলাইনে ৮টি নতুন নিয়ম রয়েছে।

নতুন নিয়মে ইসলাম বা শরীয়াহ পরিপন্থি এবং আফগান মূল্যবোধের বিরুদ্ধে কোনো সিনেমা তৈরি নিষিদ্ধ করা হয়েছে। এছাড়া সিনেমার দৃশ্যে পুরুষের অনাবৃত শরীর দেখানোও নিষিদ্ধ করা হয়েছে।

কৌতুক ও বিনোদনের অনুষ্ঠানগুলোতে ধর্মকে অসম্মান করে এমন এবং আফগানদের জন্য আক্রমণাত্মক হিসেবে মনে হতে পারে এমন অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়েছে। একইসঙ্গে বিদেশি সংস্কৃতিকে ছড়িয়ে দিতে পারে এমন বিদেশি সিনেমা প্রদর্শনের ব্যাপারেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

বিবিসি বলছে, আফগান টেলিভিশন চ্যানেলগুলো প্রধানত বিদেশি নাটকই প্রচার করে থাকে এবং সেসব নাটকের প্রধান চরিত্রেও থাকেন নারীরা।

আফগানিস্তানের গণমাধ্যম বিষয়ক একটি সংগঠনের সদস্য হুজাতুল্লাহ মুজাদ্দেদি তালেবানের নতুন এই বিধিনিষেধকে অপ্রত্যাশিত বলে আখ্যায়িত করেছেন। বিবিসিকে তিনি বলেছেন, তালেবানের আরোপিত নতুন নিয়মের কয়েকটি বাস্তবসম্মত নয় এবং এই নিয়ম কার্যকর হলে সম্প্রচারকারী প্রতিষ্ঠানগুলো বন্ধ হয়ে যাবে।

তালেবানের নিষ্ঠুর শাসনের ভয় বিরাজ করছে আফগানিস্তানজুড়ে। ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত তালেবানের শাসনামলে নারীদের শিক্ষা ও চাকরির অধিকার ছিল না। তারা পুরুষসঙ্গী ছাড়া একা বাড়ি থেকে বের হতে পারতেন না।

এ কারণেই গত ১৫ আগস্ট তালেবান আফগানিস্তানের নিয়ন্ত্রণ নিজেদের দখলে নেওয়ার পর থেকেই ব্যাপকভাবে এই উদ্বেগ জারি রয়েছে যে, আবারও হয়তো আফগানিস্তানের নারী ও মেয়েরা অধিকার থেকে বঞ্চিত হচ্ছেন।


আরও খবর



‘ওমিক্রন’ প্রতিরোধে জাতীয় কারিগরি পরামর্শক কমিটির ৪ সুপারিশ

প্রকাশিত:রবিবার ২৮ নভেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৮ নভেম্বর ২০২১ | ৪২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
কোনো ব্যক্তির এসব দেশে ভ্রমণের সাম্প্রতিক (বিগত ১৪ দিনে) ইতিহাস থাকলে তাদের বাংলাদেশে ১৪ দিন ইনস্টিটিউশনাল কোয়ারেন্টাইনে থাকতে হবে

করোনাভাইরাসের দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট ওমিক্রন রোধে চার দফা সুপারিশ জানিয়েছে সরকারের কোভিড-১৯ সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটি। 

আজ রবিবার (২৮ নভেম্বর) কারিগরি পরামর্শক কমিটির ৪৮তম সভায় বিশদ আলোচনার পর এসব সুপারিশ করা হয়।

সভায় বলা হয়, করোনা ভাইরাস-১৯ এর নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন দক্ষিণ আফ্রিকা থেকে পৃথিবীর বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ছে। বিশ্বস্বাস্থ্য সংস্থা ওমিক্রন ভ্যারিয়েন্টটিকে উদ্বেগজনক হিসেবে ঘোষণা করেছে। এর বিস্তার রোধ করার জন্য এশিয়া, ইউরোপ ও আমেরিকার অনেক দেশ, দক্ষিণ আফ্রিকাসহ সে অঞ্চলের কয়েকটি দেশ (জিম্বাবুয়ে, নামিবিয়া, বোতসোয়ানা, সোয়াজিল্যান্ড) থেকে যাত্রী আগমনের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে (প্রত্যক্ষ ও পরোক্ষ ফ্লাইটসহ)।

জাতীয় কারিগরি পরামর্শক কমিটির চার সুপারিশ:

১. এ পরিপ্রেক্ষিতে বাংলাদেশেও এসব দেশ এবং যেসব দেশে সংক্রমণ ছড়িয়েছে সেসব দেশ থেকে যাত্রী আগমন বন্ধ করার সুপারিশ করা হচ্ছে।

২. কোনো ব্যক্তির এসব দেশে ভ্রমণের সাম্প্রতিক (বিগত ১৪ দিনে) ইতিহাস থাকলে তাদের বাংলাদেশে ১৪ দিন ইনস্টিটিউশনাল কোয়ারেন্টাইনে থাকতে হবে। কোভিড-১৯ এর টেস্ট পজিটিভ হলে আইসোলেশন করতে হবে।

৩. প্রতিটি পোর্ট অব এন্ট্রিতে স্ক্রিনিং পরীক্ষা, সামাজিক সুরক্ষা সংক্রান্ত ব্যবস্থা আরও কঠোরভাবে পালন করা (স্কুল কলেজসহ), চিকিৎসা ব্যবস্থা শক্তিশালী করা ও বিভিন্ন (রাজনৈতিক, সামাজিক, ধর্মীয়) সমাবেশে জনসমাগম সীমিত করার সুপারিশ করা হল।

৪. কোভিড-১৯ এর পরীক্ষায় জনগণকে উৎসাহিত করার জন্য বিনামূল্যে পরীক্ষা করার সুপারিশ করা হচ্ছে।

নিউজ ট্যাগ: করোনাভাইরাস

আরও খবর
করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১




আজকের রাশিফল

প্রকাশিত:শনিবার ০৪ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শনিবার ০৪ ডিসেম্বর ২০২১ | ৩৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। আপনি একজন অভিনয়শিল্পী হয়ে থাকলে সম্মাননা পেতে পারেন। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন (২২ মে-২১ জুন)

চাকরিতে কারও কারও আটকে থাকা পদোন্নতির বিষয়ে নিষ্পত্তি হতে পারে। পেশাজীবীদের কারও কারও পসার বৃদ্ধি পেতে পারে। আর্থিক লেনদেন শুভ। প্রেমিক-প্রেমিকার জন্য আজ সুখবর আছে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। সৃজনশীল কর্মকাণ্ডের সুবাদে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুখবর দিয়ে। আজ দূরে কোথাও ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুণ্ন থাকবে। রোমান্স ও বিনোদন শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। পাওনা আদায় হবে। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

বিদেশযাত্রায় জটিলতা দূর হতে পারে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। প্রেমের ঝোড়ো হাওয়া আজ কারও কারও মনকে নাড়া দিতে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। প্রেমিক-প্রেমিকার দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে পারে। কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

বিদেশযাত্রায় আত্মীয়ের সহায়তা পেতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল-বোঝাবুঝির অবসান হতে পারে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। যাত্রাপথে সতর্ক থাকুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। জনসংযোগ ও প্রচারের কাজে সফল হতে পারেন। আজ কাউকে টাকা ধার দিয়ে বিপাকে পড়তে হতে পারে। প্রেমবিষয়ক জটিলতার অবসান হতে পারে। আর্থিক লেনদেন শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পেতে পারেন। দূরের যাত্রা শুভ। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
আজ আপনার জন্মদিন হলে

বৃহস্পতিবার ০৯ ডিসেম্বর ২০২১

আজ আপনার জন্মদিন হলে

বুধবার ০৮ ডিসেম্বর ২০২১