আজঃ রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম

পাইকগাছায় আলোচিত রেনু হত্যার প্রধান আসামী শুকুর আলী আটক

প্রকাশিত:শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২ | ১৮৯৫জন দেখেছেন


Image

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

খুলনার পাইকগাছা উপজেলাধীন চাঁদখালী ইউপি'র চককাওয়ালী গ্রামে হাতুড়ির আঘাতে মাথার হাড় ভেঙ্গে যাওয়া হতভাগী রেনু বেগম (৫৫) নামে এক নারীকে হত্যার ঘটনার প্রধান আসামী শুকুর আলী কে আটক করেছে পাইকগাছা থানা পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর)ঢাকার সাভার এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জিয়া।

তিনি আরো জানান, গোপন তথ্যের ভিত্তিতে এসআই আনজির হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে আসামী শুকুর আলীকে আটক করা হয়। বর্তমানে শুকুর আলী পুলিশের হেফাজতেই রয়েছে। আসামী শুকুর আলী আত্নগোপন করে ঢাকার সাভার এলাকায় একটি কয়লা কারখানায় কর্মরত ছিলেন।

উল্লেখ্য গত ১০ আগষ্ট বিকেলে তুচ্ছ ঘটনায় উপজেলার চক্কাওয়ালী গ্রামের আইয়ুব আলী সরদারের বাড়িতে স্ত্রী রেনু বেগমের সাথে কথা কাটাকাটি হয় স্থানীয় শুকুর আলী গাইনের। এর এক পর্যায়ে শুকুরের কাছে থাকা হাতুড়ি দিয়ে সজোরে রেনু বেগম এর মাথায় আঘাত করে । যাতে তার মাথার তালু ফেটে দেড় ইঞ্চি গভীর হয়। প্রচন্ড রক্তান্ত জখম অবস্থায় পাইকগাছা হাসপাতালে নেয়ার পর তার অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেলে পাঠানো হয়। তার স্বজন তাকে একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করান। সেখানে একমাস চিকিৎসা চলাকালীন সময় গত ১০ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় গত ১১আগস্ট শুকুর আলী কে ১নং আসামী করে নারী সহ ৫ জনের নাম উল্লেখ করে পাইকগাছা থানায় মামলা হয়। এ মামলার ২নং আসামী শুকুর আলী গাইনের ছেলে হযরত আলী গাইন(২৫) কে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

নিউজ ট্যাগ: রেনু হত্যা

আরও খবর