আজঃ বুধবার ০৩ জুলাই ২০২৪
শিরোনাম

পর্দা উঠছে মারাকেশ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৭ অক্টোবর ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

শুরু হতে যাচ্ছে চলচ্চিত্র দুনিয়ার অন্যতম আলোচিত উৎসব মারাকেশ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। উৎসবের ১৯তম আসরে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন বিভিন্ন দেশের আটজন হেভিওয়েট নির্মাতা-অভিনয়শিল্পী। সম্প্রতি আয়োজকরা নিজেদের সোশ্যাল মিডিয়া ও ওয়েবসাইটে তাদের তালিকা প্রকাশ করেছে। উৎসবের সর্বোচ্চ পুরস্কার ইতোয়াল দর জন্য বিজয়ী নির্বাচন করবেন তারা।

মরক্কোর প্রাচীন শহর মারাকেশ। শহরটি ইসলামি স্থাপত্য ও ঐতিহ্যের জন্য বিখ্যাত। একসময় এটি পরিচিত ছিল বিজ্ঞানের তীর্থভূমি হিসেবে। তবে এখন যেনো কানেরই অন্য এক সংস্করণ। বিশ্বের বিভিন্ন প্রান্তের উদীয়মান চলচ্চিত্র নির্মাতাদের আবিষ্কার করতে প্রতিবছর আয়োজিত হয় মারাকেশ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। এ উৎসবে স্পিলবার্গ, কস্তা গাভরাসের মতো পরিচালকেরা যেমন এসেছেন। তেমনই ক্যাথরিন দানিয়ুবের মতো অভিনেত্রী, আমির খানের মতো অভিনেতারাও হাজির হয়েছেন।

উৎসবের ১৯তম আসরে বিচারকদের প্রধান থাকবেন অস্কারজয়ী ইতালিয়ান পরিচালক পাওলো সরেন্তিনো। ২০১৩ সালে তার পরিচালিত দ্য গ্রেট বিউটি কান চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে স্থান পায়। পরে এটি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস, গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস ও বাফটা অ্যাওয়ার্ডসে সেরা বিদেশি ভাষার সিনেমা বিভাগে পুরস্কার জেতে। পাওলোর ঝুলিতে এটি ছাড়াও আছে ভেনিস চলচ্চিত্র উৎসবের চারটি পুরস্কার। এ বছর বিচারক প্যানেলে আরও থাকছেন জার্মান অভিনেত্রী ডিয়ানি ক্রুগার, ব্রিটিশ অভিনেত্রী ভ্যানেসা কার্বি, আমেরিকান অভিনেতা-প্রযোজক অস্কার আইজ্যাক, ফরাসি অভিনেতা টাহার রহিম, অস্ট্রেলিয়ান পরিচালক জাস্টিন কারজেল, লেবানিজ পরিচালক-অভিনেত্রী নাদিন লাবাকি, ডেনিশ পরিচালক সুজানা বেয়া এবং মরক্কোর পরিচালক লেয়লা মারাকশি। ২০১৭ সালে কান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন ডিয়ানি ক্রুগার। মিশন: ইমপসিবল-ফলআউট সিনেমায় হলিউড সুপারস্টার টম ক্রুজের সঙ্গে অভিনয় করেন ভ্যানেসা কার্বি। গত বছর পিসেস অব অ্যা ওম্যান সিনেমার সুবাদে অস্কারে সেরা অভিনেত্রী শাখায় মনোনয়ন পান তিনি।

মারাকাশ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের এবারের আসর শুরু হবে আগামী ১১ নভেম্বর। উৎসবের উদ্বোধনী চলচ্চিত্র নির্বাচিত হয়েছে গুইয়ের্মো দেল তোরো ও মার্ক গাস্ট্যাফসন পরিচালিত পিনোকিও। উৎসবের গালা স্ক্রিনিংয়ে দেখানো হবে এটি। গালা বিভাগে আরও থাকছে জেমস গ্রে পরিচালিত আরমাগেডন টাইম, তারিক সালেহ পরিচালত বয় ফ্রম হ্যাভেন, নিল জর্ডানের মারলো, পল শ্রেডারের মাস্টার গার্ডনার, মাহা হাজের মেডিটেরানিয়ান ফিভার, জ্যঁ-পল স্যালোমের দ্য সিটিং ডাক এবং সালি এল হোসাইনির দ্য সুইমার্স। এবার ১৪টি দেশের ১৪টি চলচ্চিত্রের ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। সব মিলিয়ে ৩৩টি দেশের ৭৬টি চলচ্চিত্রের প্রদর্শনী হবে এবারের আসরে। অন্য বিভাগগুলো হলো স্পেশাল স্ক্রিনিংস,  ইলেভেন্থ কন্টিনেন্ট, মরোক্কান প্যানোরামা ও সিনেমা ফর ইয়াং অডিয়েন্সেস। মরক্কো ও বিশ্ব চলচ্চিত্রের প্রথিতযশা ব্যক্তিত্বদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দেখানো হবে কয়েকটি সিনেমা। ১৯ নভেম্বর ইতোয়াল দর বিজয়ী চলচ্চিত্রের নাম ঘোষণার মাধ্যমে পর্দা নামবে উৎসবের।


আরও খবর



ভারত বাংলাদেশের বিশ্বস্ত বন্ধু: শেখ হাসিনা

প্রকাশিত:শনিবার ২২ জুন ২০২৪ | হালনাগাদ:শনিবার ২২ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদির সঙ্গে বৈঠক ফলপ্রসূ হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভারত বাংলাদেশের গুরুত্বপূর্ণ প্রতিবেশী-বিশ্বস্ত বন্ধু।

আজ শনিবার (২২ জুন) মোদি ও শেখ হাসিনার উপস্থিতিতে দুই দেশের মধ্যে ১০টি সহযোগিতা ও সমঝোতা স্মারক সই হয়। এরপর দেয়া যৌথ বিবৃতিতে বৈঠক ফলপ্রসু হওয়ার কথা উল্লেখ করেন বাংলাদেশের সরকারপ্রধান।

ভারতকে বাংলাদেশের প্রধান প্রতিবেশী, বিশ্বস্ত বন্ধু এবং আঞ্চলিক অংশীদার হিসেবে বর্ণনা করে শেখ হাসিনা বলেন, ভারতের সঙ্গে সম্পর্ককে অনেক গুরুত্ব দেয় বাংলাদেশ। যে সম্পর্কের শুরুটা হয়েছিল ১৯৭১ সালে আমাদের মুক্তিযুদ্ধের সময়।

তিনি বলেন, ঢাকা ও নয়াদিল্লি উভয় দেশের জন্য একটি টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে ডিজিটাল ও সবুজ অংশীদারিত্বের জন্য একটি যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত হয়েছে।

শেখ হাসিনা তার বক্তব্যে বলেন, দুই পক্ষের মধ্যে অত্যন্ত ফলপ্রসূ বৈঠক হয়েছে। বৈঠকে আমরা অন্যান্য পারস্পরিক স্বার্থ-সংশ্লিষ্ট বিষয়ের মধ্যে রাজনীতি ও নিরাপত্তা, বাণিজ্য ও সংযোগ, অভিন্ন নদীর পানি বণ্টন, জ্বালানি ও শক্তি এবং আঞ্চলিক ও বহুপাক্ষিক সহযোগিতার বিষয়ে আলোচনা করেছি।

দুই দেশের ও জনগণের কল্যাণের জন্য আন্তরিকভাবে সহযোগিতা করার বিষয়ে তারা সম্মত হয়েছেন বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আরও খবর



পর্দার প্রেম থেকে এবার রণবীরের প্রতিবেশী তৃপ্তি দিমরি

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:রবিবার ০৯ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
বিনোদন ডেস্ক

Image

বলিউডের নতুন সেনসেশন তৃপ্তি দিমরি। অ্যানিমেল সিনেমার জোয়া চরিত্রটি তাঁর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। চরিত্রটির উপস্থিতি ছিল কম। কিন্তু সিনেমাটি মুক্তির পরপরই রণবীর কাপুরের সঙ্গে তাঁর অন্তরঙ্গ দৃশ্য় তৈরি করেছিল বিতর্কের সুনামি। আর তাতেই আলোচনার কেন্দ্রে চলে আসেন এই অভিনেত্রী।

অ্যানিমেল মুক্তির সপ্তাহখানেকের মধ্যে নতুন নতুন সিনেমায় যুক্ত হওয়ার খবরও দিয়েছেন তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি ভাঙার স্পিরিট দিয়ে শুরু, এরপর যুক্ত হয়েছেন ভুলভুলাইয়া ৩ধড়ক ২ সিনেমায়।

অ্যানিমেল মুক্তির পর নিয়মিত খবরের শিরোনাম হওয়া তৃপ্তি এবার রণবীর কাপুরের আরও কাছে। রণবীরের বাড়ির কাছেই মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি। রণবীর কাপুর ও আলিয়া ভাট ছাড়াও বান্দ্রার কার্টার রোডে শাহরুখ, সালমান, রেখাসহ বলিউডের অনেক তারকার বসবাস।

২২২৬ বর্গফুটের ফ্ল্যাটটি কিনতে তৃপ্তিকে খরচ করতে হয়েছে ১৪ কোটি রুপি। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, বাড়িটির জন্য ইতিমধ্যেই ৭০ লাখ রুপি পরিশোধ করেছেন তৃপ্তি। তবে নতুন বাংলো সম্পর্কে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি অভিনেত্রী। তৃপ্তির নতুন ফ্ল্যাট কেনার খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেক নেটিজেন মনে করছেন, বলিউডের প্রথম সারির তারকাদের সমকক্ষ হতেই এত অর্থ খসিয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন নায়িকা।

অ্যানিমেল দিয়ে আলোচনায় এলেও বলিউডে নতুন নন তৃপ্তি দিমরি। ২০১৭ সালে শ্রীদেবীর সঙ্গে মম দিয়ে অভিনয় শুরু তাঁর। একই বছর সানি দেওলের সঙ্গে পোস্টার বয়েজ সিনেমায় দেখা যায় তৃপ্তিকে। পরের বছর লায়লা মজনুতে অভিনয় করে পরিচিতি পান।

২০২০ সালে নেটফ্লিক্সে বুলবুল ওয়েব সিরিজটি আলোড়ন তোলে। সিরিজের বুলবুল চরিত্রে অভিনয় করে নজর কাড়েন তৃপ্তি। কলা সিনেমাতেও তৃপ্তির অভিনয় সমালোচকদের মুগ্ধ করে। তবে সবকিছুকে ছাপিয়ে যায় অ্যানিমেলে তাঁর অভিনীত জোয়া চরিত্রটি।

নিউজ ট্যাগ: তৃপ্তি দিমরি

আরও খবর



‘পুলিশ কেন পুলিশকে গুলি করেছে জানতে তদন্ত করা হচ্ছে’

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:রবিবার ০৯ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

রাজধানীর বারিধারা ডিপ্লোমেটিক জোনে অবস্থিত ফিলিস্তিন দূতাবাসের সামনে কাউসার আলী নামে এক পুলিশ সদস্য মনিরুল ইসলাম নামে আরেক পুলিশ সদস্যকে গুলি করে হত্যা করে। কাউসার কি কারণে মনিরুল ইসলামকে গুলি করে হত্যা করেছে তা জানতে পুলিশ তদন্ত করছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। শনিবার (৮ জুন) দিবাগত ২ টা ৩০ মিনিটে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইজিপি এ তথ্য জানান।

আইজিপি বলেন, ফিলিস্তিনি দূতাবাসের সামনে আমাদের দুইজন কনস্টেবল ডিউটিরত ছিল। এদের মধ্যে কনস্টেবল কাউসার আলীর গুলিতে কনস্টেবল মনিরুল ইসলাম ঘটনাস্থলে মারা যান । এ ঘটনায় জাপান দূতাবাসের গাড়ি চালক সাজ্জাদ হোসেন গুলিবিদ্ধ হয়ে আহত হন। তার শরীরে ৩ রাউন্ড গুলি লেগেছে। আক্রমণকারী কনস্টেবলকে থানায় নেওয়া হয়েছে এবং তাকে নিরস্ত্র করা হয়েছে। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। মনিরুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা কিছু গুলির খোসা এবং বিশ রাউন্ড গুলি উদ্ধার করেছি।

প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ কি জানতে চাইলে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বলেন, ঘটনার কারণ জানতে আমরা কাউসারকে জিজ্ঞাসাবাদ করবো। জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য অনুযায়ী আমরা ব্যবস্থা গ্রহণ করবো। আক্রমণকারীকে আমরা ইতিমধ্যে আটক করেছি, ঘটনার প্রকৃত রহস্য জানাটা খুব কঠিন হবে না।

এর আগে, গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম ঘটনা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ফিলিস্তিন দূতাবাসের সামনে এক পুলিশ সদস্য আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে।


আরও খবর



স্ত্রী-কন্যাসহ বেনজীরের বিরুদ্ধে দুটি মামলা করবে দুদক

প্রকাশিত:বুধবার ০৫ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ০৫ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ এবং তার স্ত্রী ও দুই কন্যার বিরুদ্ধে মামলা করার পথে হাঁটছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তাদের অবৈধ সম্পদের অনুসন্ধান করে যেসব তথ্যপ্রমাণ পাওয়া গেছে, তার ভিত্তিতেই মামলার প্রস্তুতি নিচ্ছে সংস্থাটি।

বিষয়টি নিশ্চিত করে দুদকের নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার (৬ জুন) বেনজীরকে তলব করেছে দুদক। তার স্ত্রী জিশান মির্জা, বড় মেয়ে ফারহিন রিশতা বিনতে বেনজীর এবং ছোট মেয়ে তাহসিন রাইসা বিনতে বেনজীরকে তলব করা হয়েছে আগামী ৯ জুন। কিন্তু অবৈধ সম্পদের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য দুদকের ডাকে সাড়া দিচ্ছেন না বেনজীর ও তার পরিবার। ধারণা করা হচ্ছে, স্ত্রী-কন্যাদের নিয়ে দেশ ছেড়ে পালিয়ে গেছেন সাবেক আইজিপি। এ অবস্থায় দুটি মামলা করবে দুদক।

সূত্র বলছে, বেনজীর ও তার পরিবারের নামে একটি মামলা করা হবে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে। এ ছাড়া আরেকটি নন-সাবমিশন’ মামলাও করবে দুদক। এর মধ্যে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ প্রমাণিত হলে ১০ বছরের কারাদণ্ডের বিধান রয়েছে। এ ছাড়া নন-সাবমিশন মামলায় আরও তিন বছরের কারাদণ্ড হতে পারে বেনজীর ও তার স্ত্রী-কন্যাদের।

নাম প্রকাশ না করার শর্তে দুদকের একজন কর্মকর্তা জানান, বেনজীর ও তার পরিবারের সদস্যদের সম্পদের হিসাব চেয়ে শিগগিরই তাদের ঠিকানায় নোটিশ পাঠানো হবে। নোটিশ গ্রহণ করার মতো কাউকে পাওয়া না গেলে তা বাসার দেয়ালে টানিয়ে দেওয়া হবে। তবে খবর অনুযায়ী বেনজীর আহমেদ সপরিবারে দেশত্যাগ করায় নোটিশ গ্রহণ করতে পারবেন না বলে ধারণা করা হচ্ছে। এ ক্ষেত্রে নন-সাবমিশন’ মামলা হবে।

প্রসঙ্গত, সাবেক আইজিপি ও র‍্যাবপ্রধান বেনজীর আহমেদের বিরুদ্ধে বিপুল পরিমাণ সম্পদ অর্জনের অভিযোগ এনে জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশ হয় গত মার্চে। পরে সেই সংবাদ আমলে নিয়ে দুদককে অনুসন্ধান করতে সংস্থাটির চেয়ারম্যান বরাবর আবেদন করেন হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

এরপরই বেনজীর আহমেদ, তার স্ত্রী জিশান মির্জা, মেয়ে ফারহিন রিশতা বিনতে বেনজীর ও তাহসিন রাইসা বিনতে বেনজীরের জ্ঞাত আয়বহির্ভূত সম্পদের খোঁজে গত ২২ এপ্রিল অনুসন্ধান শুরু করে দুদক।

দুদকের আবেদনের প্রেক্ষিতে গত ২৩ ও ২৬ মে বেনজীর, তার স্ত্রী ও দুই কন্যার নামে থাকা অবৈধ বিশাল সম্পদ জব্দের আদেশ দেন আদালত। একইসঙ্গে তাদের ব্যাংক হিসাব ও শেয়ার অবরুদ্ধ করারও আদেশ দেওয়া হয়। এছাড়া তাদের নামে থাকা ৬২৭ বিঘা জমি ও গুলশানের চারটি ফ্ল্যাট জব্দ এবং ৩৮টি ব্যাংক হিসাব ও বিভিন্ন কোম্পানির শেয়ার অবরুদ্ধ করার আদেশ দেন ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন।

দুদক সূত্রে জানা গেছে, শুধু দেশের ভেতরেই নয়, বাইরেও অবৈধ সম্পদের পাহাড় গড়েছেন বেনজীর আহমেদ। অবসরে যাওয়ার পর তিনি তুরস্কে নাগরিকত্ব নিয়েছেন কয়েক কোটি টাকায়। মালয়েশিয়া মাই সেকেন্ড হোম প্রকল্পের আওতায়ও করেছেন বিনিয়োগ। স্ত্রী জিশান মির্জার নামে সেকেন্ড হোম করেছেন স্পেনে। এছাড়া দুবাইয়ের পাম জুমেরা ও মেরিনা এলাকায় নামে-বেনামে বেনজীরের বেশ কয়েকটি অ্যাপার্টমেন্টের খোঁজ পেয়েছে দুদক। দুবাইয়ের মস্কো নামের একটি হোটেলে তিনি বিনিয়োগ করেছেন বলেও তথ্য আছে সংস্থাটির কাছে।

এদিকে বেনজীরের অবৈধ সম্পদ অর্জনে সহায়তাকারী পুলিশ কর্মকর্তা, ভূমি কর্মকর্তা, রাজনীতিবিদসহ অন্যদেরও তালিকা করছে দুদক। তালিকা তৈরির পর তাদের বিরুদ্ধেও অনুসন্ধান শুরু করবে সংস্থাটি। তাদেরও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে বলে জানিয়েছে সূত্র। ঢাকা, গাজীপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, কক্সবাজার, সেন্টমার্টিন ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় অবৈধ সম্পদের বিশাল সাম্রাজ্য গড়েছেন বেনজীর আহমেদ। এসব এলাকার ভূমি অফিসের সাব-রেজিস্ট্রারদের নাম তালিকায় থাকতে পারে বলে ধারণা করছে দুদক।


আরও খবর



ফজরের নামাজ শেষে বাড়ি ফেরা হলো না হাবিবুল্লার

প্রকাশিত:মঙ্গলবার ২৫ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৫ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
সুজন কুমার মন্ডল, জয়পুরহাট

Image

জয়পুরহাটের মসজিদ থেকে ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে বাসের চাপায় এক কৃষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে জয়পুরহাট শহরের বামনপুর চারমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিবুল্লাহ (৮০) সদর উপজেলার বামনপুর চারমাথা দত্তপাড়া এলাকার বাসিন্দা।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, নিহত হাবিবুল্লাহ প্রতিদিনের মতো ভোরে ফজরের নামাজ আদায়ের জন্য বাড়ি থেকে বের হন। মসজিদে নামাজ শেষে বামনপুর চারমাথা এলাকায় চা পান করে বাইপাস সড়কের পাশ দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় রুহল নামে এক ব্যক্তির বাড়ির সামনে দুটি কোচের মুখোমুখি সংঘর্ষের সময় বাসের চাপায় ঘটনাস্থলেই কৃষক হাবিবুল্লাহর মৃত্যু হয়। পরে ঘটনাস্থল থেকে হাবিবুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়েছে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, ময়নাতদন্তের জন্য হাবিবুল্লাহর মরদেহ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।


আরও খবর