আজঃ শনিবার ২৩ অক্টোবর ২০২১
শিরোনাম

প্রেমিকের বাড়ি থেকে প্রেমিক-প্রেমিকার রক্তাক্ত লাশ উদ্ধার

প্রকাশিত:বৃহস্পতিবার ০৭ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৭ অক্টোবর ২০২১ | ১০১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নে প্রেমিকের বাড়ি থেকে প্রেমিক-প্রেমিকার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার (৬ অক্টোবর) রাতে উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, সাতানীপাড়া গ্রামের মৃত সমর গমেজের ছেলে হৃদয় গমেজ (২৫) এবং একই উপজেলার তুমলিয়া ইউনিয়নের বান্দাখোলা গ্রামের স্বপন রোজারিওর মেয়ে ইভানা রোজারিও (২২)।

জানা গেছে, নিহত দুজনের প্রেমের সম্পর্ক ছিল। গতকাল বুধবার (৬ অক্টোবর) সকালে হৃদয় গমেজকে বাড়িতে রেখে তার মা উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসে যান জমি রেজিস্ট্রি করতে। সেখানে কাজ সেরে বুধবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে তিনি বাড়ি ফেরেন। বাড়িতে এসে তিনি ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। একপর্যায়ে দরজা খুলতে ডাকাডাকি করলেও কোনো সাড়া না পেয়ে তিনি জানালা দিয়ে দেখেন ঘরের মেঝেতে ইভানা ও হৃদয়ের লাশ পড়ে আছে।

এ সময় তিনি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশে সংবাদ দেয়। পুলিশ ঘরের দেয়াল ভেঙে লাশ দুটি উদ্ধার করে। একই সঙ্গে বুধবার (৬ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে লাশ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, ইভার ঘাড়ে এবং হৃদয়ের পেটে ছুরিকাঘাতের ক্ষত রয়েছে। এ সময় নিহত হৃদয়ের হাতের পাশে রক্তাক্ত ছুরি ছিল। ঘটনাটি হত্যা না আত্মহত্যা, তদন্তের পর বলা যাবে।

নিউজ ট্যাগ: লাশ উদ্ধার

আরও খবর



গোপন প্রস্তাবে রাজি না হওয়ায় গভীর রাতে গৃহবধূকে ধর্ষণ

প্রকাশিত:শনিবার ০২ অক্টোবর 2০২1 | হালনাগাদ:শনিবার ০২ অক্টোবর 2০২1 | ৮৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গোপন প্রস্তাবে রাজি না হওয়ায় রাজবাড়ীতে গভীর রাতে এক গৃহবধূকে (৩০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এসএম আহাদ (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে ভুক্তভোগী ওই গৃহবধূ মামলা করেছেন বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার রাজবাড়ী সদর থানায় তাকে আসামি করে মামলা করা হয়। তবে ঘটনার পর থেকে আহাদ পলাতক রয়েছে। শনিবার রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। অভিযুক্ত আহাদ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের গাবলা গ্রামের এসএম কবীরের ছেলে। 

ওই গৃহবধূর অভিযোগ, আহাদ দীর্ঘদিন ধরে তাকে গোপন প্রস্তাব দিচ্ছিল। এতে ওই গৃহবধূ রাজি না হলে তার ঘরের আশপাশে আহাদ ঘোরাঘুরি করতো।

গত মঙ্গলবার রাত ৩টার দিকে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে আহাদ তার গলায় গামছা পেঁচিয়ে মাটিতে ফেলে দেয়। এতে করে সে মাথায় প্রচুর আঘাতপ্রাপ্ত হয়ে পড়ে যান। ওই সময় তার মুখ আটকে ধরে আহাদ তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই গৃহবধূ চিৎকার করলে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই মেজবাহ উদ্দিন শনিবার বলেন, ঘটনার পর থেকে আসামি আহাদ পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।


আরও খবর



বিশ্রামে মাহমুদউল্লাহ

প্রকাশিত:রবিবার ১০ অক্টোবর ২০২১ | হালনাগাদ:রবিবার ১০ অক্টোবর ২০২১ | ৫৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ওমান দলের বিপক্ষে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে খেলেননি মাহমুদউল্লাহ রিয়াদ।

এর কারণ হিসেবে জানা গেছে, পিঠের ইনজুরিতে পড়েছেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক। চিকিৎসকের পরামর্শে বর্তমানে বিশ্রামে আছেন মি. সাইলেন্ট কিলার

তবে এ খবরে ঘাবড়ানোর কিছু নেই মাহমুদউল্লাহভক্ত ও দেশের ক্রিকেটপ্রেমীদের। কারণ চোট তেমন একটা গুরুতর নয়। বিশ্বকাপের আগেই আগেই পুরোপুরি সেরে উঠবেন মাহমুদউল্লাহ। 

এ বিষয়ে ওমানে বিশ্বকাপ দলের সঙ্গে থাকা এক সদস্য গণমাধ্যমকে বলেন, মাহমুদউল্লাহর পিঠে ব্যথা। ব্যাক সোয়েলিং (ফোলা) আছে।  এ জন্য এখন বিশ্রামে আছে। যে কারণে গত শুক্রবার ওমান 'এ' দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলেননি। এটি গুরুতর কিছু নয়। বিশ্রাম করলে ঠিক হয়ে যাবে। বিশ্বকাপ শুরু হতে এখনও এক সপ্তাহ বাকি। এর আগেই ফিট হয়ে যাবে সে।


আরও খবর



এবার গেইলের রেকর্ডও ভাঙলেন বাবর আজম

প্রকাশিত:সোমবার ০৪ অক্টোবর ২০২১ | হালনাগাদ:সোমবার ০৪ অক্টোবর ২০২১ | ৪৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সময়টা দুর্দান্ত যাচ্ছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দুই কিংবদন্তি বিরাট কোহলি ও গেইলকে ছাড়িয়ে গেলেন তিনি।

পাকিস্তানের জাতীয় টি-টোয়েন্টি কাপে বৃহস্পতিবার সেঞ্চুরি হাঁকিয়ে ভারতের অধিনায়ককে পেছনে ফেলেছেন বাবর। টি-টোয়েন্টিতে ৩১৫ ম্যাচে অংশ নিয়ে কোহলির সেঞ্চুরি ৫টি। তার চেয়ে ১২১ ম্যাচ কম খেলে একটি সেঞ্চুরি বেশি করলেন বাবর।

সেই রেকর্ডের তিন দিনের মাথায় টি-টোয়েন্টির 'বস' ক্রিস গেইলের রেকর্ডও ভাঙলেন বাবর। সবচেয়ে কম ইনিংস খেলে টি-টোয়েন্টিতে সাত হাজার রানের রেকর্ড গড়লেন পাকিস্তানের অধিনায়ক।  

টি-টোয়েন্টি সংস্করণে ১৯২ ইনিংস খেলে ৭ হাজার রানের মাইলফলক ছুঁয়েছিলেন গেইল। আর তার থেকে ৫ ইনিংস কম খেলে এই মাইলফলক স্পর্শ করলেন বাবর। সেই অর্থে ক্যারিবীয় জায়ান্টকে ছাড়িয়ে ৭ হাজারে দ্রুততম এখন বাবর আজম।

২১২ ইনিংসে ৭ হাজার করেন কোহলি, এ মাইলফলক ছুঁতে ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নারের লেগেছে যথাক্রমে ২২২ ও ২২৩ ইনিংস।

 

নিউজ ট্যাগ: বাবর আজম

আরও খবর



তাইওয়ান রক্ষায় পদক্ষেপ নিতে চায় না যুক্তরাষ্ট্র

প্রকাশিত:শুক্রবার ০৮ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ০৮ অক্টোবর ২০২১ | ৫৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

চীন ও তাইওয়ানের মধ্যে সাম্প্রতিক উত্তেজনা নিয়ে গভীরভাবে উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র। যুক্তরাষ্ট্রের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জ্যাক সুলিভান এ কথা বলেন।

চীন টানা চার দিন তাইওয়ানের আকাশসীমায় রেকর্ডসংখ্যক যুদ্ধবিমান পাঠানোর পর এ মন্তব্য করলেন যুক্তরষ্ট্রের নিরাপত্তা উপদেষ্টা।

তাইওয়ানের নিজস্ব সংবিধান, সামরিক বাহিনী এবং গণতান্ত্রিকভাবে নির্বাচিত নেতা রয়েছে। অঞ্চলটি নিজেকে সার্বভৌম রাষ্ট্র বলে মনে করে। অন্যদিকে চীন দাবি করে তাইওয়ান তাদের নিজস্ব ভূমি।

বৃহস্পতিবার ব্রাসেলসে সুলিভান বিবিসির কূটনৈতিক প্রতিবেদক জেমস ল্যান্ডেলকে বলেন, যখন মৌলিকভাবে অস্থিতিশীল করার কোনো কার্যক্রম দেখব, তখন গোপনে এবং প্রকাশ্যে এ বিষয়ে আমরা কথা বলব।

চীনের শীর্ষ কূটনীতিবিদ ইয়াং জিয়েছির সঙ্গে বৈঠকের একদিন পর সুলিভান এ কথা বলেন।

তাইওয়ানকে রক্ষায় যুক্তরাষ্ট্র সামরিক পদক্ষেপ নিতে প্রস্তুত কিনা জানতে চাইলে সুলিভান বলেন, সেই দিনটি যেন কখনও না আসে আমরা সে বিষয়ে পদক্ষেপ নিতে যাচ্ছি।

কমিউনিস্টরা চীনে ১৯৪৯ সালে ক্ষমতা দখল করার পর তাইওয়ান মূল ভূখণ্ড থেকে আলাদা হয়ে যায়। বিশ্লেষকরা সতর্ক করছেন, তাইওয়ান আনুষ্ঠানিকভাবে স্বাধীনতা ঘোষণা করতে পারে বলে চীন উদ্বিগ্ন হয়ে পড়ছে।

এদিকে সাম্প্রতিক উত্তেজনার মধ্যে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন ও চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ফোনে কথা বলেছেন।

হোয়াইট হাউসে সাংবাদিকদের বাইডেন বলেছিলেন, আমি শি জিনপিংয়ের সঙ্গে কথা বলেছি। আমরা সম্মত হয়েছি, উভয় দেশই তাইওয়ান চুক্তি মেনে চলব।

 


আরও খবর



ফাইজারের আরও ২৫ লাখ ডোজ টিকা এলো

প্রকাশিত:মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১ | ৩২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্য থেকে আরও ২৫ লাখ ডোজ ফাইজারের টিকা দেশে পৌঁছেছে। মঙ্গলবার ভোরে একটি কার্গো উড়োজাহাজে করে টিকার এই চালান ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়, স্বাস্থ্য অধিদপ্তর, সিএমএসডি ও বিমানবন্দরের কর্মকর্তারা টিকার চালান বুঝে নিয়েছেন। সেগুলো বিমানবন্দর থেকে ওয়্যার হাউসে পাঠানো হয়েছে।

এ নিয়ে ফাইজার-বায়োএনটেকের ৩৬ লাখ ৪ হাজার ৪৮০ ডোজ টিকা পেল বাংলাদেশ। এর পুরোটাই এসেছে কোভ্যাক্সের মাধ্যমে। গত ৩১ মে প্রথম চালানে ১ লাখ ৬২০ ডোজ ফাইজারের টিকা আসে। ১ সেপ্টেম্বর দ্বিতীয় চালানে আসে আরও ১০ লাখ ৩ হাজার ৮৬০ ডোজ টিকা।

এবার যে ২৫ লাখ ডোজ এসেছে, তা যুক্তরাষ্ট্র সরকার অনুদান হিসেবে কোভ্যাক্সের মাধ্যমে বাংলাদেশকে দিয়েছে।


আরও খবর
২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত‌্যু

শুক্রবার ২২ অক্টোবর ২০২১

ডেঙ্গু: আরও ১২৩ জন হাসপাতালে

শুক্রবার ২২ অক্টোবর ২০২১