আজঃ বৃহস্পতিবার ১৩ মে ২০২১
শিরোনাম

পশ্চিমবঙ্গে বিনোদন জগতের প্রার্থীদের অবস্থান

প্রকাশিত:রবিবার ০২ মে 2০২1 | হালনাগাদ:রবিবার ০২ মে 2০২1 | ১৪৩জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ২৯২ আসনের ফলাফল গণনা চলছে। রবিবার (০২ মে) সকাল আটটা থেকে ভোট গণনা চলছে।

তবে এখন পর্যন্ত আটটি আসনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে।  শেষ খবর পাওয়া পর্যন্ত বিনোদন জগতের প্রার্থীদের অবস্থান দেখে নেওয়া যাক। 

অভিনেতা সোহম, যিনি মেদিনিপুর জেলার চন্ডীপুর থেকে প্রার্থী তিনি এগিয়ে রয়েছেন। অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় প্রার্থী ছিলেন বাঁকুড়া জেলা থেকে, তিনিও এগিয়ে। 

অভিনেত্রী জুন মালিয়া প্রার্থী ছিলেন পশ্চিম মেদিনিপুর থেকে, এগিয়ে। হাওড়া জেলার উত্তরপাড়ায় তৃণমূল প্রার্থী ছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক, এগিয়ে। বারাসাত কেন্দ্রের প্রার্থী রাজ চক্রবর্তী এগিয়ে। হুগলীর চন্দননগর থেকে প্রার্থী ছিলেন সংগীতশিল্পী ইন্দ্রনীল সেন, এগিয়ে। হাওড়ার শিবপুরে তৃণমূল প্রার্থী সাবেক ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়াড়ী ৩২ হাজারের বেশী ভোটে জয় লাভ করেছেন।

হাওড়া জেলার উলুবেড়িয়া-দক্ষিণ কেন্দ্রে বিজেপিপ্রার্থী অভিনেত্রী পাপিয়া অধিকারী, পরাজিত। হাওড়া শ্য়ামপুর কেন্দ্র বিজেপিপ্রার্থী অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী পিছিয়ে গেছেন।

 কলকাতার বেহালা-পূর্ব বিজেপির তারকা প্রার্থীর ছিলেন পায়েল সরকার পিছিয়ে গেছেন। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেহালা-পশ্চিমের বিজেপিপ্রার্থী ছিলেন, অনেকখানি পিছিয়ে গেছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের থেকে।

টালিগঞ্জের বিজেপি প্রার্থী ছিলেন বাবুল সুপ্রিয়ো তৃণমূলের প্রার্থী অরূপ বিশ্বাসের থেকে ২০ হাজার ভোটে পিছিয়ে। হুগলির চণ্ডীতলার বিজেপি প্রার্থী ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত, পিছিয়ে গেলেন।

লকেট চট্টোপাধ্যায় বিজেপির হয়ে প্রার্থী ছিলেন হুগলীর চুঁচুড়া কেন্দ্রে, পিছিয়ে গেলেন। দক্ষিণ ২৪পরগণা জেলার দক্ষিণ-সোনারপুর থেকে বিজেপি প্রার্থী অভিনেত্রী অঞ্জনা বসু এবং এই কেন্দ্রেই তৃণমূল প্রার্থী টেলি অভিনেত্রী লাভলি মৈত্র, এগিয়ে।

উত্তর ২৪পরগনার বরানগরে বিজেপির বাজি ছিল অভিনেত্রী পার্ণো। বিনোদনে জগতে পরিচিতি মুখ হলেও রাজনীতির ময়দানে পার্নো একেবারে নব্য। তার বিপরীতে ছিলেন তৃণমূলের প্রার্থী রাজ্যের মন্ত্রী তাপস রায়। এই আসন থেকেই পর পর দুবারের বিধায়ক তাপস রায়, পিছিয়ে পার্ণো।

উত্তর ২৪পরগনার বিধাননগর আসনে অঙ্কটা একবারে উল্টে গেছে। পোড় খাওয়া রাজনীতিবিদের বিরুদ্ধে ছিল শিল্পীর লড়াই। তৃণমূল প্রার্থী রাজনীতিতে নবাগতা কীর্তন শিল্পী অদিতি মুন্সি। অদিতির বিপরীতে ছিলেন রাজ্য বিজেপির মুখপাত্র তথা সাবেক বিধায়ক শমীক ভট্টাচার্য। এগিয়ে অদিতি।

বারাসাত আসনের তৃণমূল প্রার্থী অভিনেত্রী চিরঞ্জিৎ চক্রবর্তী। এগিয়ে রয়েছেন। তবে রাজনীতিতে নতুন নন। পর পর দুবার বারাসাতের বিধায়ক চিরঞ্জিত।

তৃণমূলের তরফে ছিলেন রাজ্যের মন্ত্রী তথা নাট্যব্যাক্তিত্ব ব্রাত্য বসু এগিয়ে রয়েছেন। পশ্চিম মেদিনিপুরের খড়গপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় জয় লাভ করেছেন। আসানসোলের তৃণমূল প্রার্থী এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী ফ্যাশন ডিজাইনারের থেকে।

দক্ষিণ কলকাতার ভবানীপুরে বিজেপি প্রার্থী অভিনেতা রুদ্রনীল ঘোষ পিছিয়ে। কৃষ্ণনগর তৃণমূল প্রার্থী অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় পিছিয়ে আছেন।


আরও খবর



বদলে যাচ্ছে সালমানের সিনেমার নাম!

প্রকাশিত:মঙ্গলবার ০৪ মে ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ মে ২০২১ | ৮৪জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। মুক্তি উপলক্ষে এরই মধ্যে টিজার এবং গান প্রকাশ হয়েছে। দর্শক এবং সালমান ভক্তরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছে রাধে সিনেমার টিজারটি।

রাধে সিনেমায় সালমানের বিপরীতে স্ক্রিন শেয়ার করেছেন দিশা পাটানি। টিজার থাকা একটি চুমু দৃশ্যের জন্য বেশ চাপে পড়তে হয়েছিল সালমানকে। রীতিমত বিতর্ক শুরু হয়েছিল বলিউড ভাইজানের সেই দৃশ্যটি নিয়ে।

সেসব বাদ দিয়ে সালমান এখন ব্যস্ত কাভি ঈদ কাভি দিওয়ালি সিনেমাটি নিয়ে। সাজিদ নাদিওয়ালার সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করবেন সালমান। এটি পরিচালনা করবেন ফারহাদ সামজি। কমেডি ঘরানার এ সিনেমা সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা তুলে ধরা হবে বলে ভারতীয় গণমাধ্যমকে জানান পরিচালক।

তিনি বলেন, একটি পরিবারের গল্প তুলে ধরা হবে এ সিনেমায়। যে পরিবারে ঈদ এবং দিওয়ালি দুটিই সমানভাবে পালন করা হয়। পারিবারিক ধর্মীয় বৈচিত্র্য তুলে ধরা হবে কাভি ঈদ কাভি দিওয়ালি সিনেমায়। এতেই আপত্তি নেটিজেনদের। সাম্প্রদায়িক কলহের ইঙ্গিত আসতে পারে এ সিনেমায়। এদিকে বিষয়টি নিয়ে ভাবছেন সালমান-সাজিদ-ফারহাদ। সিনেমার নতুন নাম খুঁজছেন তারা। মানুষের ধর্মীয় অনুভূতিতে যেন আঘাত না লাগে সে জন্যই নাম বদলের চিন্তা করছেন তারা।

নিউজ ট্যাগ: সালমান খান

আরও খবর



সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট চালু বুধবার

প্রকাশিত:মঙ্গলবার ২০ এপ্রিল ২০21 | হালনাগাদ:মঙ্গলবার ২০ এপ্রিল ২০21 | ৮৬জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কক্সবাজার বাদে বুধবার থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট চলবে বলে সিদ্ধান্ত নিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। মঙ্গলবার (২০ এপ্রিল) জরুরি বৈঠকে এমন সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি।

প্রবাসী কর্মীরা যারা রাজধানীর বাইরে থেকে রাজধানীতে আসেন তাদের যাতায়াতের সুবিধার জন্য এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে সাধারণ যাত্রীরাও জরুরি প্রয়োজনে যাওয়া-আসা করতে পারবেন। তবে কক্সবাজার রুটে সব ফ্লাইট বাতিল করা হয়েছে। কারণ, সুযোগ পেয়ে অনেকে সমুদ্র সৈকতে ঘুরতে যেতে পারেন। এ জন্য কক্সবাজার রুটে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচল বন্ধ থাকছে।

বেবিচক চেয়ারম্যান এম মফিদুর রহমান বলেন, বুধবার থেকে সীমিত সংখ্যায় অভ্যন্তরীণ রুটে উড়োজাহাজ চলাচল করবে। কোন গন্তব্য থেকে সর্বোচ্চ কী পরিমাণ ফ্লাইট চলাচল করবে তা সার্কুলারের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। বর্তমানে আমাদের অনেক ক্ষতি হচ্ছে, যা বলার মতো না।

তিনি আরও বলেন, কক্সবাজার রুট বাতিল করেছি। কারণ, অনেকে এটাকে সুযোগ হিসেবে নিয়ে ঘুরতে বের হতে পারেন। ফলে বাড়তে পারে করোনাভাইরাসের সংক্রমণ।

নিউজ ট্যাগ: বেবিচক

আরও খবর



ভারতে একদিনে রেকর্ড ৪২০৫ জনের মৃত্যু

প্রকাশিত:বুধবার ১২ মে ২০২১ | হালনাগাদ:বুধবার ১২ মে ২০২১ | ৬৪জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
গত ২৪ ঘণ্টায় আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে থাকা ভারতে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪ হাজার ২০৫ জন। এ নিয়ে এখন পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ২ লাখ ৫৪ হাজার ২২৫ জনের

মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি হয়েছে ভারতে। এ ভাইরাসে দেশটিতে শনাক্ত ও মৃত্যু বাড়ছেই। করোনায় একদিনে ভারতে ফের রেকর্ডসংখ্যক ৪ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। তবে কমেছে আক্রান্তের সংখ্যা।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে থাকা ভারতে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪ হাজার ২০৫ জন। এ নিয়ে এখন পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ২ লাখ ৫৪ হাজার ২২৫ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৪৮ হাজার ৪৯৯ জন। এ নিয়ে এখন পর্যন্ত মোট সংক্রমিত হয়েছেন ২ কোটি ৩৩ লাখ ৪০ হাজার ৪৫৬ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ কোটি ৯৩ লাখ ৭৬ হাজার ৬৫০ জন।

গত ৭ মে ভারতে প্রথমবারের মতো সর্বোচ্চ মৃত্যু হয় ৪ হাজার ১৯৪। পরের দিন একটু কমে মৃত্যুর সংখ্যা হয় ৪ হাজার ১৩৩। তার পরের দুইদিন ৯ ও ১০ মে মৃত্যুর সংখ্যা আরও কমে দাঁড়ায় যথাক্রমে ৩ হাজার ৭৪৮ এবং ৩ হাজার ৮৭৯ জনে।

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় বিশ্বে মারা গেছেন আরও ১৩ হাজার ৪৪৪ মানুষ এবং নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন প্রায় ৭ লাখ ১০ হাজার ১৫২ জন। এ নিয়ে বিশ্বে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ কোটি ৩ লাখ ৩০ হাজার ৭৩২ জন। আর এ ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ লাখ ৩১ হাজার ২৯৬ জনে। এর মধ্যে সুস্থ হয়েছে ১৩ কোটি ৮০ লাখ ৯২ হাজার ৯২৬ জন।


আরও খবর



হেফাজত নেতা জুবায়ের পাঁচদিনের রিমান্ডে

প্রকাশিত:শনিবার ১৭ এপ্রিল ২০২১ | হালনাগাদ:শনিবার ১৭ এপ্রিল ২০২১ | ৯২জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
২০১৩ সালে পল্টন থানায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন

২০১৩ সালে হেফাজতের তাণ্ডবের ঘটনায় করা মামলায় সংগঠনটির ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা জুবায়ের আহমদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১৭ এপ্রিল) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। ২০১৩ সালে পল্টন থানায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর লালবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ- ডিবি লালবাগ।

মাওলানা জুবায়ের আহমদ হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করতেন। এছাড়া তিনি মুফতি আমিনীর জামাতা হিসেবেও পরিচিত।

উল্লেখ্য, ২০১৩ সালের ৫ মে ঢাকা অবরোধ করে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এ অবরোধ কর্মসূচির নামে লাঠিসোটা, ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে রাজধানীর মতিঝিল, পল্টন ও আরামবাগসহ আশপাশের এলাকায় যানবাহন ও সরকারি-বেসরকারি স্থাপনায় ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা। এ ঘটনায় পল্টন থানায় মামলা করা হয়।


আরও খবর



গুজরাটে হাসপাতালে আগুন, ১৮ করোনা রোগীর মৃত্যু

প্রকাশিত:শনিবার ০১ মে ২০২১ | হালনাগাদ:শনিবার ০১ মে ২০২১ | ৯২জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
ভারুচ শহরে আগুন লাগা প্যাটেল ওয়েলফেয়ার হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছিল। মধ্যরাতে আগুন লাগার পর ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা মিলে প্রায় ৫০ জন রোগীকে উদ্ধার

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য গুজরাটে হাসপাতালে আগুন লেগে অন্তত ১৮ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) গভীর রাতে রাজ্যটির ভারুচ শহরের একটি হাসপাতালে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ভারুচ শহরে আগুন লাগা প্যাটেল ওয়েলফেয়ার হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছিল। মধ্যরাতে আগুন লাগার পর ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা মিলে প্রায় ৫০ জন রোগীকে উদ্ধার করেছেন।

ভারুচ পুলিশের এসপি রাজেন্দ্র সিং চুদাসামা জানিয়েছেন, হাসপাতালে আগুন লাগার ঘটনায় চিকিৎসাধীন ১৮ করোনা রোগীর মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা শৈলেষ সানসিয়া জানিয়েছেন, শনিবার গভীর রাত ১টার দিকে হাসপাতালটির নিচ তলায় করোনা ওয়ার্ডে আগুন লাগে। তবে ঘণ্টাখানেকের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা হয় এবং প্রায় ৫০ জন রোগীকে উদ্ধার করে পার্শ্ববর্তী আরেকটি হাসপাতালে স্থানান্তর করা হয়।


আরও খবর