আজঃ শুক্রবার ২১ জুন ২০২৪
শিরোনাম

রাশিফল: আজ আপনার দিন কেমন কাটবে ?

প্রকাশিত:রবিবার ২৫ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ২৫ ডিসেম্বর ২০২২ | অনলাইন সংস্করণ
জীবন ধারা ডেস্ক

Image

আজ ২৫ ডিসেম্বর ২০২২, রবিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে আর্থিক সঙ্কটে পড়তে পারেন। একাকীত্ব আজ আপনাকে গ্রাস করলে অবশ্যই পরিবারের সাহায্য নিন। আপনার সঙ্গিনীর অলসতা আজ আপনার একাধিক কাজে ব্যাঘাত ঘটাতে পারে। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া ভ্রমণ আজ আপনাকে লাভবান করে তুলবে।

বৃষ রাশি: আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। ব্যস্ত সময়সূচি থাকা সত্বেও আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। কোনো জমি বা সম্পত্তিতে আজ বিনিয়োগ করবেন না। প্রেমের জন্য দিনটি ভালো। ভাইয়ের সাথে আজ কোথাও বেড়াতে যেতে পারেন। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে আজকের দিনটি কাটাতে পারেন। জীবনসঙ্গীকে আজ অবশ্যই সময় দিন।

মিথুন রাশি: আপনার সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য আজ কোনো বিষ্ময়কর কাজ করবে। আজ আপনার স্বাস্থ্য দুর্দান্ত থাকবে। প্রেমের জীবনে আজ কোনো সমস্যা আসতে পারে। তাই, সতর্ক থাকুন। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে আজ অগ্রাধিকার দিন। বাড়তি অর্থ উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন।

কর্কট রাশি: বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া ভ্রমণ আজ আপনাকে লাভবান করে তুলবে। শরীর সুস্থ রাখতে অবশ্যই খেলাধূলায় সময় কাটান। প্রিয়জনের সঙ্গে কথা বলার সময়ে তর্ক হতে পারে এমন বিষয় এড়িয়ে চলা উচিত। বিবাহিতদের জীবনে আজ কিছু সমস্যা আসতে পারে। আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারবেন। যা আপনাকে খুব আনন্দিত করবে।

সিংহ রাশি: বিবাহিতদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন এবং আপনার মানসিক শান্তিও বজায় থাকবে। দিনের প্রথমার্ধে কিছুটা অপ্রয়োজনীয় সময় ব্যয় হলেও পরেরভাগে তা ঠিক হয়ে যাবে। ভবিষ্যতের কথা ভেবে আজ থেকেই সঞ্চয় করতে শুরু করুন। কোনো ঝামেলায় আজ নিজে থেকে জড়িয়ে পড়বেন না।

কন্যা রাশি: আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। শারীরিক সুস্থতার লক্ষ্যে ওজন কমানোর কর্মসূচি আপনাকে আরও ভালো শারীরিক গঠন এনে দেবে। দীর্ঘসময়ের স্থগিত পাওনাগুলি আজ পুনরুদ্ধার করা যাবে। আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা জানাবেন না। পরিবারের সদস্যদের সাথে অবশ্যই আজ কিছুটা সময় কাটান।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। পাশাপাশি, আজ আপনি ঋণমুক্ত হতে পারবেন। শিশুদের সাথে সময় কাটিয়ে আজ দুর্দান্ত দিন কাটবে। এতে আপনার মনও ভালো থাকবে। জীবনসঙ্গীর সাথে আজ ভালো ব্যবহার করুন। আপনার আজকের দিনটি ভালবাসার রঙে নিমজ্জিত হবে। বাড়ির একজন প্রবীণ সদস্য আজ আপনাকে কিছু প্রয়োজনীয় পরামর্শ দেবেন।

বৃশ্চিক রাশি: আজ আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যিনি তাঁর জীবনের থেকেও আপনাকে বেশি ভালবাসবেন। মানসিক শান্তির জন্য উত্তেজক পরিস্থিতিতে মাথা ঠান্ডা রাখুন। বাড়ির কোনো জিনিসপত্র কিনতে গিয়ে আজ আপনার আর্থিক সঙ্কট বৃদ্ধি পাবে। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন। অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না।

ধনু রাশি: রাত্রে অফিস থেকে বাড়িতে আসার সময়ে আজকে আপনার সাবধানে গাড়ি চালানো দরকার। নাহলে দুর্ঘটনা ঘটতে পারে। আপনি আজ কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। যা সবাইকে আকৃষ্ট করবে। আপনার স্ত্রীর কোনো আচরণ আজ আপনাকে হতাশ করতে পারে। আর্থিক দিক থেকে দিনটি ভালো হলেও খরচের সম্ভাবনা রয়েছে। বাড়িতে আজ কোনো পার্টি হতে পারে।

মকর রাশি: প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি আজ একটি সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। আপনার সহানুভূতিশীল মনোভাব আজ আপনাকে লাভবান করে তুলবে। আর্থিক দিক থেকে কোনো বাধা আসতে পারে। দূরের কোনো সফরের মাধ্যমে কিছু গুরুত্বপূর্ণ যোগাযোগ বৃদ্ধি পাবে। অবসর সময়ে বাড়ির কোনো জিনিসপত্র মেরামত করতে আপনার সময় ব্যয় করতে পারেন। বাড়িতে উৎসবের আবহ তৈরি হবে।

কুম্ভ রাশি: ভাইয়ের কাছ থেকে কোনো কাজে আজ বিরাট সাহায্য পাবেন। ব্যস্ত সময়সূচি থাকা সত্বেও আজ আপনি সহজেই ক্লান্তি দূর করতে সক্ষম হবেন। দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য দিনটি ভালো না। অবশ্যই আজ বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ নিজের জন্য সময় বের করতে পারবেন।

মীন রাশি: কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে আজ আপনার বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাবে। স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। আজ যদি আপনি আপনার বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। কাউকে কিছু না জানিয়ে আজকে আপনার বাড়িতে দূরসম্পর্কের কোনো আত্মীয় আসতে পারেন। কোনো বন্ধুর কাছ থেকে আজ প্রশংসা পাবেন।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর



চার ঘণ্টায় ভোট পড়েছে ২০ শতাংশের কম: ইসি সচিব

প্রকাশিত:বুধবার ২৯ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৯ মে ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

চলছে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ। সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত এই চারঘণ্টায় গড়ে ১৭ থেকে ২০ শতাংশ ভোট পড়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. জাহাংগীর আলম।

বুধবার বেলা ১টার দিকে আগারগাঁও নির্বাচন কমিশন ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জাহাংগীর আলম বলেন, এখনো পর্যন্ত বড় কোনো ঘটনা ঘটেনি। ভোট শান্তিপূর্ণ হচ্ছে।

বগুড়া সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পুরুষ পদের নির্বাচন স্থগিত করা হয়েছে বলেও জানান এই সচিব। বলেন, প্রার্থীর প্রতীক বরাদ্দ ছিল কোন আইসক্রিম। কিন্তু ব্যালটে লাঠিযুক্ত আইসক্রিম দেওয়ার কারণে ভাইস চেয়ারম্যান পুরুষ পদের নির্বাচন স্থগিত করা হয়েছে।

ফেনীতে অনিয়মের অভিযোগে এক প্রিসাইডিং কর্মকর্তাকে আটক করা হয়েছে বলেও জানান জাহাংগীর আলম।

তৃতীয় ধাপে ১০৯টি উপজেলায় নির্বাচনের প্রস্তুতি নেয় নির্বাচন কমিশন। তবে ঘূর্ণিঝড় রিমালের ক্ষয়ক্ষতির কারণে স্থগিত করা হয়েছে ২২ উপজেলার ভোট।

এই ধাপে ভোটার ২ কোটির ওপরে। এর মধ্যে ১৬টি উপজেলায় ইভিএমে এবং বাকিগুলোতে হচ্ছে ব্যালট পেপারে ভোট। নির্বাচন কমিশন জানিয়েছে, এ ধাপে প্রায় ৫৮ হাজার পুলিশ সদস্য মোতায়েন থাকছে। সাথে থাকছে লক্ষাধিক আনসার সদস্য। এ ধাপে এরই মধ্যে বিভিন্ন পদে ১২ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


আরও খবর



বাজেট: ৩ কোটি ৮০ লাখ কিডনি রোগীর খরচ কমবে

প্রকাশিত:বৃহস্পতিবার ০৬ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

দেশে কিডনি রোগে ভোগা মানুষের আনুমানিক সংখ্যা ৩ কোটি ৮০ লাখ। এ রোগীদের বেশির ভাগকে নিয়মিত ডায়ালাইসিস করাতে হয়। ডায়ালাইসিসে ব্যবহৃত হয় এমন দুটি অত্যাবশ্যকীয় উপকরণ হচ্ছে ডায়ালাইসিস ফিল্টার এবং ডায়ালাইসিস সার্কিট। প্রস্তাবিত বাজেটে এ দুটি পণ্য আমদানিতে শুল্ক কমিয়ে ১ শতাংশ করা হয়েছে।

প্রস্তাবিত বাজেটে আজ বৃহস্পতিবার (৬ জুন) এ দুটি পণ্যের শুল্ক কমানোর প্রস্তাব করেছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট প্রস্তাবনায় তিনি এ ঘোষণা দেন।

অর্থমন্ত্রী বলেন, কিডনি রোগীর ডায়ালাইসিসে ব্যবহৃত হয় এমন দুটি অত্যাবশ্যকীয় উপকরণ হচ্ছে ডায়ালাইসিস ফিল্টার এবং ডায়ালাইসিস সার্কিট। এ পণ্য দুটির আমদানিতে বিদ্যমান আমদানি শুল্ক ১০ শতাংশ থেকে হ্রাস করে ১ শতাংশ নির্ধারণ করার সুপারিশ করছি। অর্থমন্ত্রীর এ ঘোষণার পর সংসদ সদস্যরা টেবিল চাপড়ে এ প্রস্তাবকে সাধুবাদ জানান।


আরও খবর



ঈদুল আজহায় সরকারি চাকরিজীবীদের ছুটি মিলতে পারে যতদিন

প্রকাশিত:শুক্রবার ০৭ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ০৭ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

জিলহজ মাসের চাঁদ দেখা সাপেক্ষে পবিত্র ঈদুল আজহার দিনক্ষণ নির্ধারণ করা হয়। ইতোমধ্যে সৌদি আরবে এই মাসের চাঁদ দেখা গেছে। ফলে দেশটিতে মুসলিমদের দ্বিতীয় বড় উৎসবের তারিখও ঘোষণা করা হয়েছে। আগামী ১৬ জুন রোববার দেশটিতে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে। এদিকে শুক্রবার (৭ জুন) সন্ধ্যায় বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে বসবে জাতীয় চাঁদ দেখা কমিটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৪৪৫ হিজরি সনের পবিত্র জিলহজ মাসের চাঁদ দেখা এবং পবিত্র ঈদুল আজহার তারিখ নির্ধারণের লক্ষ্যে শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টায় (বাদ মাগরিব) বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির সভা অনুষ্ঠিত হবে।

এদিকে বাংলাদেশে সাধারণত সৌদি আরব, কাতার, ওমান, আরব আমিরাত এসব দেশের পরের দিন কুরবানির ঈদ পালন করা হয়। এই হিসেবে আগামী ১৭ জুন (সোমবার) বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা অনুষ্ঠিত হতে পারে। তবে দেশে ঈদুল ফিতর উদ্‌যাপনের বিষয়টি নির্ভর করছে চাঁদ দেখার ওপর।

অপরদিকে ঈদ কাছে আসার সঙ্গে সঙ্গে চাকরিজীবীদের প্রায় সবাই ছুটি কবে থেকে শুরু, সেই হিসাব-নিকাশও করতে থাকেন। চলতি বছরের ঈদুল আজহায় টানা পাঁচ দিনের ছুটি মিলতে পারে সরকারি চাকরিজীবীদের। এর মধ্যে ২ দিন সাপ্তাহিক ছুটি আর ৩ দিন ঈদের ছুটি। আগামী ১৭ জুন (সোমবার) দেশে ঈদুল আজহা উদযাপিত হতে পারে- এ হিসাব করে সরকারি ছুটির তালিকা নির্ধারণ করা হয়েছে।

সরকারি ছুটির তালিকা অনুযায়ী, কুরবানির ঈদের ছুটি শুরু হবে ঈদের আগের দিন অর্থাৎ ১৬ জুন (রোববার) থেকে। যা চলবে ১৮ জুন (মঙ্গলবার) পর্যন্ত। এর আগে ১৪ ও ১৫ জুন (শুক্র ও শনিবার) সাপ্তাহিক ছুটি। সে হিসাবে মোট পাঁচ দিনের ছুটি মিলছে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের।

উল্লেখ্য, ঈদুল ফিতরের দুই মাস ১০ দিন পর মুসলমানরা ঈদুল আজহা পালন করে থাকেন। দিনের হিসাবে যা সর্বোচ্চ ৭০ দিন হতে পারে। তবে এর মধ্যে আরবি মাস জিলকদ বা জিলহজের কোনো একটি বা দুটিই যদি ২৯ দিনের হয়, তাহলে ৭০ দিনের কম সময়ের মধ্যেও (৬৯/৬৮ দিন) কুরবানির ঈদ হতে পারে।


আরও খবর



ন্যাটোর পরবর্তী প্রধান হচ্ছেন মার্ক রুট

প্রকাশিত:শুক্রবার ২১ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

পশ্চিমা সামরিক জোট ন্যাটোর পরবর্তী প্রধান হচ্ছেন নেদারল্যান্ডের প্রধানমন্ত্রী মার্ক রুট। ন্যাটো শরিকদের মধ্যে দীর্ঘ আলোচনার পর তাকে মহাসচিব করার সিদ্ধান্ত হয়েছে।

এর আগে ন্যাটোর নেতৃত্বের জন্য এগিয়ে থাকা রোমানিয়ার প্রেসিডেন্ট ক্লাউস ইওহানিস নিজের নাম প্রত্যাহার করে মার্ক রুটকে ন্যাটো জোটের প্রধান হিসেবে সমর্থন করেন।

রোমানিয়ার সর্বোচ্চ প্রতিরক্ষা কাউন্সিল ডাচ প্রধানমন্ত্রীকে সমর্থন দেওয়ায় ন্যাটোর পরবর্তী প্রধান হিসেবে নির্বাচিত হওয়ার রাস্তা সহজ হয়ে যায় ৫৭ বছর বয়সী মার্ক রুটের জন্য।

ন্যাটের বর্তমান মহাসচিব স্টলটেনবার্গের মেয়াদ শেষ হবে আগামী জুলাইয়ে। তিনি নরওয়ের সাবেক প্রধানমন্ত্রী ছিলেন। গত বছরের জুলাইয়ের তার মেয়াদ শেষ হয়। রাশিয়ার ইউক্রেনে যুদ্ধের মুখে তাকে দ্বিতীয়বারের মতো দায়িত্ব দেওয়া হয়। যার মেয়াদ শেষ হবে জুলাইয়ে। এরপর স্টলটেনবার্গের স্থলাভিষিক্ত হবেন রুট।

১৩ বছর ধরে প্রধানমন্ত্রী থাকার পর ২০২৩ সালের জুলাই মাসে সক্রিয় রাজনীতি থেকে অবসর নেওয়ার ঘোষণা দেন রুট। নেদারল্যান্ডসের ইতিহাসে তিনিই সবচেয়ে বেশি সময় ধরে ক্ষমতায় থাকা প্রধানমন্ত্রী।

জোটের মধ্যে অভিযোগ ওঠে, রুট অভিবাসীদের প্রতি নরম মনোভাব দেখাচ্ছেন। এর ফলে চার দলীয় জোট ভেঙে যায়। এরপর নির্বাচনে দক্ষিণপন্থিরা সবচেয়ে বেশি আসন পায়। রুটে তার রাজনৈতিক জীবনে সবচেয়ে বড় হারের মুখে পড়েন। তারপর থেকে তিনি কার্যকরী প্রধানমন্ত্রী হিসাবে কাজ করছেন। কারণ দক্ষিণপন্থি দল এখনো সরকার গঠন নিয়ে আলোচনা করে যাচ্ছে।

২০২৩ সালে রুট তার অবসর ঘোষণার কথা ভুলে ন্যাটোর শীর্ষ পদে বসার ইঙ্গিত দিতে থাকেন। তিনি ন্যাটো দেশগুলোর প্রধানদের সঙ্গে দেখা করতে শুরু করেন। দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী থাকার সূত্রে তাদের আগে থেকেই চিনতেন ও জানেন রুট। রুটে হলেন ইউক্রেনের একনিষ্ঠ সমর্থক। যুক্তরাষ্ট্রের সমর্থন পেতেও তার অসুবিধা হয়নি। পরে ন্যাটোর অন্য সদস্য দেশও তাকে সমর্থন জানায়।

তবে হাঙ্গেরির দক্ষিণপন্থি জাতীয়তাবাদী প্রধানমন্ত্রী ভিক্টর অরবানের সমর্থন পেতে তার কিছুটা দেরি হয়। অরবানের সঙ্গে রুটের সম্পর্ক আগে খুব একটা মধুর ছিল না। রুটেকে প্রতিশ্রুতি দিতে হয়, তিনি যতদিন ন্যাটোর নেতৃত্ব দেবেন, ততদিন হাঙ্গেরি ন্যাটোর সীমার বাইরে ইউক্রেনকে সাহায্য করবে না। অরবানের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খুব ভালো এবং তিনি ইউক্রেনকে অস্ত্র সরবরাহ করার প্রস্তাব খারিজ করে দিয়েছেন।

১৯৪৯ সালের ৪ জুলাই ন্যাটো প্রতিষ্ঠা হয়। বর্তমানে এর সদস্য ৩২টি। রাশিয়ার ইউক্রেনে আক্রমণের মধ্যে সুইডেন ও ফিনল্যান্ড ন্যাটোর সদস্যপদের জন্য আবেদন করে। প্রথমে ফিনল্যান্ড সদস্যপদ পায়। তুরস্কের দীর্ঘ আপত্তি শেষে সুইডেন চলতি বছরের ৮ মার্চ ন্যাটোর সদস্য পদ পায়।


আরও খবর



কুড়িগ্রামে তিস্তা নদীতে নৌকাডুবি, নিখোঁজ ৮

প্রকাশিত:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | অনলাইন সংস্করণ
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

Image

কুড়িগ্রামের উলিপুরে বিয়ের দাওয়াত ‌খেয়ে ফেরার পথে তিস্তা নদীতে নৌকা ডুবে আড়াই বছরের এক কন্যাশিশু মারা গেছে। উলিপুরের সাদুয়া দামারহাট এলাকায় তিস্তা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ৮ জনের মধ্যে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৯ জুন) সন্ধ‌্যার পর উপজেলার বজরা ইউনিয়নের সাদুয়া দামারহাট এলাকায় এ ঘটনা‌ ঘটে। নিহত শিশুর নাম আয়শা খাতুন। সে বজরা গ্রামের বাসিন্দা জয়নালের মেয়ে।

জানা গেছে, ডুবে যাওয়া নৌকায় ২৬ জন বরযাত্রী ছিলেন। এর মধ্যে ১৮ জনকে জীবিত উদ্ধার করা হয়েছিল। নিখোঁজ ছিলেন ৮ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে। তার পরিচয় জানা যায়নি।

উলিপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আব্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলেই আছি। এখন পর্যন্ত এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আমাদের উদ্ধার অভিযান চলমান রয়েছে।

উলিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, আমরা ঘটনাস্থলেই আছি। ঠিক কতজন নিখোঁজ তা বলা যাচ্ছে না। তবে স্থানীয়রা বলছেন ৫ থেকে ৮ জন নিখোঁজ থাকতে পারেন।

বজরা ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সরদার বলেন, নৌকাডুবির ঘটনাটি ঘটেছে সন্ধ্যা ৭টার দিকে। যতটুকু শুনেছি তারা দাওয়াত খেতে যাচ্ছিলেন। তবে কতজন নিখোঁজ সেই তথ্য আমার জানা নেই।

উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতাউর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করার সময় জেলা প্রশাসক সাইদুল আরীফ বলেন, এক শিশু নিহত হয়েছে এটা নিশ্চিত। তবে নিখোঁজ হওয়ার বিষয়ে এখনো আমরা নিশ্চিত হতে পারিনি।


আরও খবর