আজঃ বুধবার ০৪ আগস্ট ২০২১
শিরোনাম

সিলেটে তিন ছেলে মিলে বাবাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত:শুক্রবার ০২ জুলাই 2০২1 | হালনাগাদ:শুক্রবার ০২ জুলাই 2০২1 | ২৪৭জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সম্পত্তি ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জেরে সিলেটের গোলাপগঞ্জে বাবাকে কুপিয়ে হত্যা করেছেন তিন ছেলে। শুক্রবার (০২ জুলাই) রাত ৮টার দিকে গোলাপগঞ্জ উপজেলার ঘা ইউনিয়নের এক নম্বর পরগনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তোঁতা মিয়ার (৫৫) বাড়ি পরগনা গ্রামে।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় পরগনা এলাকায় অবস্থান করছিলেন তোঁতা মিয়া। সেখান থেকে ফেরার পথে তিন ছেলে মাসুম আহমদ, রাকিব আহমদ ও তানিম আহমদ মিলে দেশি অস্ত্র দিয়ে বাবাকে কুপিয়ে জখম করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় তিনি মারা যান।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, সম্পত্তির ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে তিন ছেলে মাসুম আহমদ, রাকিব আহমদ ও তানিম আহমদ মিলে তাদের বাবাকে হত্যা করেছেন।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ চৌধুরী সম্পত্তির লোভে তিন ছেলে মিলে তাদের বাবাকে হত্যা করেছেন। এ ঘটনায় হত্যাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযানে রয়েছে।


আরও খবর



বৈচিত্র্য লুকে নতুন সিনেমায় জায়েদ-অপু

প্রকাশিত:শুক্রবার ১৬ জুলাই ২০২১ | হালনাগাদ:শুক্রবার ১৬ জুলাই ২০২১ | ২১৩জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের নতুন ছবির নাম জখম। আর এ ছবিতে নায়ক হলেন জায়েদ খান। বাড়তি চমক হিসেবে থাকছেন কলকাতার ঋতুপর্ণা সেন।

অপু, জায়েদ ও ঋতুপর্ণাকে নিয়ে জখম ছবিটি বানাবেন অপূর্ব রানা। প্রযোজনা করবেন সেলিম খান, শাপলা মিডিয়া থেকে।

প্রতিষ্ঠানটির সিনেবাজ অ্যাপ লঞ্চিং অনুষ্ঠানে প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পরিচালক সমিতির সাধারণ সম্পাদক শাহীন সুমন বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জখম ছবির ঘোষণা দেন।

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন অভিনেতা জাহিদ হাসান, মিশা সওদাগর, আনিসুর রহমান মিলন, ড্যানি সিডাক, মাহিয়া মাহি, বিপাশা কবির, পরিচালক সোহানুর রহমান সোহান, শান্ত খান, দীঘিসহ অনেকে।

জখম ছবিটি নিয়ে পরিচালক অপূর্ব রানা জানান, ঈদের পরে করোনা পরিস্থিতি কিছুটা কমলেই শুরু হবে। শিল্পীদের চূড়ান্ত করা হয়েছে এবং চুক্তিবদ্ধ করানো হয়েছে। পাশাপাশি বর্তমানে গল্পের কাজ চলছে। যতদ্রুত সম্ভব আমরা শুটিং শুরু করবো।

জায়েদ খান বলেন, থ্রিলার অ্যাকশ্যান ধাঁচের ছবি জখম। লুকে বৈচিত্র্য থাকবে আপাতত এটুকু বলতে পারি।


আরও খবর
পরীমনির বাসায় শত শত মদের বোতল

বুধবার ০৪ আগস্ট ২০২১

নায়িকা পরীমণি আটক

বুধবার ০৪ আগস্ট ২০২১




কোরবানির পশুর হাট তদারকি করবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ জুলাই ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৫ জুলাই ২০২১ | ৯৬জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন কোরবানির পশুর হাটে ভেটেরিনারি মেডিকেল টিমের কার্যক্রমসহ অন্যান্য কার্যক্রম তদারকি করবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। এ জন্য ৯টি মনিটরিং টিম গঠন করে ৯ জন উপসচিব পর্যায়ের কর্মকর্তাকে নির্ধারিত কোরবানির পশুর হাটে দায়িত্ব দিয়েছে মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (১৫ জুলাই) এ সংক্রান্ত অফিস আদেশ জারি করেছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।

অপরদিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন কোরবানির পশুর হাটে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন প্রাণিসম্পদ অধিদপ্তরের ৪টি মনিটরিং টিম, ২০ টি ভেটেরিনারি মেডিকেল টিম ও ০১ টি বিশেষজ্ঞ মেডিকেল টিম কাজ করবে।


আরও খবর



এনআইডি কার্ড নিয়ে গেলেই টিকা : স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ | ১৬১জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ইউনিয়ন পরিষদের (ইউপি) টিকা দান কেন্দ্রে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ড নিয়ে গেলেই টিকা দিতে পারবেন বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। 

তিনি বলেন, টিকা আরও বেশি হাতে এলে তখন আমরা আরও নিচে যেতে পারবো। অর্থাৎ ওয়ার্ড পর্যায়ে আমরা চিন্তা ভাবনায় রেখেছি।

মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে মন্ত্রিপরিষদ সম্মেলন কক্ষে কোভিড-১৯ প্রতিরোধকল্পে আরোপিত বিধিনিষেধের কার্যক্রম পর্যালোচনা ও কোভিড-১৯ প্রতিরোধক টিকা প্রদান কার্যক্রম জোরদারকরণ বিষয়ে অনুষ্ঠিত সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁনের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিবরা, সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী, পুলিশ ও র‌্যাবসহ প্রশাসনের প্রতিনিধিরা।

বৈঠক শেষে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, টিকা দেওয়ার বিষয়ে আমরা বেশি জোড় দিচ্ছি। সে কারণে আমরা ইউনিয়ন পর্যায়ে ইউনিয়ন পরিষদ কেন্দ্র স্থাপন করছি। যেখান থেকে ইউনিয়নের সব লোকজন যারা টিকা নিতে চায় তারা ওখানে এসে টিকা নিতে পারবেন। এই সুবিধাটা আমরা করে দিচ্ছি।

তিনি বলেন, এনআইডি কার্ড নিয়ে গেলেই টিকা দিতে পারবেন। আমরা চাচ্ছি যারা পঞ্চাশোর্ধ নারী এবং পুরুষ যারা বেশি সংক্রমিত হচ্ছে তারা ৭৫ শতাংশ ঢাকা শহরের হাসপাতালে আছেন এবং তারা টিকা নেয়নি তাই ৯০ শতাংশ। তাদের মধ্যেই মৃত্যুহার বেশি। সে কারণে ওই দিকে আমরা জোর দিচ্ছি। যারা পঞ্চাশোর্ধ আছেন তারা যেন ইউনিয়ন পর্যায়ে এসে টিকা নিতে পারেন। টিকা আরও বেশি যখন আসবে তখন আমরা আরও নিচে যেতে পারবো। অর্থাৎ ওয়ার্ড পর্যায়ে আমরা চিন্তা ভাবনায় রেখেছি।


আরও খবর
করোনায় আরও ২৩৫ জনের মৃত্যু

মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১




বরিশালে একদিনে আরো ১৯ জনের মৃত্যু

প্রকাশিত:বুধবার ১৪ জুলাই ২০২১ | হালনাগাদ:বুধবার ১৪ জুলাই ২০২১ | ১৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১০ জন ও করোনায় আক্রান্ত হয়ে নয়জনের মৃত্যু হয়েছে। 

পাশাপাশি একই সময়ে বরিশাল বিভাগে নতুন করে ৫৩৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। যা নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ হাজার ৯৬ জনে।

গেল ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে বিভাগের মধ্যে বরিশাল জেলায় তিন, পটুয়াখালী জেলায় দুই ও বরগুনা জেলায় চারজনসহ মোট নয়জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এতে বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুরসংখ্যা ৩৬৫ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি জানান, মোট আক্রান্ত ২৪ হাজার ৯৬ জনের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৬ হাজার ৩৯১ জন। 

আক্রান্ত সংখ্যায় বরিশাল জেলায় নতুন সর্বোচ্চ ২০২ জন নিয়ে মোট ১০ হাজার ৩০৬ জন, পটুয়াখালী জেলায় নতুন ৪৭ জন নিয়ে মোট ৩ হাজার ২০ জন, ভোলা জেলায় নতুন ৪৩ জনসহ মোট ২ হাজার ৩৬৯ জন, পিরোজপুর জেলায় নতুন ৪৮ জন নিয়ে মোট ৩ হাজার ৩৩৭ জন, বরগুনা জেলায় নতুন ৬৬ জন নিয়ে মোট আক্রান্ত ২ হাজার ৪৩ জন এবং ঝালকাঠি জেলায় নতুন ১২৭ জন শনাক্ত নিয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ২১ জন।


আরও খবর



রাজাপুরে দুই সন্তানের জননীর বিষপানে আত্মহত্যা

প্রকাশিত:সোমবার ০৫ জুলাই ২০২১ | হালনাগাদ:সোমবার ০৫ জুলাই ২০২১ | ১৩৩জন দেখেছেন
Image

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে পারিবারিক কলহের ঝেড়ে শাহনাজ বেগম (৩২) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

রবিবার উপজেলার কেওতা গ্রামে এ ঘটনা ঘটে নিহত শাহনাজ বেগম উপজেলার কেওতা গ্রামের মোস্তফা হাওলাদারের স্ত্রী ও মনোহরপুর গ্রামের আব্দুল হালিমের মেয়ে।

নিহতের পরিবার জানায়, শাহনাজ বেগম বিবাহের পর থেকে তার স্বামী ও দুই মেয়ে সন্তান নিয়ে বাবার বাড়ি মনোহরপুর এলাকায় থাকতো। হঠাৎ গত ১ মাস পর্যন্ত স্বামী মোস্তফা স্ত্রী সন্তানদের রেখে তার গ্রামের বাড়ি কেওতা চলে যায় এবং সেখানে একা একা থাকা শুরু করে ৷ আজ রবিবার সকালে শাহনাজ বেগম তার স্বামীর কাছে কেওতা যায়। সেখানে বসে স্বামী স্ত্রী ঝগড়া হলে শাহনাজ বেগম রাগে ক্ষোভে দুপুরে বিষ পান করে। পরে স্বামী ও শশুর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক শাহনাজ বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। পরিবারের লোকজন শাহনাজ বেগমকে নিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজাপুর থানা ওসি মো. শহিদুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি তবে গৃহবধূর মৃত্যু বরিশাল শেবাচিমে হওয়ায় ময়নাতদন্তের বিষয়টি সেখানে করা হবে।


আরও খবর
রাজাপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

বৃহস্পতিবার ২৪ জুন ২০২১