আজঃ বৃহস্পতিবার ১৯ মে ২০২২
শিরোনাম

সিনেমা প্রযোজনায় ধোনি, নায়িকা নয়নতারা

প্রকাশিত:শনিবার ১৪ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ১৪ মে ২০২২ | ৩১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নতুন ভূমিকায় দেখা যাবে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে। নতুন ইনিংসের শুরু করতে চলেছেন ক্যাপ্টেন কুল। এমনিতেই চেন্নাই ধোনির জন্য বেশ নাকি পয়া। আইপিএলএ নিয়মিতই চেন্নাই কিংসের জন্য মাঠে নেমেছেন। এবার চেন্নাইয়ের রাজ্য তামিলনাড়ুর জন্য খেলবেন তিনি। তবে মাঠে নয়, সিনে পর্দায়।  তামিল ছবি প্রযোজনা করছেন তিনি। যেখানে তার নায়িকা নয়নতারা।

এছাড়াও অথর্ব নামের এক পৌরাণিক ওয়েব সিরিজেও নাম ভূমিকায় অভিনয় করবেন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনি। রমেশ তামিলমানি রচিত ওই সিরিজও প্রযোজনা করবে ধোনি এন্টারটেইনমেন্ট। সম্প্রতি এর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায় দৈত্য-দানবদের সঙ্গে লড়াই করছেন ধোনি। তার এই নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার নেপথ্যে রয়েছেন ক্রিকেটার-পত্নী সাক্ষী।

উল্লেখ্য, ২০১৬ সালে মুক্তি পেয়েছিল তার বায়োপিক এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। ছবিটি ব্যাপক প্রশংসিত ও ব্যবসা করে। এছাড়াও নিয়মিতই ধোনি বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। অন্যদিকে, শিগগিরই বলিউডের বড় পর্দায় অভিষেক হবে দক্ষিণি নায়িকা নয়নতারার। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। ধোনি প্রযোজিত আসন্ন তামিল সিনেমাটি নিয়েও বেশ উচ্ছ্বসিত এ তারকা।


আরও খবর



সুইডেনে কোরআন পোড়ানোর ঘটনায় বাংলাদেশের নিন্দা

প্রকাশিত:বুধবার ২০ এপ্রিল ২০22 | হালনাগাদ:বুধবার ২০ এপ্রিল ২০22 | ৪০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সুইডেনের কয়েকটি শহরে চরম দক্ষিণপন্থীদের হাতে কোরআন শরিফ পোড়ানোর ঘটনায় নিন্দা প্রকাশ করেছে বাংলাদেশ। পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ নিন্দা প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ধর্মীয় স্বাধীনতা সমুন্নত রাখা এবং সম্মান করাতে বিশ্বাস করে বাংলাদেশ। সবপক্ষকে সংযত আচরণের জন্য আহ্বান জানিয়েছে সরকার। বিভিন্ন সহিংস ঘটনায় হতাহতের ফলে সরকার উদ্বেগ প্রকাশ করেছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।


আরও খবর



ডিভোর্সী স্ত্রীকে ফাঁসাতে মামাকে হত্যা, শ্রীঘরে স্বামী

প্রকাশিত:সোমবার ০৯ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ০৯ মে ২০২২ | ৪২৫জন দেখেছেন

Image

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে সদর উপজেলায় শৌচাগারের সেপটি ট্যাংক থেকে মো.ওমর ফারুকের (৩০) মরদেহ উদ্ধারের ১২ঘন্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। একই সাথে এ হত্যাকাণ্ডে জড়িত আসামি আনছারুল করিম কে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত করিম কক্সবাজার জেরার মহেশখালী উপজেলার কালারমাছড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের উত্তর ঝাপুয়া গ্রামের মো. ইসমাইলের ছেলে। নিহত ফারুক একই ইউনিয়নের উত্তর ঝাপুয়া গ্রামের খাতুবের বাড়ির মৃত আলী আহম্মদের ছেলে।

সোমবার (৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের উত্তর সাকলা গ্রামের হারুনের মেয়ে শারমিন আক্তারের সঙ্গে আসামি আনসারুল করিমের ২০১৮ সালে বিয়ে হয়। গত ২০ এপ্রিল কাজীর মাধ্যমে তারা একে অপরকে তালাক প্রদান করে। তালাক প্রদান করায় আনছারুল করিম তাঁর স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়। একপর্যায়ে তালাকপ্রাপ্ত স্ত্রী ও তার পরিবারকে ফাঁসানোর জন্য পরিকল্পনা করে আনছারুল। পরিকল্পনা অনুযায়ী আসামি তাহার চাচাত মামা মো. ওমর ফারুককে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সমাধান করে দেওয়ার কথা বলে গত ৫ ই মে আনসারুল করিমের শ্বশুর বাড়ি উত্তর চাকলায় নিয়ে আসে। পরিকল্পনা অনুযায়ী আনছারুল তাঁর আরেক সহযোগীসহ একই দিন রাত সাড়ে ৯টার দিকে শ্বশুর বাড়ির উত্তর পাশে সুপারি বাগানের মধ্যে নিয়ে মামার শার্ট খুলে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এরপর আসামি তার শ্বশুর বাড়ির শৌচাগারের সেপটি ট্যাংকের ভিতর মামার লাশ পেলে চট্রগ্রামে পালিয়ে যায়। পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার চার দিন পর মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অপর পলাতক আসামি রাসেলকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য,এর আগে গতকাল রোববার ৮ মে দুপুর ২টার দিকে নোয়াখালীর সদর উপজেলার ৯নং কালাদরাপ ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের উত্তর চাকলা গ্রামের খোনার মসজিদ সংলগ্ন চুটকি বাড়ি সেপটিক ট্যাংক থেকে অজ্ঞাত এক যুবকের (৩৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিম জানান,পচা গন্ধ পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে চুটকি বাড়ির একটি শৌচাগারের সেপটিক ট্যাংক থেকে মরদেহ উদ্ধার করে।


আরও খবর



সিনেমা পরিচালনার আগ্রহ হারিয়েছেন ববিতা

প্রকাশিত:বুধবার ১৮ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১৮ মে ২০২২ | ১৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

প্রখ্যাত চলচ্চিত্র অভিনেত্রী ববিতা জীবনে একবারের জন্য হলেও সিনেমা নির্মাণ করতে চেয়েছিলেন। কিন্তু এখন আর সেই আগ্রহ নেই তার। করোনা পরবর্তী সময়ে সিনেমা ইন্ডাস্ট্রির দুর্দশা দেখে পরিচালনার ইচ্ছা থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানিয়েছেন ববিতা।

এ প্রসঙ্গে ববিতা বলেন, ভেবেছিলাম একটি সিনেমা হলেও নির্মাণ করব। কিন্তু করোনার কারণে চলচ্চিত্রে বলা যায় একটা বিপর্যয়ই নেমে এসেছে। কিন্তু সার্বিক বিবেচনায় মনে হচ্ছে, চলচ্চিত্র এখনো আগের মতো ঘুরে দাঁড়াতে পারেনি। তাই আমিও আমার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালাম।

একই সঙ্গে যারা এই সময় সাহস নিয়ে সিনেমা নির্মাণ করছেন, তাদেরকে শুভ কামনা জানিয়েছেন তিনি। দর্শকদের প্রেক্ষাগৃহে গিয়ে বাংলা সিনেমা দেখার আহ্বানও জানিয়েছেন তিনি। 

সবশেষ ২০১৫ সালে নারগিস আকতারের পুত্র এখন পয়সাওয়ালা সিনেমায় অভিনয় করেছিলেন বরেণ্য অভিনেত্রী ববিতা। এরপর আর কোনো সিনেমায় পাওয়া যায়নি তাকে। নতুন আর কোনো সিনেমায় তিনি অভিনয় করবেন কিনা, সে বিষয়টিও নিশ্চিত করেননি।

নিউজ ট্যাগ: ববিতা

আরও খবর



কালাইয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু

প্রকাশিত:শুক্রবার ১৩ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৩ মে ২০২২ | ২৮৫জন দেখেছেন

Image

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের কালাইয়ে বজ্রপাতে রিদয় হাসান (১৪) নামে এক কিশোরের মৃত্ব্য হয়েছে ।

শুক্রবার সকালে উপজেলার উদয়পুর ইউনিয়নের শ্রীপুর গ্রামে এই ঘটনা ঘটে। রিদয় হাসান ওই গ্রামের রবিউল ইসলামের ছেলে।

পরিবারের সদস্য ও পুলিশ জানান, সকাল ১০টার দিকে বৃষ্টি শুরু হলে  রিদয় বাড়ির পাশে পুকুর পাড়ে ইউক্যালিপটার গাছের নিচে  দাঁড়িয়ে ছিল এ সময় সেখানে বজ্রপাত হলে সে মাটিতে পড়ে যায় আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন।


আরও খবর



ফের বৃষ্টির শঙ্কা, বাড়ছে তাপমাত্রা

প্রকাশিত:বুধবার ০৪ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ০৪ মে ২০২২ | ৪৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঈদের দিন সারা দেশে কম-বেশি বৃষ্টি নেমেছে। ফলে কমেছে কিছুটা তাপমাত্রা।

বুধবার (৪ মে) সকাল ৯টা থেকে ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগে কিছু জায়গায় এবং রাজশাহী, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুই/এক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়ার সঙ্গে প্রবল বিজলি চমকানোসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। 

সারা দেশে দিনের তাপমাত্রা ১-৩ ডিগ্রি সেলিসিয়াস এবং রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলিসিয়াস বাড়তে পারে বলেও জানায় অধিদপ্তর। 

এদিকে আগামী তিন দিনের মধ্যে আন্দামান সাগরে একটি লঘুচাপ সৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।  


আরও খবর