আজঃ রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম
৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত আজকের দর্পণ

প্রকাশিত:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | ৭৭০জন দেখেছেন
ফিরোজ মাহমুদ


Image

আনন্দঘন ও জাঁকজমকপূর্ণ বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে উদ্যাপিত হলো পাঠকনন্দিত দৈনিক পত্রিকা আজকের দর্পণ এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী।

প্রিয়পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।

আজকের দর্পণের ৯ম বছরে পদার্পণ উপলক্ষে তোপখানা রোডে আজকের দর্পণ কার্যালয় ভরে উঠেছে ফুলে ফুলে। সমাজের নানা শ্রেণি-পেশার মানুষের পদচারণায় মুখর আজকের দর্পণ কার্যালয়।

আজ বৃহস্পতিবার কেক কেটে দিনব্যাপী এ উৎসবের সূচনা করেন পত্রিকাটির প্রতিষ্ঠাতা মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

এ সময় মন্ত্রী বলেন, সংবাদপত্র সমাজের দর্পণ। আজকের দর্পণ সে দর্পণ হিসেবে যথাযথ দায়িত্ব পালন করে যাচ্ছে। উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার যে লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার স্থির করেছে, সেক্ষেত্রে অনবদ্য ভূমিকা রাখবে আজকের দর্পণ।

তিনি আরো বলেন, আমি অত্যন্ত আনন্দিত। আয়োজিত অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিত থাকায় তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

পত্রিকার উদ্দেশ্য হচ্ছে, সকল মানুষের কাছে সঠিক তথ্য সরবরাহের মাধ্যমে দেশের সুশাসন, ন্যায়বিচার, ন্যায়প্রতিষ্ঠার লক্ষ্যে আমাদের এই অগ্রযাত্রা। এই পত্রিকার সঙ্গে যারা জড়িত, তারা প্রত্যেকে নিজ প্রতিষ্ঠান হিসেবে কাজ করবেন। তাহলে পত্রিকার মান ভালো হবে। পত্রিকা মানুষের কাছে জনপ্রিয় হবে।


অনুষ্ঠানে বক্তব্য দেন আজকের দর্পণের সম্পাদক ও প্রকাশক নুরে আলম সিদ্দিকী শাহীন।

তিনি বলেন, গত ৮ বছরে আজকের দর্পণ একই সম্পাদকীয় নীতিতে চলছে। গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িকতা ও উন্নয়নের চেতনাকে ধারণ করে আজকের দর্পণ এগিয়ে চলছে। আজকের দর্পণ সাফল্যের সঙ্গে ৮ বছর পেরিয়ে ৯ বছরে পদার্পণ করেছে। এ আনন্দঘন মুহূর্তে আজকের দর্পণের সাংবাদিকসহ সব সহকর্মীকে জানাই শুভেচ্ছা।

এ সময় আরো উপস্থিত ছিলেন দৈনিক ভোরের ডাকের সম্পাদক ও প্রকাশক মো. বেলায়েত হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর একান্ত সচিব (যুগ্ম সচিব) ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ সবুর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইফতেখার হোসেন, আজকের দর্পণের প্রতিষ্ঠাকালীন সম্পাদক রঞ্জন বকসি নুপু, আজকের দর্পণের নির্বাহী সম্পাদক অ্যাডভোকেট আল আমিন রিজভী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক মীর মিজানুর রহমান লিটন, সুপ্রিম কোর্টের আইনজীবী আব্দুর রাজ্জাক, পিরোজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়জিদ হোসেন, নাজিরপুর উপজেলার সেখমাটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু প্রমুখ।

 


আরও খবর