আজঃ শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো দুই শ্রমিকের

প্রকাশিত:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
রেদওয়ানুল হক, ঠাকুরগাঁও

Image

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ-রাণীশংকৈল সড়কে মালবাহী ট্রাকের ধাক্কায় দুই জন নিহত হয়েছে আহত হয়েছে আরো একজন।

শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় পীরগঞ্জের গনিরহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ব্যক্তি হলো, হাফিজুল রহমান ও রফিকুল ইসলাম এবং আহত ব্যাক্তি মো: আওয়াল। তারা ৩ জনেই রাণীশংকৈল উপজেলার পদমপুর উমরাডাঙ্গী এলাকার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পীরগঞ্জে ঢালাই'র কাজ শেষে পাওয়ার ট্রিলার যোগো বাড়ি যাচ্ছিলেন কয়েকজন শ্রমিক। এসময় রাণীশংকৈল-পীরগঞ্জ সড়কের গনিরহাট নামক এলাকায় অপরদিক থেকে আসা খড় বোঝায় একটি মালবাহী ট্রাক পাওয়ার ট্রিলারটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় তারা। দুর্ঘটনার পর স্থানীয়রা সবাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। দুই শ্রমিক নিহত হলেও গুরুতর অবস্থায় ভর্তি করা হয় আহত ব্যাক্তিকে।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ শেখ বিষয়টি নিশ্চিত করে বলেন, পীরগঞ্জে  কাজ শেষে পাওয়ার ট্রিলারে করে কয়েকজন শ্রমিক বাড়ি ফিরছিলেন। গনিরহাট এলাকায় মালবাহী ট্রাকের ধাক্কায় দুই জন শ্রমিক নিহত ও একজন আহত হন৷ তাদের লাশ ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর
পিরোজপুর মুক্ত দিবস আজ

শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩

পিরোজপুর মুক্ত দিবস আজ

শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩




ওয়ালটন ওয়াশিং মেশিনের সঙ্গে চুক্তি করলো অরিক্স ফেব্রিক কেয়ার

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

নিজেদের ব্র্যান্ডের প্রোমোশনাল কর্মকাণ্ড ত্বরান্বিত করতে এবং ভোক্তাদের নতুন লন্ড্রি ক্লিনিং এক্সপেরিয়েন্স দিতে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে কৌশলগত ব্যবসায়িক অংশীদারিত্বের সমঝোতা চুক্তি করলো আমেরিকা ভিত্তিক হোমকেয়ার পণ্যের ব্র্যান্ড অরিক্স।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাজধানীর গুলশানে রিমার্ক এইচবি লিমিটেডের কর্পোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা কামাল এবং রিমার্ক এইচবি লিমিটেডের হোম অ্যান্ড পার্সোনাল কেয়ারের বিজনেস হেড খন্দকার মো. মোমিনুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় ওয়ালটন হোম অ্যাপ্লায়ান্সের ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বী, রিমার্কের ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হকসহ উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, এই চুক্তির আওতায় ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সকে লিকুইড ডিটারজেন্ট সরবরাহ করবে অরিক্স, যা ওয়াশিং মেশিন বিক্রির সময় ক্রেতাদের বিনামূল্যে প্রদান করবে ওয়ালটন কতৃর্পক্ষ। এসব ওয়াশিং মেশিনের মাধ্যমে অরিক্স ডিটারজেন্ট পণ্যের প্রোমোশনাল কার্যক্রম পরিচালনা করা হবে। এ ক্ষেত্রে পণ্যের প্রচারে প্যাকেজিং পর্যায়ে, লিফলেটে, প্রোমোশনাল কার্যক্রমে, ক্যাম্পেইন কিংবা অ্যাডভার্টাইজমেন্টে ওয়ালটন ওয়াশিং মেশিনের লোগো ও ব্র্যান্ড নেম ইত্যাদি ব্যবহার করবে অরিক্স। পাশাপাশি দেশব্যাপী ছড়িয়ে থাকা ওয়ালটনের আউটলেট এবং প্লাজাগুলোতে প্রোমোশনাল কার্যক্রম পরিচালনা করবে ওয়ালটন ওয়াশিং মেশিন এবং অরিক্স।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের সিবিও মোস্তফা কামাল বলেন, বর্তমানে স্থানীয় বাজারে বিক্রয়ে শীর্ষে রয়েছে ওয়ালটন ওয়াশিং মেশিন। ওয়ালটন ক্রেতাদের হাতে আন্তর্জাতিকমানের ওয়াশিং মেশিন তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা ও সুবিধা প্রদানেও বদ্ধপরিকর। এরই প্রেক্ষিতে ওরিক্সের সঙ্গে কৌশলগত ব্যবসায়িক অংশীদারিত্বের এই উদ্যোগ নেয়া হয়েছে। এর ফলে ওয়ালটন ওয়াশিং মেশিনের ক্রেতারা অরিক্সের ফেব্রিক কেয়ার সলিউশনের মাধ্যমে লন্ড্রি ক্লিনিংয়ে এক নতুন অভিজ্ঞতা পাবে।

বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে যুক্ত হওয়ায় ওরিক্সের ব্র্যান্ডিং কার্যক্রম খুবই ফলপ্রসূ হবে বলে আশা ব্যাক্ত করেছেন রিমার্ক এইচবি লিমিটেড এর হোম অ্যান্ড পার্সোনাল কেয়ারের বিজনেস হেড খন্দকার মো. মোমিনুল হক। তিনি বলেন, ফেব্রিক কেয়ারে বাংলাদেশের ভোক্তাদের সেবার পাশাপাশি দারুন কিছু চমক দিতে কাজ করে যাচ্ছে অরিক্স। ওয়ালটন ওয়াশিং মেশিনের সাথে আমাদের এই পার্টনারশিপ ভোক্তাদের প্রত্যাশা পূরণ করে তাঁদের একটি নতুন লন্ড্রি ক্লিনিং এক্সপেরিয়েন্স দিবে বলেই আমাদের বিশ্বাস

দেশের ইলেক্ট্রনিক্স বাজারে প্রায় চার যুগ ধরে বিশ্বমানের সেবা দিয়ে আসছে ওয়ালটন। পাশাপাশি, পণ্য রপ্তানির মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জনে এই ব্র্যান্ডটি উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। ইউ এস এ এর রিমার্ক এল এল সির অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি লিমিটেড ভোক্তাদের জীবন সহজ করতে বাংলাদেশের বাজারে এনেছে আন্তর্জাতিকমান সম্পন্ন ডিটারজেন্ট ব্র্যান্ড অরিক্স। ইতোমধ্যে কোম্পানিটি দেশে ব্যাপক বিনিয়োগ করেছে।

উল্লেখ্য, ব্র্যান্ড অরিক্স এর লাইন আপে আছে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ ভ্যারিয়েন্ট ক্রিস্টাল ওয়াশ, ফেব্রিক শ্যাম্পু, উইন্টার ওয়াশ এবং পারফেক্ট প্লাস ডিটারজেন্ট। শীঘ্রই এই ব্র্যান্ডটি  অরিক্স পিওর ক্লিন নামে একটি নতুন লিকুইড ডিটারজেন্ট বাজারে আনছে যা বাংলাদেশের ফেব্রিক কেয়ারে এক নতুন মাত্রা যোগ করবে বলে বিশেষজ্ঞদের অভিমত।


আরও খবর



যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসে আগুন

প্রকাশিত:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

রাজধানীর যাত্রাবাড়ীতে যাত্রীবাহী অনাবিল বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১১ নভেম্বর) রাত ৯টা ২৭ মিনিটের দিকে বাসে আগুনের তথ্য পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা তালহা বিন জসিম এ তথ্য নিশ্চিত করে জানান, আগুন নেভাতে দুইটি ইউনিট কাজ করছে। তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষয়ক্ষতি কিংবা কেউ হতাহত হয়েছে কি না জানা যায়নি।

আরও পড়ুন>> ১০ মিনিটের ব্যবধানে ঢাকায় দুই বাসে আগুন

অনাবিল বাস সাইনবোর্ড থেকে গাজীপুর রুটে চলাচল করে। গাজীপুর থেকে সাইনবোর্ড যাওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ী চৌরাস্তার আগে উত্তর যাত্রাবাড়ীর কলাপট্টি এলাকায় আসলে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। এরপর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন লাগার খবর শুনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসেন। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরাও ঘটনাস্থলে আসেন।

রাজধানীর আরামবাগ, গাবতলী, গুলিস্তান ও যাত্রাবাড়ীতে পৃথক ঘটনায় চারটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। শনিবার রাত ৮টার পর এসব বাসে আগুন দেওয়া হয়।


আরও খবর
বৃষ্টিতেও ঢাকার বায়ু অস্বাস্থ্যকর

বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০২৩




সশস্ত্র বাহিনী দিবস আজ

প্রকাশিত:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

সশস্ত্র বাহিনী দিবস আজ। যথাযথ মর্যাদা ও উৎসাহউদ্দীপনার মধ্য দিয়ে দিবসটি পালন করা হবে। দিবসটি উপলক্ষে পৃথক বাণী দিয়েছেন রাষ্ট্রপতি ও সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক মো. সাহাবুদ্দিন এবং প্রধানমন্ত্রী ও প্রতিরক্ষামন্ত্রী শেখ হাসিনা।

দেশের কল্যাণ, সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উত্তরোত্তর উন্নতি ও অগ্রগতি কামনা করে দেশের সব সেনানিবাস, নৌ ঘাঁটি ও বিমানবাহিনী ঘাঁটির মসজিদে ফজরের নামাজ শেষে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হবে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

১৯৭১ সালের মহান স্বাধীনতাযুদ্ধে আত্মোৎসর্গকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী মঙ্গলবার সকালে ঢাকা সেনানিবাসের শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করবেন।

এরপর নিজ নিজ বাহিনীর পক্ষ থেকে শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করবেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান এবং বিমানবাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান।

ঢাকা সেনানিবাসে অবস্থিত সশস্ত্র বাহিনী বিভাগে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত নিজস্ব কার্যালয়ে প্রধানমন্ত্রীর নিরাপত্তাবিষয়ক উপদেষ্টা, তিন বাহিনীর প্রধানেরা প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় ও কিছু সময় অতিবাহিত করে সৌজন্য সাক্ষাৎ করবেন। পরে তিন বাহিনীর প্রধানেরা বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করবেন।

দিবসটি উপলক্ষে প্রধানমন্ত্রী ঢাকা সেনানিবাসে আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে বীরশ্রেষ্ঠদের উত্তরাধিকারী এবং নির্বাচিত খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকারীদের সংবর্ধনা দেবেন। এ ছাড়া পাঁচজন সেনা, তিনজন নৌ ও তিনজন বিমানবাহিনী সদস্যকে ২০২২-২৩ সালের শান্তিকালীন পদকে ভূষিত করা হবে।

এ ছাড়া সশস্ত্র বাহিনী দিবস পালনে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মঙ্গলবার বিকেলে ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন জাতীয় সংসদের স্পিকার, প্রধান বিচারপতি, সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধীদলীয় নেতা, সাবেক প্রধান উপদেষ্টা, মন্ত্রী ও মন্ত্রীর পদমর্যাদাসম্পন্ন ব্যক্তি, প্রতিমন্ত্রী, প্রতিমন্ত্রীর পদমর্যাদাসম্পন্ন ব্যক্তিসহ অনেকে।

এদিকে দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনে ঢাকার বাইরে বিভিন্ন সেনা গ্যারিসন, নৌ ও বিমানবাহিনী ঘাঁটিতেও বিভিন্ন কর্মসূচি পালিত হবে। ঢাকা, খুলনা, চাঁদপুর, বরিশাল ও চট্টগ্রামে বিশেষভাবে সজ্জিত নৌবাহিনীর জাহাজগুলো মঙ্গলবার বেলা দুইটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত থাকবে।


আরও খবর
তৃতীয় দিনে ১৫৫ প্রার্থীর আপিল ইসিতে

শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩




মির্জা আব্বাসের দুর্নীতি মামলার রায় ৩০ নভেম্বর

প্রকাশিত:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
আদালত প্রতিবেদক

Image

সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার রায় ঘোষণার জন্য আগামী ৩০ নভেম্বর দিন নির্ধারণ করেছেন আদালত।

বুধবার রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য এ দিন রেখেছেন ঢাকার বিশেষ জজ আদালত-৬-এর বিচারক মঞ্জুরুল ইমাম। এর আগে গত ১৫ নভেম্বর ঢাকার বিশেষ জজ আদালত-৬-এর বিচারক মঞ্জুরুল ইমামের আদালতে দ্বিতীয় দিনের মতো সাফাই সাক্ষী দেন মির্জা আব্বাস।

এ মামলায় মির্জা আব্বাসসহ পাঁচজন সাফাই সাক্ষী দেন। অন্য চারজন হলেন- অ্যাডভোকেট একেএম শাহজাহান ও এনআরবি ব্যাংকের চার্টার্ড অ্যাকাউন্টেন্ট নুরুল হোসেন খান, শাহজাহান মিয়া ও কাজী শিফাউর রহমান হিমেল।

এরপর মির্জা আব্বাসকে জেরা করে দুদক। পরে আদালত মামলার যুক্তি উপস্থাপনের জন্য ২২ নভেম্বর দিন ধার্য করেন।

এর আগে গত ৫ নভেম্বর এ মামলায় মির্জা আব্বাসকে গ্রেফতার দেখান আদালত। ওই দিন মামলাটির যুক্তিতর্ক থেকে ফিরিয়ে সাফাই সাক্ষ্যগ্রহণের জন্য আবেদন করেন আব্বাসের আইনজীবী। আবেদনের পর আদালত সাফাই সাক্ষ্যগ্রহণের জন্য ৮ নভেম্বর দিন ধার্য করেন।

মির্জা আব্বাসের বিরুদ্ধে আয়ের সঙ্গে সঙ্গতিহীন ৭ কোটি ৫৪ লাখ ৩২ হাজার ২৯০ টাকার সম্পদ অর্জন এবং ৫৭ লাখ ২৬ হাজার ৫৭১ টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগে ২০০৭ সালের ১৬ আগস্ট রাজধানীর রমনা থানায় মামলা করেন দুদকের উপ-পরিচালক মো. শফিউল আলম।

তদন্ত শেষে ২০০৮ সালের ২৪ মে মামলার তদন্তকারী কর্মকর্তা দুদকের উপ-পরিচালক মো. খায়রুল হুদা আদালতে চার্জশিট দাখিল করেন। তদন্তে তার বিরুদ্ধে ৪ কোটি ২৩ লাখ টাকার সম্পদ অর্জন ও ২২ লাখ টাকার সম্পত্তির তথ্য গোপনের অভিযোগ আনা হয়।

২০০৮ সালের ১৬ জুন আদালত এ মামলার অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন। এ মামলার বিচার চলাকালীন আদালত ২৪ জনের সাক্ষ্যগ্রহণ করেন।

নিউজ ট্যাগ: মির্জা আব্বাস

আরও খবর
জামিন পেলেন না মির্জা ফখরুল

বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০২৩




ব্যাখ্যা দিতে আইজি প্রিজন্স ও সুরক্ষা সচিব সুপ্রিম কোর্টে

প্রকাশিত:সোমবার ০৪ ডিসেম্বর ২০২৩ | হালনাগাদ:সোমবার ০৪ ডিসেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
আদালত প্রতিবেদক

Image

আদালতের আদেশ অমান্য করার ব্যাখ্যা দিতে আপিল বিভাগে হাজির হয়েছেন আইজি প্রিজন্স ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হক ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সচিব সচিব আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী। সোমবার (৪ ডিসেম্বর) প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন আপিল বেঞ্চে এ বিষয়ে শুনানি হবে।

এর আগে, গত ২০ নভেম্বর প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বে ৬ বিচারপতির আপিল বেঞ্চ তাদের সশরীরে হাজির হয়ে আদালত অবমাননার ব্যাখ্যা দিতে তলব করেন। সেদিন আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মো. ইব্রাহিম খলিল। বিবাদীদের পক্ষে শুনানি করেন অ্যাড. শফিকুল ইসলাম। 

আরও পড়ুন>> সন্ত্রাসীদের তালিকা করে গ্রেফতারের নির্দেশ ইসির

পরে ব্যারিস্টার ইব্রাহিম খলিল সাংবাদিকদের বলেন, গত বছরের ৭ এপ্রিল আপিল বিভাগ রিভিউ আবেদনের রায়ে ৬ জন কর্মকর্তাকে ভূতাপেক্ষ পদোন্নতি দিয়ে সিনিয়র জেল সুপার পদে পদোন্নতি দেওয়ার নির্দেশ দেন। তবে দেড় বছর পেরিয়ে গেলেও আপিল বিভাগের রায় বাস্তবায়ন না করায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সচিব আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী ও আইজি প্রিজন্স ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হকের বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন করা হয়।

এই আবেদনের শুনানি নিয়ে গত ৬ নভেম্বর পদোন্নতির রায় বাস্তবায়নের জন্য বিবাদীদের দুই সপ্তাহ সময় দেন আপিল বিভাগ। দুই সপ্তাহ পার হয়ে যাওয়ার পর বিবাদীদের পক্ষ থেকে আদালতকে জানানো হয়, আবেদনকারীদের পদোন্নতি দেওয়ার সুযোগ নেই। পরে শুনানি শেষে আপিল বিভাগ তাদের তলব করেন।


আরও খবর
জামিন পেলেন না মির্জা ফখরুল

বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০২৩