আজঃ রবিবার ২৪ জানুয়ারী ২০২১
শিরোনাম

ঠোঁটের লিপস্টিকের রঙ বলে দেবে নারীর চরিত্র

প্রকাশিত:বুধবার ১৩ জানুয়ারী ২০২১ | হালনাগাদ:রবিবার ২৪ জানুয়ারী ২০২১ | ৬৫জন দেখেছেন
Share
দর্পণ নিউজ ডেস্ক

Image

সৌন্দর্য সচেতন নারী মাত্রই ব্যক্তিত্ব ফুটিয়ে তুলতে ব্যবহার করেন নারা রঙের লিপস্টিক। কোন স্বভাবের নারী কি ধরনের রঙের লিপিস্টিক পছন্দ করেন, তারই সংক্ষিপ্ত বর্ণানা থাকছে নিচে।

১. পিংক:

পিংক কালারের লিপস্টিক ব্যবহারকারী নারীরা দয়ালু এবং যত্নশীল বলে পরিচিত। তারা সাধারণত চমৎকার, মিষ্টভাষী, নিরাপরাধ, নরম স্বভাবের হয়ে থাকেন। মাঝে মাঝে কিছুটা সংবেদনশীলও। বন্ধু হিসেবে অসাধারণ, তাদের বিশ্বাস করা যায়, নির্ভরও। তবে তাদের কোমলতা বা নমনীয়তাকে দুর্বলতা মনে করা একদমই ঠিক হবে না। কারণ অনেক দৃঢ়চেতা, সাহসী নারী পিংক কালারের লিপস্টিক পছন্দ করেন!


২. নুড

যারা এ ক্লাসিক কালারের লিপস্টিক পছন্দ করেন, আপনি বলতেই পারেন, তারা মনযোগ আকর্ষণের কেন্দ্রে থাকতে চান না। একদমই তাই, তারা কিছুটা লজ্জাবতী। আপনি যদি তাদের কাউকে জানতে চান, তাহলে মিষ্টি এবং মজার একজন মেয়েকে খুঁজে পাবেন। বন্ধুত্বের ক্ষেত্রে তারা সংখ্যার চেয়ে গুণগতমান এবং সত্যিকারের বন্ধুত্বকে প্রাধান্য দেন। যে কোনো কিছুর বিনিময়ে বন্ধু এবং পরিবারকে খুশি দেখতে চান। পোষা প্রাণী তাদের অনেক প্রিয়। এক্ষেত্রে কেউ কেউ বাসা-বাড়িতে কুকুর, বিড়ালের মত প্রাণী রাখতে পছন্দ করেন।


৩. প্লাম

তুলনাহীন এবং সাহসী নারীদের প্লাম কালারের লিপস্টিক পছন্দ। তাদের রুচিশীলতা প্রশংসা করার মতো, অনবদ্য। বিশেষ করে ফ্যাশনের ক্ষেত্রে। তাদের কাছে অনেকেই পরামর্শ নিতে যায়। তারা খুবই সামাজিক। তবে তার মানে এই নয় যে, তারা একান্তে সময় কাটাতে পছন্দ করেন না। সব ব্যস্ততার মাঝে নিজেদের জন্য সময় বের করে নেন। এক্ষেত্রে অন্যদের উচিৎ তাদের ব্যক্তিগত পছন্দের বিষয় খেয়াল রাখা।


৪ কোরাল

সৌখিন, হাসিখুশি, মজার এবং বহির্মুখী নারীরা উজ্জ্বল কোরাল কালারের লিপস্টিক ব্যবহার করে থাকেন। বন্ধু এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তারা। তাদের কেউ আপনাকে ভালোবাসলে নিশ্চিতভাবে সব জায়গায় অনুসরণ করবে। সবসময় হাসিখুশি থাকতে পছন্দ করে, জীবনকে উপভোগ করতে চায় তারা। ঘরের বাইরের কর্মকাণ্ডে তারা ভীষণভাবে উৎসাহী। সবসময় নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করতে চায়। বিশেষ করে যখন বাইরে বা প্রকৃতির কাছে যায় তারা।