আজঃ শনিবার ২৩ অক্টোবর ২০২১
শিরোনাম

ভান্ডারিয়ায় স্ত্রীর পরকীয়ার বলি স্বামী, স্ত্রীসহ গ্রেপ্তার ২

প্রকাশিত:শুক্রবার ০৮ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ০৮ অক্টোবর ২০২১ | ৬১১০জন দেখেছেন
Image

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি:

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা ভিটাবাড়িয়া গ্রামে বৈমাত ভাইয়ের (মায়ের দ্বিতীয় স্বামীর ছেলে) সঙ্গে স্ত্রীর পরকিয়া হাতে নাতে ধরা পড়ায় স্বামী বেল্লাল সরদার (২৭) নামে এক যুবক বিষপান করে আত্মহত্যা করেছে।

সে দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রামের জলিল সরদারের ছেলে। এ ঘটনায় পুলিশ নিহত বেল্লালে স্ত্রী সোনিয়া বেগম এবং পরকীয়া প্রেমিক বৈমাত ভাই রাজুকে গ্রেপ্তার করেছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রামের বাসিন্দা জলিল সরদারে ছেলে বেল্লালে সঙ্গে প্রায় ১৪ বছর পূর্বে ভান্ডারিয়া পৌর শহরের বাসিন্দা মো. জামালের

প্রথম স্ত্রীর মেয়ে সোনিয়ার সাথে ইসলামিয়া শরিয়া মোতাবেক সাথে বিবাহ হয়। সে ঘরে মো. ঈসা নামের ৯ বছরের একটি পুত্র সন্তান

রয়েছে। নিহত বেল্লাল ইটভাটায় শ্রমিকের কাজ করে সংসার চালাত।

নিহত বেল্লালের চাচী রানী বেগম জানান, সোনিয়ার মায়ের দ্বিতীয় স্বামীর ছেলে মো. রাজু বৈমাত বোন সোনিয়ার বাড়িতে বেড়াতে এসে সৎ বোনের সঙ্গে পরকীয়া জড়িয়ে পরে। এ ঘটনা জানাজানি হলে বেল্লাল ভান্ডারিয়া  পৌর শহরের ভুবনেশ্বর ব্রিজ সংলগ্ন এলাকায় বাসা ভাড়া করে চলে যায় এবং প্রায় দের বছর বসবাস করে আর্থিক সংকটে পড়ে পুনঃরায় পৈত্রিক বাড়িতে বসবাস ফিরে আসে।

এদিকে স্ত্রীর এ ধরনের ঘটনা এলাকাবাসীর মুখে শোনা ছাড়াও নিজের হাতেনাতে ধরা পড়ায় স্বামীর স্ত্রী সঙ্গে তুমুল ঝগড়া হয়। ক্ষোভে ঘৃণায় গত ৫ অক্টোবর দুপুরে বেল্লাল বিষপান করে। পরে তাকে জ্বর,পাতলা পায়খানার রোগী বলে অচেতন অবস্থায় ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিষয়টি চিকিৎসকদের সন্দেহ হলে বেল্লালকে বরিশাল শের ই বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বেল্লাল।

এ ঘটনায় নিহত বেল্লালের বাবা মো. জলিল সরদার বাদী হয়ে পুত্রবধূ সোনিয়া, তার বৈমাত ভাই রাজু এবং শ্বশুর জামালকে আসামি করে আত্মহত্যার প্ররোচনায় মামলা দায়ের করেছে।

ভান্ডারিয়া  থানার উপ-পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. বজলুর রহমান জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় ৩০৬ ধরার আত্মহত্যার প্ররোচনায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামী বেল্লালের স্ত্রী সোনিয়া বেগম এবং তার বৈমাতভাই (মায়ের দ্বিতীয় স্বামীর ছেলে) রাজুকে গ্রেপ্তার করে গতকাল শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরও খবর



বিশ্বের দুর্বল পাসপোর্টের তালিকায় নবম বাংলাদেশ

প্রকাশিত:বুধবার ০৬ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বুধবার ০৬ অক্টোবর ২০২১ | ৫৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিশ্বের শক্তিশালী ১১৬ পাসপোর্টের তালিকায় ১০৮তম অবস্থানে জায়গা পেয়েছে বাংলাদেশের পাসপোর্ট। তালিকায় ১১৩তম স্থানে জায়গা করে নিয়েছে পাকিস্তান। ভারত আছে ৯০তম স্থানে।

গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) বিশ্বে পাসপোর্টের মান নির্ধারণকারী সূচক হেনলি পাসপোর্ট ইনডেক্স-২০২১ প্রকাশিত হয়। কোন দেশের পাসপোর্টে কতটি দেশে ভিসামুক্ত ভ্রমণ করা যায় এর ওপর ভিত্তি করে এ সূচকটিতে উঠে এসেছে বাংলাদেশের অবস্থান।

প্রকাশিত সূচকে বলা হয়, ভিসা ছাড়া বাংলাদেশি পাসপোর্ট ব্যবহার করে বিশ্বের ২২৭টি দেশের ভেতর কেবল ৪০টি দেশ ভ্রমণ করা সম্ভব। এরমধ্যে আফ্রিকার ১৫টি দেশ, ওশেনিয়ার (অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড ব্যতীত) ৫টি দেশ, এশিয়া মহাদেশের ৬টি দেশ এবং দক্ষিণ আমেরিকার একটি দেশে যাওয়া যায়।

তবে ইউরোপের কোনো দেশেই আগে থেকে ভিসা না করে যেতে পারবে না বাংলাদেশি পাসপোর্টধারীরা।

অন্যদিকে, দক্ষিণ এশিয়ার ভেতর সবচেয়ে শক্তিশালী অবস্থানে রয়েছে মালদ্বীপ। ৬৬তম শক্তিশালী অবস্থানে থাকা দেশটি ভিসা ছাড়াই ৮৭টি দেশ ভ্রমণের সুবিধা পায়। এরপর রয়েছে যথাক্রমে প্রতিবেশী দেশ ভারত ৯০ তম, ভুটান ৯৬ তম, শ্রীলংকা ১০৭তম অবস্থানে রয়েছে। এছাড়া নেপাল ও পাকিস্তানও ১১০ ও ১১৩ তম স্থানে অবস্থান করছে।

শক্তিশালী পাসপোর্টের তালিকায় প্রথম অবস্থানে রয়েছে এশিয়ার দুইদেশ জাপান ও সিঙ্গাপুর। এ দুই দেশের নাগরিকরা ভিসা ছাড়াই যেতে পারবেন বিশ্বের ১৯২টি দেশে। জার্মানির সঙ্গে যৌথভাবে দ্বিতীয় অবস্থানে রয়েছে এশিয়ার আরেক দেশ দক্ষিণ কোরিয়া। দেশ দুটির পাসপোর্টধারীরা ১৯০টি দেশে বিনা ভিসায় যাতায়াত করতে পারে।

অন্যদিকে, যুদ্ধবিধ্বস্ত দেশ আফগানিস্তান সর্বনিম্ন অবস্থানে রয়েছে।


আরও খবর



দিল্লির আদালতে গোলাগুলি, গ্যাংস্টারসহ নিহত ৪

প্রকাশিত:শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১ | ৬১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ভারতের দিল্লিতে আদালতের ভেতর গোলাগুলির ঘটনায় এক গ্যাংস্টারসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কয়েকজন। ভারতের একাধিক সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিল্লির রোহিণী আদালতে নিয়ে আসা হয়েছিল কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্র ওরফে গোগীকে। তাকে লক্ষ্য করে আগে থেকেই সেখানে হাজির ছিল তার প্রতিদ্বন্দ্বী একটি গ্যাংয়ের সদস্যরা।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, গোগীকে নিয়ে যখন আদালত চত্বরে ঢোকে পুলিশ। তখনই তার উপর হামলা চালায় দুইজন। এলোপাথাড়ি গুলির মধ্যে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় গোগীর। পাল্টা পুলিশের গুলিতে নিহত হয়েছে দুই হামলাকারী।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার ফুটেজে গোলাগুলির শব্দ শোনা যায়। পুলিশ সদস্য ও আইনজীবীদের হুড়াহুড়ি করতে দেখা গেছে।

গোলাগুলিতে নিহত চারজনের মধ্যে দুই হামলাকারীও রয়েছে বলে ধারণা করা হচ্ছে। তারা নিরাপত্তাকর্মীদের হাতে নিহত হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

একাধিক প্রত্যক্ষদর্শী জানায়, বেশ কিছু অপরাধে জড়িত কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দর গোগী দিল্লির তিহার কারাগারে ছিলেন। তাকে রোহিনীর আদালতে তোলার সময় প্রতিদ্বন্দ্বী তিল্লু গ্যাংয়ের সদস্যরা সেখানে উপস্থিত হয়। হামলাকারীরা আইনজীবীর পোশাকে প্রকাশ্যে গুলি চালায়।


আরও খবর



দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে ব্যাটিংয়ে নেদারল্যান্ডস

প্রকাশিত:সোমবার ১৮ অক্টোবর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৮ অক্টোবর ২০২১ | ২৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে মাঠে নামছে আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস। আবুধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নেদারল্যান্ডসের অধিনায়ক পিটার সিলার।

কুড়ি ওভারের আন্তর্জাতিক ক্রিকেটে দুই দলের মুখোমুখি লড়াইয়ে এগিয়ে রয়েছে ডাচরা। এখন পর্যন্ত দুই দল খেলেছে ১২টি ম্যাচ। যেখানে নেদারল্যান্ডসের জয় সাত ম্যাচে আর আইরিশরা জিতেছে চারটি। পরিত্যক্ত হয়েছে এক ম্যাচ।

এছাড়া টি-টোয়েন্টির বিশ্ব আসরেও জয়জয়কার নেদারল্যান্ডসের।

 


আরও খবর



ব্যাংকার মোরশেদের মামলা আড়াল করতেই মুনিয়ার নাটক?

প্রকাশিত:শুক্রবার ২২ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২২ অক্টোবর ২০২১ | ৫৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

চট্টগ্রামের ব্যাংক কর্মকর্তা আব্দুল মোরশেদ চৌধুরীর আত্মহত্যার প্ররোচনার মামলা তদন্ত করছে পিবিআই। গত ৭ এপ্রিল পাঁচলাইশ থানার হিলভিউ আবাসিক এলাকায় নাহার ভিলার একটি ফ্লাটে আত্মহত্যা করেন ব্যাংকার মোরশেদ চৌধুরী। এ ঘটনায় তার স্ত্রী ইশরাত জাহান বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় মোরশেদের ফুফাতো ভাই জাবেদ ইকবাল চৌধুরী, পারভেজ ইকবাল চৌধুরী সহ ৪ জনকে আসামি করা হয়, ঘটনার নেপথ্যে হুইপপুত্র শারুন চৌধুরী জড়িত মর্মে গণমাধ্যমে তথ্য প্রকাশিত হয়েছে। ইশরাত জাহান ঢাকায় এক সংবাদ সম্মেলন করে তার স্বামীর মৃত্যুর জন্য শারুনকে দায়ী করেছেন। এই ঘটনার তদন্ত দেয়া হয়েছে পিবিআইকে। ৭ এপ্রিলের এই ঘটনার তিন সপ্তাহের মধ্যেই ঢাকায় মুনিয়া মৃত্যুবরণ করেন।

অনেকেই মনে করছেন যে, ব্যাংকার মোরশেদ চৌধুরীর মৃত্যু আড়াল করতে চৌধুরীর মৃত্যু আড়াল করতেই মুনিয়ার নাটক সাজানো হয়েছে। মুনিয়ার মৃত্যুর পরই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মুনিয়ার কথোপকথনের বিভিন্ন অডিও রেকর্ড প্রকাশিত হয়। এই সমস্ত অডিও রেকর্ডের মধ্যে একটি অন্যতম ছিল মুনিয়ার সঙ্গে হুইপপুত্র শারুনের আলাপচারিতা এবং তাদের মধ্যে মেসেঞ্জার এবং হোয়াটসঅ্যাপে আলাপ বিনিময়। সেই আলাপ বিনিময় পর্যালোচনা করলে দেখা যায় যে, মুনিয়ার সঙ্গে শারুনের একটি সম্পর্ক ছিল। আর এই সম্পর্কের জের ধরেই শেষ পর্যন্ত মুনিয়ার মৃত্যুর ঘটনা ঘটেছে কিনা সেটি একটি তদন্তের গুরুত্বপূর্ণ বিষয় বলে জানা গেছে। কারণ মোরশেদ চৌধুরীর মৃত্যুর পর যখন তার স্ত্রী ইশরাত জাহান সরাসরি শারুনের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তার ক'দিনের মধ্যেই মুনিয়ার মৃত্যু ঘটলো। তার অর্থ কি এই দাঁড়ায় যে মোরশেদ চৌধুরীর আত্মহত্যা প্ররোচনার মামলাকে অন্যখাতে প্রবাহিত করার জন্যই মুনিয়ার মৃত্যুর ঘটনা ঘটেছে। যেভাবেই মুনিয়া মৃত্যুবরণ করুক না কেন সেই ঘটনার সঙ্গে ব্যাংকার মোরশেদ চৌধুরীর আত্মহত্যার প্ররোচনার ঘটনা জড়িত। কারণ দুটি ঘটনাতেই একজন ব্যক্তির উপস্থিতি পাওয়া যায়, তিনি হলেন হুইপপুত্র শারুন চৌধুরী।

যখন ব্যাংকার মোরশেদ চৌধুরীর আত্মহত্যার ঘটনা নিয়ে সারাদেশে তোলপাড় এবং এ নিয়ে সকল মহলে সমালোচিত শারুন চৌধুরী তখনই মুনিয়া মারা গেল এবং সেই মারা যাওয়ার ঘটনায় এমন সব ব্যক্তিদের চিহ্নিত করা হলো যারা শারুনের বিভিন্ন রকম অপকর্মের বিরুদ্ধে সোচ্চার ছিল। তাই সংশ্লিষ্টরা মনে করেন যে, মুনিয়ার মৃত্যুর ঘটনা নিয়ে যে মামলা ঘটেছে সেই তদন্তে মোরশেদের আত্মহত্যার প্ররোচনার মামলাটি একই সাথে সম্পৃক্ত করা উচিত। তাহলে আসল তথ্য বেরিয়ে যাবে। কারণ, মুনিয়ার মৃত্যুতে সবচেয়ে বেশি লাভবান মোরশেদের অপমৃত্যু মামলার আসামিরা। মুনিয়ার মৃত্যুর ফলে এই ঘটনা আড়ালে চলে গেছে। মুনিয়ার মৃত্যুর ঘটনাটি সামনে এসেছে।

মোরশেদ চৌধুরীর মামলাটি প্রথমে পাঁচলাইশ থানা তদন্ত করলেও পরে এটি মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর হয়। তদন্ত কর্মকর্তা একজনকে গ্রেপ্তারও করেছিলেন কিন্তু এজহারভুক্ত আসামিদেরকে এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেননি। আর এরপরই যখন মুনিয়ার ঘটনাটি ঘটে তখন মূল আসামিরা আড়ালে চলে গেছে এবং এ মামলা নিয়েও এখন আর কোন কথাবার্তা নেই। অর্থাৎ যে উদ্দেশ্যে মুনিয়ার মৃত্যু ঘটানো হয়েছিল সেই উদ্দেশ্য সফল হয়েছে। কারণ যখন মোরশেদের স্ত্রী ২৪ এপ্রিল ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলন করে শারুন চৌধুরী সহ সকল আসামির গ্রেপ্তার দাবি করলেন ঠিক তার দুদিন পরেই মুনিয়ার মৃত্যু ঘটলো। এটি কি কাকতালীয় নাকি এর পিছনে সুনির্দিষ্ট একটি মহলের কারসাজি ছিল। মুনিয়ার ট্রাম্পকার্ড ব্যবহার করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে থেকে রেহাই পাওয়ার কোন প্রচেষ্টা ছিল কিনা সেটি তদন্ত করা দরকার। সংশ্লিষ্টরা মনে করছেন যে, মোরশেদ চৌধুরীর আত্মহত্যার প্ররোচনা মামলা তদন্ত করলেই মুনিয়ার মৃত্যুর আসল রহস্য বেরিয়ে আসতে পারে।


আরও খবর



আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)

প্রকাশিত:বুধবার ২০ অক্টোবর ২০21 | হালনাগাদ:বুধবার ২০ অক্টোবর ২০21 | ২৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ। সমগ্র মানবজাতির শিরোমণি মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ। ৫৭০ খ্রিষ্টাব্দের ১২ রবিউল আউয়াল শেষ নবি হজরত মুহাম্মদ (সা.) মা আমিনার কোলে জন্ম নেন।

৬৩২ খ্রিষ্টাব্দের এ দিনে ৬৩ বছর বয়সে তিনি ওফাত লাভ করেন। বিশ্বের মুসলমানরা দিনটিকে পবিত্র ঈদে মিলাদুন্নবী বা সিরাতুন্নবী (সা.) হিসাবে পালন করেন। এদিন বাংলাদেশে রাষ্ট্রীয় ছুটি থাকে।

পবিত্র এ দিনটি উপলক্ষ্যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাণী দিয়েছেন। দিনটি উপলক্ষ্যে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও সশস্ত্র বাহিনীর সব স্থাপনায় জাতীয় পতাকা উত্তোলন করা হবে। জাতীয় পতাকা ও কালিমা তায়্যিবা অঙ্কিত ব্যানার ঢাকা মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক দ্বীপ ও লাইট পোস্টে টাঙানো হবে। রাতে গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোয় আলোকসজ্জা করা হবে।

ইসলামিক ফাউন্ডেশন আজ জাতীয় দৈনিকে বিশেষ ক্রোড়পত্র প্রকাশ করবে। দেশের সব বিভাগ, জেলা, উপজেলা, সিটি করপোরেশন, পৌরসভা, সশস্ত্র বাহিনী বিভাগ ও বেসরকারি সংস্থাগুলোয় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার দিবসটির গুরুত্ব তুলে ধরে বিশেষ অনুষ্ঠান প্রচার করছে। দেশের সব হাসপাতাল, কারাগার, সরকারি শিশু সদন, বৃদ্ধনিবাস ও মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে আজ উন্নতমানের খাবার পরিবেশন করা হবে। বিদেশে অবস্থিত বাংলাদেশ দূতাবাস ও মিশনগুলোয় যথাযথভাবে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালন করা হবে। দিনটি উদযাপনে বিভিন্ন ধর্মীয় ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও নানা কর্মসূচি গ্রহণ করেছে।

ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে মঙ্গলবার বাদ মাগরিব ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ১৫ দিনব্যাপী অনুষ্ঠানমালা শুরু হয়েছে। এদিন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পূর্ব সাহানে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

সিলেটে তালামীযের শোভাযাত্রা: সিলেট ব্যুরো জানায়, পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট নগরীতে বিশাল র‌্যালি করেছে। মুবারক র‌্যালিতে কয়েক হাজার মানুষ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে। নগরীর সোবহানীঘাটস্থ হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে সিলেট বিভাগের প্রত্যন্ত অঞ্চল থেকে সর্বস্তরের ছাত্র-জনতা জমায়েত হন।

র‌্যালি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক সুলতান আহমদের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান ফরহাদ ও সদস্য সচিব এসএম মনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত র‌্যালিপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হযরত আল্লামা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী। প্রধান বক্তা ছিলেন তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ।

এ সময় বক্তারা বলেন, মুসলমান ও হিন্দুদের মধ্যে সংঘাত সৃষ্টির পাঁয়তারা করছে। এ বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে। ইসলাম কখনো অশান্তি সৃষ্টি ও সংঘাতকে সমর্থন করে না। অতিথি হিসাবে র‌্যালিতে ছিলেন আনজুমানে আল ইসলাহর মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি অ্যাডভোকেট মাওলানা আব্দুর রকিব, আনজুমানে আল ইসলাহর সাংগঠনিক সম্পাদক ও মাহফিলে মিলাদুন্নবি (সা.) বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী, অর্থ সম্পাদক মাওলানা আবু ছালেহ মো. কুতবুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নজমুল হুদা খান, মুসলিম হ্যান্ডস ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার মাওলানা গুফরান আহমদ চৌধুরী ফুলতলী, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান প্রমুখ।



আরও খবর
আজ শুভ প্রবারণা পূর্ণিমা

বুধবার ২০ অক্টোবর ২০21

আজ শ্রী শ্রী লক্ষ্মীপূজা

বুধবার ২০ অক্টোবর ২০21