আজঃ বুধবার ০৪ আগস্ট ২০২১
শিরোনাম

ভেঙে গেল মিয়া খলিফার সংসার

প্রকাশিত:বৃহস্পতিবার ২২ জুলাই ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২২ জুলাই ২০২১ | ২৪১জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সাবেক পর্নো তারকা মিয়া খলিফা। ২০১৯ সালে সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বাগদান সারেন তিনি। একই বছর জুনে বিয়ে করেন তারা। কিন্তু বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এই দম্পতি।

বুধবার (২১ জুলাই) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিচ্ছেদের ঘোষণা দিয়ে এই সাবেক পর্নো তারকা লিখেছেন, আমরা দুইজনেই বেশ জোরের সঙ্গে বলতে পারি, বিয়ে বাঁচিয়ে রাখার সব চেষ্টা করেছিলাম। কিন্তু গত ১ বছর থেরাপি এবং সমস্ত চেষ্টা সত্ত্বেও তা কার্যকর হলো না। তবে একথা বলতে পারি আমরা পরস্পরের খুব ভালো বন্ধু হয়ে থাকব। শুধু এটুকু বলতে পারি, মনে কোনো অনুশোচনা না রেখেই আমরা আলাদা হচ্ছি। তবে পরিবার-পরিজন-বন্ধুবান্ধব ও বিশেষ করে সারমেয়র প্রতি আমাদের দুজনের ভালোবাসার কারণে আমাদের যোগাযোগ থেকেই যাবে।

এর আগে ২০১১ সালে স্কুল জীবনের প্রেমিককে বিয়ে করেছিলেন মিয়া খলিফা। কিন্তু ২০১৪ সালে তারা আলাদা হয়ে যান। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর পর্নো ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার শুরু করেন মিয়া। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও স্পোর্টস ব্রডকাস্টার হিসেবেই পরিচিত।


আরও খবর
পরীমনির বাসায় শত শত মদের বোতল

বুধবার ০৪ আগস্ট ২০২১

নায়িকা পরীমণি আটক

বুধবার ০৪ আগস্ট ২০২১




লকডাউন শিথিলে সংক্রমণ বাড়ার শঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ জুলাই ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৫ জুলাই ২০২১ | ৯১জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
ঈদের যে আনন্দ, সে আনন্দ মানুষ করতে পারবে না। আমরা এমনভাবে যাতে ঘোরাফেরা না করি, ঈদের আনন্দ যেন দুঃখে বা ট্র্যাজেডিতে পরিণত না হয়ে যায়

লকডাউন শিথিলের ঘোষণায় সংক্রমণের হার বাড়তে পারে বলে শঙ্কা প্রকাশ করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বুধবার মধ্যরাত থেকে লকডাউন শিথিল করা হয়েছে। পরিপ্রেক্ষিতে স্বাস্থ্যমন্ত্রী এ আশঙ্কা প্রকাশ করেন।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের কোভিড-১৯ আইসিইউ সম্প্রসারণ এবং ওপিডি শেড উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, লকডাউন শিথিল করা হলেও যদি স্বাস্থ্যবিধি মেনে চললে আশা করি সংক্রমণের হার নিয়ন্ত্রণে থাকবে।

তিনি আরও বলেন, ঈদের যে আনন্দ, সে আনন্দ মানুষ করতে পারবে না। আমরা এমনভাবে যাতে ঘোরাফেরা না করি, ঈদের আনন্দ যেন দুঃখে বা ট্র্যাজেডিতে পরিণত না হয়ে যায়। সংক্রমিত হয়ে মানুষ মারা গেলে ঈদ আর ঈদ থাকবে না, তখন আমাদের মাতম করতে হবে।

জাহিদ মালিক বলেন, বাংলাদেশের করোনাভাইরাস প্রায় সব বিভাগে কিছুটা ঊর্ধ্বমুখী। কিছু কিছু বিভাগে স্থিতিশীল আছে, কিছু কিছু বিভাগে ঊর্ধ্বমুখী। আমাদের দেশে ১৫ হাজার বেড রয়েছে, এর মধ্যে ৭৫ শতাংশ বেডে রোগী আছে। এই পরিস্থিতিতে সংক্রমণের হার কমাতে হবে। সংক্রমণের হার কমাতে হলে স্বাস্থ্যবিধি মানতে হবে।  সংক্রমণের হার কমলে রোগীর সংখ্যা বাড়তে থাকবে, স্বাস্থ্য সেবায় বিরাট চাপ পড়বে।


আরও খবর



রংপুর বিভাগে করোনায় ১৮ জনের মৃত্যু

প্রকাশিত:সোমবার ১২ জুলাই ২০২১ | হালনাগাদ:সোমবার ১২ জুলাই ২০২১ | ১২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রংপুরের ৫ জন, পঞ্চগড়ের ৩ জন, কুড়িগ্রামের ১ জন, ঠাকুরগাঁওয়ের ৩ জন, দিনাজপুরের ৬ জন রয়েছে।

সোমবার (১২ জুলাই) রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আবু মো. জাকিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এনিয়ে রংপুর বিভাগে করোনায় মারা গেল ৬৭১ জন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা যায়, রংপুর বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ৩৩ হাজার ৩২৯ জন ও সুস্থ হয়েছেন ২৩ হাজার ৯৮৩ জন। গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৯৫০ জনের নমুনা পরীক্ষায় ৬১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৩১.৪৪ শতাংশ।


আরও খবর



কিংবদন্তি বলিউড অভিনেতা দিলীপ কুমার আর নেই

প্রকাশিত:বুধবার ০৭ জুলাই ২০২১ | হালনাগাদ:বুধবার ০৭ জুলাই ২০২১ | ১২৩জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বলিউডের কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার আর নেই। আজ বুধবার (৭ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর। শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। শেষ সময়ে স্ত্রী সায়রা বানু তার পাশে ছিলেন।

দীর্ঘদিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন দিলীপ কুমার। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। গত ৩০ জুন তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকদিন আগেই তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে টুইটারে সায়রা বানু জানিয়েছিলেন।

ছয় দশকের অভিনয় জীবনে দিলীপ কুমার ৬৫টিরও বেশি ফিল্মে অভিনয় করেছেন। বলিউডে তিনি পরিচিত ছিলেন ট্র্যাজেডি কিং নামে।

দিলীপ কুমারের জন্ম ১৯২২ সালে পাকিস্তানের পেশোয়ারে। তার প্রকৃত নাম মহম্মদ ইউসুফ খান। ১৯৪৪ সালে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন তিনি। জুগনু তার প্রথম বক্স অফিস হিট সিনেমা। এছাড়া নায়া দওর, মুঘল-ই-আজম, দেবদাস, রাম অউর শ্যাম, আন্দাজ, মধুমতী এবং গঙ্গা-যমুনার মতো ছবিতে তিনি অভিনয় করেন। ১৯৯৮ সালে শেষবার সিনেমায় অভিনয় করেন বর্ষীয়ান এই অভিনেতা। ১৯৬৬ সালে অভিনেত্রী সায়রা বানুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন দিলীপ কুমার। গোপী, সাগিনা ছবিতে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন তারা।

সেরা অভিনেতা হিসেবে ৮টি ফিল্ম ফেয়ার পুরস্কার জিতেছেন দিলীপ কুমার। সবচেয়ে বেশি পুরস্কার জেতার গিনিস ওয়ার্ল্ড রেকর্ডও রয়েছে তার। ১৯৯১ সালে পদ্মভূষণ সম্মান দেওয়া হয় দিলীপ কুমারকে। ভারতীয় সিনেমায় অসামান্য অবদানের জন্য ১৯৯৪ সালে দাদা সাহেব ফালকে পুরস্কার পান। ২০১৫ সালে ভারত সরকার তাকে পদ্মবিভূষণ সম্মান দেয়। ১৯৯৮ সালে দিলীপ কুমারকে নিশান-ই-ইমতিয়াজ সম্মানে সম্মানিত করে পাকিস্তান সরকার। ২০০০ থেকে ২০০৬ পর্যন্ত রাজ্যসভার সাংসদও ছিলেন তিনি।

 


আরও খবর
পরীমনির বাসায় শত শত মদের বোতল

বুধবার ০৪ আগস্ট ২০২১

নায়িকা পরীমণি আটক

বুধবার ০৪ আগস্ট ২০২১




ঝিনাইদহে করোনা ও উপসর্গে ১৩ মৃত্যু

প্রকাশিত:শুক্রবার ০৯ জুলাই ২০২১ | হালনাগাদ:শুক্রবার ০৯ জুলাই ২০২১ | ৯১জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঝিনাইদহে দিন দিন বেড়েই চলেছে করোনায় আক্রান্ত মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে।এছাড়াও নতুন করে আক্রান্ত হয়েছে ১৬২ জন।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে ৯ জন ও শৈলকুপা উপজেলায় মারা গেছে একজন। এছাড়াও সদর হাসপাতালে ভর্তি অবস্থায় উপসর্গ নিয়ে মারা গেছে আরও ৩ জন।

এদিকে ঝিনাইদহ জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ১৬২ জন। ৪৪২ জনের নমুনা পরীক্ষা করে এ ফলাফল এসেছে। আক্রান্তের হার ৩৬ দশমিক ৬৫ ভাগ। এ নিয়ে ঝিনাইদহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৪৮২ জনে।


আরও খবর
ঝিনাইদহে দুই মোটরসাইকেলে সংঘর্ষ, নিহত ৩

শনিবার ২৭ ফেব্রুয়ারী ২০২১




একদিনে ব্রাজিলে সর্বাধিক মৃত্যু ও শনাক্ত

প্রকাশিত:বুধবার ০৭ জুলাই ২০২১ | হালনাগাদ:বুধবার ০৭ জুলাই ২০২১ | ১২৪জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পর পর দুদিন কমে ব্রাজিলে করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত এবং মৃত্যু কিছুটা কমে আসলেও শেষ ২৪ ঘণ্টায় তা আবার বেড়েছে।

ওয়ার্ল্ডোমিটার্স এর তথ্য অনুযায়ী, গত একদিনে ব্রাজিলে করোনা শনাক্ত ও মৃত্যু হয়েছে যথাক্রমে ৬২ হাজার ৫০৪ জন এবং ১ হাজার ৭৮৭ জন।

আগেরদিন দুইদিন এই সংখ্যা ছিল যথাক্রমে শনাক্ত ২২ হাজার ৭০৩ জন এবং মৃত্যু ৭৫৪ জন (৫ জুলাই) আর ৪ জুলাই শনাক্ত হয় ২৭ হাজার ৭৮৩ জন এবং মৃত্যু ৭৭৬ জন।

এ নিয়ে ব্রাজিলে মোট করোনা শনাক্ত ও মৃত্যু হয়েছে যথাক্রমে ১ কোটি ৮৮ লাখ ৫৫ হাজার ১৫ জন এবং ৫ লাখ ২৭ হাজার ১৬ জন। গত ২৪ ঘণ্টায় সারাবিশ্বে শনাক্ত হয়েছে ৪ লাখ ৩০ হাজার ৮৪১ জন এবং মারা গেছে ৮ হাজার ১৯৬ জন।

বর্তমানে সারাবিশ্বে করোনা শনাক্ত হয়েছে ১৮ কোটি ৫৩ লাখ ৮৬ হাজার ৭৭৪ জন। মৃত্যু হয়েছে ৪০ লাখ ৯ হাজার ১৯১ জন মানুষের। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছে ১৬ কোটি ৯৭ লাখ ২১ হাজার ৩৯৮ জন।


আরও খবর
ভারতে আবারও বেড়েছে মৃত্যু

বুধবার ০৪ আগস্ট ২০২১