আজঃ শনিবার ১৮ মে ২০২৪
শিরোনাম

স্বতন্ত্র প্রার্থীর ছেলে ও ভাতিজার নেতৃত্বে পিরোজপুরে গুলি ও তাণ্ডব, ছাত্রলীগ নেতাসহ আহত-৮

প্রকাশিত:রবিবার ১৭ ডিসেম্বর ২০২৩ | হালনাগাদ:রবিবার ১৭ ডিসেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
মশিউর রহমান রাহাত, পিরোজপুর

Image
সন্ত্রাসীরা হামলা চালিয়ে ওই বাজারের জাহাঙ্গীর শেখের হার্ডওয়ার, কালু মোলার তেলের দোকান, জব্বারের মুদি দোকান, এনায়েতের গ্যারেজ, তপন শাহার মিষ্টির দোকানসহ ৬টি দোকার ঘর ভাঙচুর করেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা আ.লীগের সভাপতি একেএমএ আউয়ালের ছেলে আব্দুর রহিম ও ভাতিজা তানভীর মুজিব অভির নেতৃত্বে পিরোজপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে হামলা ভাঙচুরসহ গুলি করে তাণ্ডব সৃষ্টির অভিযোগ পাওয়া গছে।

হামলায় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিমের ৭-৮ নেতা-কর্মী আহতসহ ৬টি দোকান ভাঙচুর ও একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ করেছে।

রোববার দুপুর দুইটা থেকে বিকাল ৪টা পর্যন্ত পিরোজপুর পৌর শহরসহ জেলার সদর উপজেলার পাঁচাপাড়া, কদমতলা এলাকায় এসব ঘটনা ঘটে।

পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু বলেন, বিকাল ৩টার দিকে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি আউয়াল ছেলে আঃ রহিম ও ভাতিজা সদর উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান খালেকের ছেলে তানভীর মুজিব অভির নেতৃত্বে ৪০-৫০টি মোটর সাইকেল ও একটি মাইক্রো বাসে করে তাদের ক্যাডাররা অস্ত্র নিয়ে পৌর শহরের বসন্ত পুল এলাকার তার বাসায় সামনে গিয়ে ৫-৬ রাউন্ড গুলি করে ও অকথ্য ভাষায় গালাগলি করে। বাসার প্রধান গেইট বন্ধ থাকায় বাসার ভিতরে ঢুকতে না পেরে গেটে লাথি ও ইট-পাটকেল মেরে চলে যায়। 

জেলার সদর উপজেলার কদমতলা ইউনিয়নের চেয়ারম্যান শেখ সিহাব উদ্দিন জানান, রোববার দুপুর আনুমানিক সোয়া দুইটার দিকে ৪০-৫০টি মোটর সাইকেলে করে স্বতন্ত্র প্রার্থী আউয়ালের ক্যাডাররা অস্ত্র নিয়ে কদমতলার ৩ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর করে। পরে তারা উপজেলার পাঁচপাড়া বাজারের দিকে যায়। সেখান থেকে ফেরার পথে কদমতলা বাজারের ৬ টি দোকান ভাঙচুর করে।


প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন দুপুর আড়াইটার দিকে পিরোজপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক এমপি একেএমএ আউয়ালের ছেলে আব্দুর রহিম ও ভাতিজা তানভীর মুজিব অভির নেতৃত্বে ৪০-৫০টি মোটর সাইকেল ও একটি মাইক্রো বাসে করে তাদের ক্যাডাররা অস্ত্র নিয়ে বাজারে মহড়া দেয়। এ সময় তারা ৩ রাউন্ড গুলি ছুঁড়ে চলে যায়। এতে বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

কদমতলা বাজারের ব্যবসায়ী কালু মোল্লা জানান, দুপুরে কিছু সন্ত্রাসীরা হামলা চালিয়ে ওই বাজারের জাহাঙ্গীর শেখের হার্ডওয়ার, কালু মোলার তেলের দোকান, জব্বারের মুদি দোকান, এনায়েতের গ্যারেজ, তপন শাহার মিষ্টির দোকানসহ ৬টি দোকার ঘর ভাঙচুর করেন।

জেলার সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন বলেন, হামলাকারীরা শহরের বলাকা রোডের আমার বোনের বাসায় হামলা করে।

এছাড়া জেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও সাবেক ভিপি শিকদার চাঁন এর বাসার সামনে গিয়ে গুলি করে। এ সময় তাদের হাতে ধারালো অস্ত্র ও হাতুরি ছিল।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইখতেখার মাহমুদ সজল জানান, হামলাকারীরা ছাত্রলীগের দলীয় অফিস ও তার বাসায় হামলা ও ভাঙচুর করে। এ সময় পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ছাব্বির হোসাইনকে কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় ছাব্বির হোসেনকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে গেলে হামলাকারীরা তাকে সেখানে চিকিৎসা দিতে বাধা দেয়াসহ হাসপাতালে ভাঙচুর করে।


হামলায় আহতদের মধ্যে ৩ জনকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

আহত নাছিমা বেগম (৩৮) জানান, তার স্বামীর অটো ভাঙচুর ও  মরধরসহ তাকেও মারধর করা হয়। এ সময় হামলাকারীরা তাদের কাছে থাকা মোবাইল ফোন ও টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে নৌকার প্রার্থী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে মারমুখী ও বেপরোয়া হয়ে পড়েছেন স্বতন্ত্র প্রার্থী একেএমএ আউয়াল। সন্ত্রাসের মাধ্যমে ভোটারদের মাঝে ভয়-ভীতি সৃষ্টি করে যে কোন মূল্যে নির্বাচিত হওয়ার জন্য বেপরোয়া হয়ে উঠেছেন তিনি ও তার পরিবার।

শ ম রেজাউল করিম বলেন, আউয়ালের ভাই মজিবুর রহমান খালেকের ছেলে তানভীর মুজিব অভি আজ শতাধিক মোটরসাইকেলে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে কদমতলা শিকদার মল্লিকে মহড়া দেয় এবং আমার নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। আমার কর্মীদের মারধর করে, আলামকাঠিতে আমার নির্বাচনী কার্যালয় নষ্ট করে ফেলে। আমার সমর্থক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আখতারুজ্জামান ফুলুর বাসায় গিয়ে সন্ত্রাসী উপায়ে বেপরোভাবে গুলি করে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলের কার্যালয়ে ভাঙচুর করে তার বাসায় হামলা চালায়ে। পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বায়জিদ হোসেনের বোনের বাসায় বলাকা রোডে হামলা চালায় সন্ত্রাসী উপায়ে। জেলা আওয়ামী মৎস্য যুবলীগের আহবায়ক সাবেক ছাত্রনেতা শিকদার মোহাম্মদ চাঁনের বাসায় শতাধিক মোটরসাইকেল এবং ক্যাডার নিয়ে সন্ত্রাসী হামলা চালায়। তারা পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বিরকে শহরে কুপিয়ে মারাত্মকভাবে যখন করেছে। পিরোজপুর শহরে প্রকাশ্যে অস্ত্র উচিয়ে মোটরসাইকেলের মহড়া দিয়ে আমার লোকজনদের মারধর করছে, যা, শহরের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হলে অবশ্যই প্রমাণিত হবে। পিরোজপুরের শান্তি প্রিয় জনগণ সন্ত্রাসী হামলায় আতঙ্কিত। তাদের অবিলম্বে গ্রেফতার এর দাবি জানাচ্ছি।

ইতোমধ্যে সামগ্রিক ঘটনা লিখিতভাবে আমি সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ নির্বাচন কমিশন, বরিশালের বিভাগীয় কর্মকর্তাদের, পিরোজপুরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানিয়েছি।

তবে এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী আউয়ালসহ অন্যদের সঙ্গে মুঠোফোনে চেষ্টা করেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, এ ঘটনায় এখনো কেনো অভিযোগ পাওয়া যায়নি, তবে ঘটনায় জড়িতদের গ্রেফতারের পুলিশি অভিযান চলছে। তাছাড়া শহরের বিভিন্ন স্থানে পুলিশ  মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। 

পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য, পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর সদর ও ইন্দুরকানী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসাবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবং জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বীতা করছেন।


আরও খবর



চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি হতে পারে: প্রধানমন্ত্রী

প্রকাশিত:শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
কূটনৈতিক প্রতিবেদক

Image

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিনের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠকে বিভিন্ন বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে থাইল্যান্ডের ব্যাংককে স্রেথা থাভিসিনের সঙ্গে বৈঠক করেন শেখ হাসিনা। এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছালে শেখ হাসিনাকে গার্ড অব অনার দেয় দেশটির সশস্ত্র বাহিনী।

বাংলাদেশের একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাইটেকপার্কে বিনিয়োগে থাইল্যান্ডকে প্রস্তাব দেয়া হয়েছে। চলতি বছরই দেশটির সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি (এফটিএ) সই হবে বলেও জানান শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের কাছে থাইল্যান্ড একটি সম্ভাবনাময় অংশীদার। দেশটির সঙ্গে বাংলাদেশের সরাসরি সমুদ্র বন্দর কেন্দ্রিক যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

রোহিঙ্গা প্রত্যাবাসনের জন্য থাইল্যান্ডের সহযোগিতা চেয়েছেন বলেও জানান শেখ হাসিনা। এ ছাড়া বাংলাদেশের স্বাস্থ্যখাতে বিনিয়োগের আহ্বানও জানিয়েছেন দেশটির প্রতি।

এর আগে, থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিনের আমন্ত্রণে ছয় দিনের সরকারি সফরে ২৪ এপ্রিল থাইল্যান্ডে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আরও খবর



আচরণবিধি লঙ্ঘন: শ্রীপুরের এক প্রার্থীর প্রার্থিতা বাতিল করল ইসি

প্রকাশিত:বুধবার ১৫ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৫ মে ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে শ্রীপুর উপজেলার চেয়ারম্যান পদে মো. জামিল হাসানের প্রার্থিতা বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার (১৫ মে) নির্বাচন ভবনে শুনানি শেষে এই তথ্য জানান ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ।

এ বিষয়ে ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ বলেন, আচরণবিধি ভঙ্গ করায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার চেয়ারম্যান প্রার্থী মো. জামিল হাসানের প্রার্থিতা বাতিল করেছে কমিশন। প্রার্থীর শুনানি শেষে নির্বাচন কমিশন এ সিদ্ধান্ত দেয়।

জামিল হাসান গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা পরিষদের নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। কয়েক দফা আচরণবিধি লঙ্ঘনের মধ্যে তাকে তলব করে কমিশন।

এছাড়া গেল ৮ মে উপজেলা ভোটে বরিশাল-৬ আসনের সংসদ সদস্য আবদুল হাফিজ মল্লিক প্রকাশে ভোট দেওয়ার কমিশনের সামনে এসে দুঃখ প্রকাশ করেছেন বলে জানান ইসির অতিরিক্ত সচিব।


আরও খবর



দেশের মানুষ আজ ন্যূনতম অধিকার থেকেও বঞ্চিত: মির্জা ফখরুল

প্রকাশিত:বুধবার ০১ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ০১ মে ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের গণতন্ত্রকামী মানুষ আজ তাদের ন্যূনতম অধিকার থেকেও বঞ্চিত। গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য এভাবেই আন্দোলন-সংগ্রাম চলবে।

বুধবার (১ মে) বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহান মে দিবস উপলক্ষে জাতীয়তাবাদী শ্রমিকদল আয়োজিত এক শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে মির্জা ফখরুল আরও বলেন, এটা শুধু বিএনপির সংগ্রাম নয়, এটা দেশের মানুষের অস্তিত্বের সংগ্রাম। অধিকার ফিরিয়ে আনার জন্য আমরা অনেক ত্যাগ স্বীকার করেছি। আরও ত্যাগ স্বীকার করার জন্য প্রস্তুত থাকতে হবে।  

তিনি আরও বলেন, আমরা এমন একটা সময়ে মে দিবস পালন করছি, যখন দেশটা দৈত্য-দানবের কবলে পড়ে সমস্ত কিছু তছনছ হয়েছে। আমাদের অগণিত নেতাকর্মী সাজাপ্রাপ্ত হয়েছেন, তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।

মির্জা ফখরুল সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন, মে দিবসে দেশের সকল মানুষের কাছে আমরা আহ্বান জানাতে চাই, এখন আর চুপ করে বসে থাকলে চলবে না। আমাদের জেগে উঠতে হবে। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আপনার অধিকার ফিরিয়ে আনার জন্য আন্দোলন ও সংগ্রামে ঝাঁপিয়ে পড়েন। আন্দোলন ও সংগ্রামের মধ্যে দিয়েই জনগণের ভোটের অধিকার ফিরে আনব। এই হোক আজকের মে দিবসে আমাদের অঙ্গীকার।

সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।


আরও খবর



পাথরঘাটায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

প্রকাশিত:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
Image

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় বসতঘরে আগুন লেগে পুড়ে ছাই হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে পাথরঘাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ইউনুস হাওলাদারের বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পরে পাথরঘাটা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে প্রায় একঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে বরগুনা-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা এমপির পক্ষ থেকে ঘটনাস্থলে ছুটে যান পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ মক্কি ও সাধারণ সম্পাদক আহমেদ সুজন। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারকে অর্থ প্রদান করা হয় এবং বসত ঘর নির্মাণের ক্ষেত্রে টিনসহ যাবতীয় কিছু যা দরকার তা দেয়ার আশ্বাস দেয়া হয়।

ঘটনা সূত্রে জানা যায়, চা বানাতে ইউনুস হাওলাদার ঘরে গ্যাস সিলিন্ডারের চুলা জ্বালাতে গেলে হঠাৎ বিস্ফোরণ হয়, এতে ইউনুস আগুনে দগ্ধ হয়। ওই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা ছুটে আসে তারা নিয়ন্ত্রণ করতে না পেরে পাথরঘাটা ফায়ার সার্ভিসকে জানালে তারা এসে এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে মালামালসহ বসতঘরটি সম্পূর্ণ পড়ে ছাই হয়ে যায়। এই ঘটনায় ঘরে থাকা স্বর্ণ অলঙ্কার নগদ ৫০ হাজার টাকা পুড়ে হয়ে গেছে বলে জানায় ওই ক্ষতিগ্রস্ত পরিবার। এতে অন্তত ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন পরিবার।


আরও খবর



সুইমিং পুলে গোসল করতে নেমে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

Image

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুইমিং পুলে গোসল করতে নেমে দর্শন বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোয়াদ (১৯) নামে ওই শিক্ষার্থী ঢাবির দর্শন বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

আজ সোমবার (২২ এপ্রিল) বেলা পৌনে ২টার দিকে ঢাবির কেন্দ্রীয় খেলার মাঠ সংলগ্ন সুইমিং পুলে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় সহপাঠীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক বেলা ২টায় মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা সহপাঠী মো. সোহাগ জানান, দুপুরে ঢাবির অনেক শিক্ষার্থী সুইমিং পুলে গোসল করছিল। সেখানে সাঁতার কেটে একপাশ থেকে অন্যপাশে যাচ্ছিল অনেকে। তখন তারা দেখতে পান সোয়াদকে ঘিরে আছে সবাই। এগিয়ে গেলে জানতে পারেন, পুলের পানিতে ডুবে গিয়েছিল সে।

সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে তারা নিজেরাই ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে চিকিৎসক পরীক্ষা-নিরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সোয়াদের মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে।

সোয়াদের বাড়ি বগুড়া জেলায়। দর্শন বিভাগের ১ম বর্ষের ছাত্র সে। থাকতো হাজী মোহাম্মদ মহসিন হলে। তার সাঁতার জানা ছিল বলে জানান সহপাঠীরা। তবে কীভাবে পানিতে তলিয়ে গেছে তা জানাতে পারেনি।

ঢাবির শিক্ষার্থী মোল্লা তৈমুর রহমান জানান, সোয়াদ তার জুনিয়র। সুইমিং পুলে গোসল করার সময় যখন পাড়ে ভিড় দেখেন। তখন সহপাঠীরাই তার পেট চাপাচাপি করে পানি বের করার চেষ্টা করছিল। ওখানকার কোনো স্টাফ বা কর্তৃপক্ষ কোনো ধরনের সাহায্য করেনি।

তিনি বলেন, সোয়াদের ব্যাচমেটদের কাছ থেকে জানতে পেরেছি, তার শ্বাসকষ্টজনতি সমস্যা ছিল। যে কারণে সাঁতার জানা সত্ত্বেও গোসল করার সময় হঠাৎ অসুস্থ হয়ে মারা যেতে পারে সে।


আরও খবর
একাদশের ক্লাস শুরুর তারিখ ঘোষণা

বৃহস্পতিবার ১৬ মে ২০২৪

একাদশের ক্লাস শুরু ৩০ জুলাই

বৃহস্পতিবার ১৬ মে ২০২৪