আজঃ রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম

বিমানবন্দরে সাফজয়ী ফুটবলারদের লাগেজ ভেঙে চুরি

প্রকাশিত:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | ২০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

বিমানবন্দরে সাফজয়ী বাংলাদেশ জাতীয় নারী দলের ফুটবলারদের লাগেজ ভেঙে চুরির ঘটনা ঘটেছে। কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহারের লাগেজ থেকে  চুরি হয়েছে দেড় লাখ টাকা। এছাড়া দলের অন্যান্য সদস্যের লাগেজও পাওয়া গেছে ভাঙা অবস্থায়। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে ফুটবলারদের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহারের প্রায় দেড় লাখ টাকার মতো খোয়া গেছে। বাফুফে জানিয়েছে, কৃষ্ণা রানি সরকারের ব্যাগ থেকে ৫০০ ডলার (প্রায় ৫২ হাজার টাকা) এবং নগদ ৫০ হাজার টাকা চুরি হয়ে গেছে। আর শমসুন্নাহারের ব্যাগ থেকে হারিয়েছে ৪০০ ডলার (প্রায় ৪২ হাজার টাকা)।

বুধবার দুপুরে ঢাকার হযরত শাহজালাল (রাহ) আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে সাবিনার নেতৃত্বাধীন ইতিহাস গড়া বাংলাদেশ নারী ফুটবল দল। এরপর সেখান থেকে রাজসিক সংবর্ধনা দিয়ে ছাদখোলা বাসে তাদের নিয়ে যাওয়া হয় বাফুফে ভবনে। এর মধ্যে বিমানবন্দরে ঘটে এই অপ্রীতিকর ঘটনা। কৃষ্ণাদের লাগেজ ভেঙে ডলার, টাকা ও উপহারসামগ্রী নিয়ে যায় দুর্বৃত্তরা।

দলের কোচ গোলাম রব্বানী ছোটন জানিয়েছেন, মার্জিয়ার ব্যাগ থেকে কিছু সংখ্যক নেপালি মুদ্রা হারানোর ঘটনা ঘটেছে। এছাড়াও অনেকের লাগেজের তালা ভাঙা ছিল বলেও জানানো হয়। যেখানে শাড়ি, প্রসাধনীসহ মূল্যবান উপহার সামগ্রী ছিল।

সারাদিনের সংবর্ধনা ও ক্লান্তি শেষে ফুটবলাররা যখন লাগেজ হাতে পান, তখন বিষয়টি সবার নজরে আসে। তাদের ধারণা, বাংলাদেশ বিমানবন্দর লাগেজ বেল্ট থেকে চুরির ঘটনাটি ঘটে থাকতে পারে।


আরও খবর