আজঃ রবিবার ০৩ মার্চ ২০২৪
শিরোনাম

পিরোজপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা

প্রকাশিত:সোমবার ০১ মে ২০২৩ | হালনাগাদ:সোমবার ০১ মে ২০২৩ | অনলাইন সংস্করণ
জেলা প্রতিনিধি

Image

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি সাদ্দাম হোসেন ও বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ ইনান এর আহবানে পিরোজপুর জেলা ছাত্রলীগ এর সভাপতি অনিরুজ্জামান অনিক এবং সাধারণ সম্পাদক ইফতেখার মাহামুদ সজল এর নেতৃত্বে পিরোজপুর সদর উপজেলার ছোট ভাইজোড়া গ্রামের মোঃ আলমগীর হোসেন এর এক বিঘা জমির ধান কেটে, মাড়াই করে ঘরে তুলে দিয়েছে পিরোজপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ সোমবার (১ এপ্রিল) সকালে জেলা ছাত্রলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ছাত্রলীগ নেতা শুভ, পান্থ, অভিক, নাঈম, নয়ন, শহিন, সাগরসহ ছাত্রলীগ নেতাকর্মীরা মোঃ আলমগীর হোসেন এর জমির ধান কেটে ও মাড়াই করে ঘরে তুলে দেন। এতে কৃষক মোহাম্মদ আলমগীর হোসেন এর মুখে হাসি ফুটেছে।

আরও পড়ুন<< রংপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিল ছাত্রলীগের নেতাকর্মীরা

ধান কেটে দেওয়ার পর কৃষক আলমগীর হোসেন বলেন, শ্রমিক সংকটের কারণে ধান কাটতে পারছিলাম না। পিরোজপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিষয়টি জানতে পেরে সকাল থেকে দুপুর পর্যন্ত আমার জমির ধান কেটে, মাড়াই করে বাড়িতে পৌঁছে দিয়েছেন। তাদের জন্য অনেক দোয়া করি। শুনেছি বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তারা আমার জমির ধান কেটে দিয়েছেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাই।