আজঃ শনিবার ২৩ অক্টোবর ২০২১
শিরোনাম

শাহরুখ খানের জন্য নতুন ছবির পোস্টার মুক্তি আটকে দিলেন নিখিল

প্রকাশিত:মঙ্গলবার ১২ অক্টোবর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১২ অক্টোবর ২০২১ | ৩৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সবাই শুধু নিজের লাভ-ক্ষতির হিসেব রাখে? বলিউড সম্পর্কে এই চিরাচরিত ধারণা ভেঙে দিলেন প্রযোজক-অভিনেতা নিখিল দ্বিবেদী। বন্ধু শাহরুখ খানের জন্য নিজের নতুন ছবির পোস্টার মুক্তি আটকে দিলেন তিনি। অনুরাগ কাশ্যপ এবং নিখিল দ্বিবেদীর প্রযোজনায় মুক্তি পাবে নতুন ছবি। মুখ্য চরিত্রে অভিনয় করবেন কৃতী স্যানন। কুইন্তিন তারান্তিনো পরিচালিত, উমা থারম্যান অভিনীত হলিউড ছবি কিল বিল-এর কাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।

খান পরিবারের এই সঙ্কটের সময় নিখিল নতুন ছবির পোস্টার প্রকাশ্যে আনবেন না। মাদক-কাণ্ডে পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকেই দুশ্চিন্তার ছায়া শাহরুখ খানের উপর। ইতিমধ্যে একাধিক বার জামিনের আবেদন খারিজ হয়েছে আরিয়ানের। আপাতত জেলের রুদ্ধদ্বার কক্ষে দিন কাটাচ্ছেন শাহরুখ-তনয়। বন্ধুর এমন কঠিন সময়ে ব্যক্তিগত লাভ-ক্ষতির কথা মাথায় না রেখেই এমন সিদ্ধান্ত নিলেন নিখিল। তাঁর ঘনিষ্ঠ বৃত্তের একজন বলেছেন, নেটমাধ্যমে ছবির পোস্টারটি প্রকাশ্যে আনার জন্য নিখিল পুরোপুরি প্রস্তুত ছিল। ওর সঙ্গে অনুরাগও খুব আশাবাদী ছিল। কিন্তু আরিয়ানের গ্রেফতারের খবর পেতেই নিখিল খুব ভেঙে পড়ে। পোস্টার মুক্তির দিন পিছিয়ে দেয়।

এই পদক্ষেপ করার আগে অনুরাগের সঙ্গেও আলোচনা করেছিলেন নিখিল। পোস্টার প্রকাশ্যে আনার দিন পিছিয়ে দেওয়ার এই সিদ্ধান্তে আপত্তি করেননি অনুরাগ। তাঁদের ঘনিষ্ঠ বন্ধুর কথায়, শাহরুখ এবং ওঁর পরিবারের এই কঠিন সময় কারও কিছু উদ্‌যাপন করার মানসিকতা নেই

নিউজ ট্যাগ: শাহরুখ খান

আরও খবর



ভারতীয় বিমানবাহিনীর অফিসারদের পার্টিতে ধর্ষণ, ‘টু ফিঙ্গার টেস্ট’

প্রকাশিত:বুধবার ০৬ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বুধবার ০৬ অক্টোবর ২০২১ | ১০২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ভারতীয় বিমানবাহিনীর অফিসারদের একটি পার্টিতে এক সহকর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন এক নারী। সেই নারীই এবার অভিযোগ তুলেছেন, অভিযোগের বিষয়ে সত্যতা নিশ্চিত হতে তাকে টু ফিঙ্গার টেস্টের মধ্যে দিয়ে যেতে হয়েছে; যা দেশে নিষিদ্ধ।  

ওই নারীর এই টু ফিঙ্গার টেস্টের অভিযোগটি আবার মানতে রাজি না ভারতীয় বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল বিবেক রাম চৌধুরী। ভয়েস অব আমেরিকা তাদের খবরে বলছে, বিবেক রাম চৌধুরী বলেছেন, কোনো টু ফিঙ্গার টেস্ট হয়নি। তদন্ত রিপোর্টের ভিত্তিতে শৃঙ্খলা রক্ষামূলক ব্যবস্থা নেওয়া হবে। নির্যাতনের শিকার নারী আরও অভিযোগ করেছেন তাকে তার যৌন সম্পর্কের ইতিহাস নিয়েও প্রশ্ন করা হয়েছে। 

বিমানবাহিনী প্রধান আরও বলেন, এ ধরনের ঘটনায় বিমানবাহিনীর আইন খুবই কঠোর। নারী অফিসারের টু ফিঙ্গার টেস্ট করানোর ভুল খবর বেরিয়েছে। কোনো টু ফিঙ্গার টেস্টই হয়নি। আমরা নিয়মবিধির ব্যাপারে পুরোপুরি সচেতন। যাবতীয় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ভারতীয় বিমানবাহিনীর অফিসারের বিরুদ্ধে ওঠা ধর্ষণের এই অভিযোগের তদন্তভার বিমানবাহিনীর হাতেই তুলে দেওয়া হয়েছে। ধর্ষণে অভিযুক্ত ২৯ বছর বয়সী ফ্লাইট লেফটেন্যান্টের বিচার হবে কোট মার্শাল আইনে, তা জানিয়েছে তামিলনাড়ুর কোয়েম্বাত্তুরের আদালত। অভিযুক্তকে ইতোমধ্যে নিজেদের হেফাজতে নিয়েছে বিমানবাহিনী কর্তৃপক্ষ।

এ বিষয়ে ভারতের মহিলা কমিশন এক বিবৃতিতে বলছে, বিমানবাহিনীর একজন নারী অফিসারের তোলা অভিযোগের বিষয়ে তারা ভারতীয় বিমানবাহিনী কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছে। তারা ভারতীয় বিমানবাহিনী ডাক্তারদের আচরণে অত্যন্ত হতাশ, ক্ষুব্ধ, কেননা তারা নির্যাতিতার টু ফিঙ্গার টেস্ট করিয়ে সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত লঙ্ঘন করেছেন, নির্যাতিতার সম্মান, গোপনীয়তা রক্ষার অধিকারেও হস্তক্ষেপ করেছেন।

প্রশিক্ষণ নিতে ভারতীয় বিমানবাহিনীর কলেজে যাওয়া ওই নারী অফিসার অভিযোগ করেছিলেন, ৯ সেপ্টেম্বর রাতে অফিসারদের মেসে পার্টিতে অংশ নিয়েছিলেন। মাদকাসক্ত হয়ে ভোরে তার ওপরে চড়াও হন অভিযুক্ত। তখন পায়ে চোট থাকায় ওষুধ খেয়ে ঘুমিয়েছিলেন তিনি। ঘুম ভেঙে জেগে ওঠার পর তিনি আবিষ্কার করেন, তাকে যৌন নিগ্রহ করা হয়েছে।

এ বিষয়ে বিমানবাহিনী কর্তৃপক্ষের নেওয়া পদক্ষেপে সন্তুষ্ট হতে না পেরে তিনি বাধ্য হয়ে থানায় যান। ওই নারীর দাবি, বিমানবাহিনীতে দুবার তাকে অভিযোগপত্র তুলে নিতে চাপ দিয়ে বাধ্য করা হয়। আরেকবার তাকে বয়ান বদল করা একটি চিঠিতে সই করতে বলা হয়, কিন্তু তিনি রাজি হননি। ২০ সেপ্টেম্বর থানায় অভিযোগ দায়ের করেন ওই নারী অফিসার। ২৫ সেপ্টেম্বর অভিযুক্ত অমিতেশ হরমুখকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতার অভিযোগ, ধর্ষণ প্রমাণের জন্য টু ফিঙ্গার টেস্টের কথা বলা হয় ভারতীয় বিমানবাহিনীর হাসপাতালে। পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পর অভিযোগ প্রত্যাহার করার জন্য চাপ দেন বাহিনীর দুই জ্যেষ্ঠ কর্মকর্তা। এতে সংবাদমাধ্যমে বিমানবাহিনীর বদনাম হবে বলে জানানো হয় তাকে। এর পরই মূলত পুলিশের কাছে অভিযোগ করেন ওই নারী।

বিষয়টি আদালত পর্যন্ত গড়ালে বিমানবাহিনী পিটিশন দাখিল করে জানিয়েছে, অফিসারকে গ্রেফতার করার অধিকার স্থানীয় পুলিশের নেই। সেনা আদালতে তার বিচার করা যাবে। অভিযুক্তকে বিমানবাহিনীর হাতে তুলে দেওয়া হোক।


আরও খবর



মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৭

প্রকাশিত:মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ | ২৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাজধানীতে ১২ ঘণ্টার মাদকবিরোধী অভিযানে ৪৭ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল আসাদ এ তথ্য জানান।

তিনি বলেন, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে সোমবার (১৮ অক্টোবর) ভোর ৬টা থেকে মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোর ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার এবং মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

হাফিজ আল আসাদ বলেন, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১ হাজার ৮৪১ পিস ইয়াবা, ১০ ক্যান বিয়ার, ৪০৯ গ্রাম ৯০৫ পুরিয়া হেরোইন, ২০০ বোতল ফেনসিডিল এবং ৪৪ কেজি ২২৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪০টি মামলা হয়েছে।


আরও খবর
শাহবাগে সড়ক অবরোধ করে বিক্ষোভ

শুক্রবার ২২ অক্টোবর ২০২১




প্রথম ম্যাচেই ওমানের রেকর্ড গড়া ঐতিহাসিক জয়

প্রকাশিত:রবিবার ১৭ অক্টোবর ২০২১ | হালনাগাদ:রবিবার ১৭ অক্টোবর ২০২১ | ৪০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিশ্বকাপের বাছাই পর্ব পেরিয়ে মূলমঞ্চে জায়গা করে নিয়েছে স্বাগতিক ওমান। ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপকে স্মরণীয় করে রাখতে বিশেষ কিছু করার চেষ্টায় মরিয়া ওমান ক্রিকেট দল। সেই লক্ষ্য পূরণের উপলক্ষ্য হিসেবে উদ্বোধনী ম্যাচেই নবাগত পাপুয়া নিউগিনিকে রীতিমত উড়িয়ে দিয়ে ইতিহাস গড়েছে স্বাগতিকরা।

প্রথমে পাপুয়া নিউগিনিকে ১২৯ রানে আটকে দেয় জীশান মাকসুদের দল। পরে ১৩০ রানের লক্ষ্যকে মামুলী বানিয়ে কোনও উইকেট না হারিয়েই টপকে যায় ১৩.৪ ওভারেই। অর্থাৎ ৩৮ বল হাতে রেখেই ওমান ম্যাচ জিতে নেয় পুরো ১০ উইকেটে।

আসাদ ভালার বোলারদের কোনোরকম সুযোগ না দিয়েই খেলা শেষ করে দেন ওমানের দুই ওপেনারই। ফিফটি হাঁকান দুজনেই। দলের মূল ভরসা যতিন্দের সিংহ অপরাজিত থাকেন ৭৩ রানের অনবদ্য ইনিংস খেলে। তাঁর ৪২ বলের এই ইনিংসে ছিলে চারটি ছক্কার সঙ্গে সাতটি চারের মার।

অন্যপ্রান্তে সই পঞ্চাশ করে অপরাজিত থাকেন আরেক ওপেনার আকিব ইলিয়াস। তাঁর ৪৩ বলের এই ইনিংসে ছিল পাঁচটি চারের সঙ্গে একটি বিশাল ছক্কার মার। তবে ম্যাচ সেরা হয়েছেন মাত্র ২০ রান দিয়ে ৪ উইকেট নিয়ে রেকর্ড গড়া ওমান অধিনায়ক জীশান মাকসুদই। 

এর আগে রোববার (১৭ অক্টোবর) স্থানীয় সময় বেলা ২টায় শুরু হওয়া এই ম্যাচে টস জিতে পাপুয়া নিউগিনিকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ওমান অধিনায়ক জীশান মাকসুদ। অধিনায়কের সেই সিদ্ধান্তকে সফল করতে শুরুতেই আঘাত হেনে টি-টোয়েন্টি বিশ্বকাপ ইতিহাসে নিজের নাম লিখিয়েছেন ওমান পেসার বিলাল খান। তাকে অনুস্মরণ করে পরের ওভারেই উইকেট তুলে নেন আরেক বোলার কালিমুল্লাহ।

যাতে শূন্য রানেই দুই উইকেট হারিয়ে বিপাকে পড়ে পাপুয়া নিউগিনি। যদিও এরপর আসাদ ভালা ও চার্লস আমিনি প্রতিরোধ গড়ে বড় স্কোরের ইঙ্গিত দেন। তবে নিয়ন্ত্রিত বোলিংয়ে পিএনজির লাগাম টেনে ধরে ১২৯ রানের বেশি তুলতে দেয়নি ওমান।

ম্যাচে নিজ দলের বিপর্যয় সামাল দিয়ে বিশ্বমঞ্চে ব্যক্তিগত প্রথম ফিফটি হাঁকিয়ে রেকর্ড বোর্ডে নামা লিখিয়েছেন পিএনজি অধিনায়ক আসাদ ভালা। চতুর্থ ব্যাটার হিসেবে আউট হওয়ার আগে আসাদের ব্যাট থেকে আসে মূল্যবান ৫৬টি রান। তাঁর ৪৩ বলের এই ইনিংসে ছিল চারটি চার ও তিনটি ছক্কার মার।

তার আগে ইনিংসের ত্রয়োদশ ওভারে প্রতিপক্ষ অধিনায়ক জীশান মাকসুদকে ছক্কা হাঁকিয়ে ৪০ বলেই আদায় করে নেন ব্যক্তিগত ফিফটি। যা এবারের বিশ্বকাপের প্রথম ফিফটি হিসেবেই লেখা হয়ে থাকল।

সেইসঙ্গে চার নম্বরে নামা চার্লস আমিনির সঙ্গে গড়েন ৮১ রানের অতি মূল্যবান এক জুটি। যাতে আমিনির অবদান ছিল ৩৭ রান। দুর্ভাগ্যজনকভাবে রান আউটের শিকার হয়ে চলতি বিশ্বকাপের প্রথম রান আউট হওয়া ব্যাটার হিসেবেই নাম লেখালেন বাঁহাতি এই তরুণ। একইসঙ্গে এবারের বিশ্বকাপের প্রথম বাউন্ডারিটি হাঁকান আমিনি।

অধিনায়ক আসাদ ভালা ও চার্লস আমিনির ব্যাটে প্রাথমিক ওই বিপর্যয় কাটিয়ে বড় লক্ষ্যেই ছুটছিল পাপুয়া নিউগিনি। তবে এই দুজনের আউটের সঙ্গেসঙ্গেই যেন তাসের ঘরের মতো ভেঙ্গে পড়ে পিএনজির ব্যাটিং লাইন। একই ওভারে তিনটি উইকেট তুলে নিয়ে দলটির ইনিংসে ধস নামান ওমান অধিনায়ক।

যাতে ১৬তম ওভারে ১১৩ রানেই ৭টি উইকেট হারিয়ে বসে পাপুয়া নিউগিনি এবং বোলারদের সুনিয়ন্ত্রিত বোলিং কারিশমায় বিশ্বকাপের নবাগত এই দলকে ১২৯ রানেই আটকে দেয় ওমান। অর্থাৎ নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে বোর্ডে ১২৯ রান জড় করতে সক্ষম হয় আসাদ ভালার দল।

ওমানের পক্ষে সফল বোলার হিসেবে ৪টি উইকেট শিকার করেন ওমান অধিনায়ক জীশান মাকসুদ। ৪ ওভার হাত ঘুরিয়ে মাত্র ২০টি রান দেন এই স্পিনার। এছাড়া দুই পেসার বিলাল খান ও কালিমুল্লাহ তুলে নেন ২টি করে উইকেট, যথাক্রমে ১৬ ও ১৯ রান দিয়ে।



আরও খবর



ঢাবিতে করোনার টিকা প্রয়োগ শুরু

প্রকাশিত:সোমবার ০৪ অক্টোবর ২০২১ | হালনাগাদ:সোমবার ০৪ অক্টোবর ২০২১ | ৪৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের করোনার টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। আজ সোমবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় টিকাদান কার্যক্রম শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মোহাম্মদ মুর্তজা মেডিকেল সেন্টারে বিশেষ অস্থায়ী ক্যাম্পে টিকা দেওয়া হচ্ছে,

যা চলবে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত। এ ছাড়া ১ নভেম্বর থেকে দ্বিতীয় ডোজের টিকাদান কর্মসূচি শুরু হবে। টিকা নিতে জাতীয় পরিচয়পত্র ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড দেখিয়ে শিক্ষার্থীরা অন-স্পট নিবন্ধনের মাধ্যমে তাৎক্ষণিক প্রথম ডোজের টিকা নিতে করতে পারবেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, সরকারি কর্মচারী হাসপাতাল, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট কেন্দ্রে নিবন্ধন করা সত্ত্বেও ঢাবি সংশ্লিষ্ট যারা এখনও টিকা গ্রহণ করতে পারেননি, তারা এনআইডি, শিক্ষার্থীর আইডি কার্ড এবং টিকা কার্ড প্রদর্শন করে অস্থায়ী টিকা কেন্দ্রে প্রথম ডোজ টিকা নিতে পারছেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত টিকাকেন্দ্র ছাড়া দেশের অন্য কোনো টিকাকেন্দ্রে নিবন্ধনকৃত শিক্ষার্থীদের সেখানেই টিকা নিতে হবে

যারা ইতোমধ্যে প্রথম ডোজ টিকা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত টিকাকেন্দ্রে নিয়েছেন, মোবাইলে মেসেজ আসা সাপেক্ষে তারা একই টিকার দ্বিতীয় ডোজ এই অস্থায়ী ক্যাম্প থেকে নিতে পারবেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বরে চীনে করোনাভাইরাসের সংক্রমণ নিশ্চিত হওয়া গেলেও বাংলাদেশে ভাইরাসটি শনাক্ত হয় গত বছরের ৮ মার্চ। ওইদিন তিনজন করোনা রোগী শনাক্ত হওয়ার কথা জানিয়েছিলো স্বাস্থ্য অধিদপ্তর।

এর আগে একই বছরের ২০শে জানুয়ারি বিশ্বজুড়ে জরুরি পরিস্থিতি ঘোষণা করে সংস্থাটি। এখন পর্যন্ত বিশ্বের ২১৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস।


আরও খবর
২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত‌্যু

শুক্রবার ২২ অক্টোবর ২০২১

ডেঙ্গু: আরও ১২৩ জন হাসপাতালে

শুক্রবার ২২ অক্টোবর ২০২১




রিয়া চক্রবর্তীর ক্যারিয়ারে সাফল্যের নতুন অধ্যায় শুরু

প্রকাশিত:বুধবার ২৯ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ২৯ সেপ্টেম্বর ২০২১ | ৫৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ক্যারিয়ারে সাফল্য নেই বললেই চলে। তিনি পরিচিতি পেয়েছেন মূলত অকাল প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সুবাদে। সুশান্তের রহস্যজনক মৃত্যুর পর অভিযোগের তীর যায় রিয়ার দিকেই। এরপর মাদক মামলায় জেলও খেটেছেন।

এসব কারণে রিয়াকে ঘিরে মানুষের মনে এখন বেশ আগ্রহ। তাই নতুন নতুন বিভিন্ন প্রজেক্টে কাজের প্রস্তাব পাচ্ছেন। সম্প্রতি তাকে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো বিগ বসের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। তবে তাকে যে পরিমাণ পারিশ্রমিক দেওয়ার কথা শোনা যাচ্ছে, তা রীতিমতো  এক ধরনের চমক ।

জানা গেছে, বিগ বস থেকে প্রতি সপ্তাহে ৩৫ লাখ রুপি দেওয়া হবে রিয়াকে। সম্প্রতি তিনি বিগ বসের সেট থেকেও নাকি ঘুরে এসেছেন। যদিও তিনি এখনো বিষয়টি নিয়ে কিছুই বলেননি। তবে সকলের ধারণা, এমন লোভনীয় প্রস্তাব কোনোভাবেই ফেরাবেন না রিয়া। তাই এবারের বিগ বসে তাকে দেখা যাবে, এটা প্রায় নিশ্চিত।

যাদের ঘিরে জনমনে চর্চা রয়েছে, বিগ বসে বিতর্কিত এমন তারকাদের অংশ নেয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়। রিয়ার আগে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকেও প্রস্তাব দিয়েছিল বিগ বস কর্তৃপক্ষ। তার অংশগ্রহণ নিয়েও গুঞ্জন ছড়ায়। তবে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সেই গুঞ্জনের ইতি টানেন তিনি।

নিউজ ট্যাগ: রিয়া চক্রবর্তী

আরও খবর