আজঃ বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১
শিরোনাম

যশোরে মাদক বিক্রিতে বাধা, দুজনের হাতের কব্জি কেটে নিল মাদক ব্যবসায়ী

প্রকাশিত:মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১ | ৫৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

যশোর প্রতিনিধি:

প্রকাশ্যে গাঁজা বিক্রিতে বাধা দেয়ায় দুজনের হাতের কব্জি কেটে নিল এক মাদক বিক্রেতা। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ১০টার দিকে যশোর সদর উপজেলার কচুয়া গ্রামে।

এলাকাবাসীর সহায়তায় পুলিশ হামলাকারীকে আটক করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর।

এলাকাবাসী জানিয়েছেন, সোমবার রাত সাড়ে ১০টার দিকে কচুয়ার জাকিরের দোকানের সামনে প্রকাশ্যে গাঁজা বিক্রি করছিল আলমগীর নামে এক মাদক ব্যবসায়ী। এটা দেখে প্রতিবাদ করেন এলাকার সুলতানের ছেলে আজিজুর এবং আলামিন নামে অপর একজন। ক্ষিপ্ত হয়ে আলমগীর হাসুয়া দিয়ে তাদেরকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে সে আজিজুর ও আলামিনের হাতের কব্জি কেটে নেয়। দ্রুত এলাকাবাসী

তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তাদের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকেরা। আহত আলামিনের পিতার নাম জানা যায়নি।

এদিকে, স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী আলমগীরকে ধাওয়া করলে সে একটি ঘরের মধ্যে আশ্রয় নেয়। এলাকাবাসী তাকে ঘিরে রেখে পুলিশে খবর দেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আলমগীরকে আটক করে। এ নিয়ে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।


আরও খবর



রংধনু গ্রুপের খাদ্য সহায়তা পেলো রূপগঞ্জের ৩ হাজার হতদরিদ্র মানুষ

প্রকাশিত:বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ | ২৫৫জন দেখেছেন
Image

রূপগঞ্জ প্রতিনিধি:

দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের উদ্যোগে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ৩ হাজার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।  মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত, অসহায় ও দরিদ্র ও কর্মহীন মানুষের  মাঝে রংধনু গ্রুপের আলহাজ্ব রফিকুল ইসলামের পক্ষে বুধবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়াস্থ্য চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এসব খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন রংধনু গ্রুপের পরিচালক ও আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মোঃ মিজানুর রহমান। এসময় উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, সহ-সভাতি হাজী আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, আলী আজগর, যুগ্ম সাধারন সম্পাদক তারিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা জামান ব্যাপারী, আব্দুল বাতেন, প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন ব্যাপারী, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম ভুইয়া জেমিন, মিনা আক্তার, ইউপি সদস্য আব্দুল মতিন প্রমুখ।

খাদ্য সামগ্রী  বিতরণকালে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্ত হয়ে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্য আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, রূপগঞ্জ তথা কায়েতপাড়াবাসীর যে কোন দূর্যোগে, দূর্ভোগে রংধনু গ্রুপ আপনাদের পাশে ছিল, এখনো আছে ভবিষ্যতেও থাকবে। আপনারা দোয়া করবেন যেনো আপনাদের পরিবারের একজন হয়ে সর্বদা আপনাদের পাশে দাড়াতে পারি। মহামারী করোনায় যে অপূরনীয় ক্ষতি আপনাদের হয়েছে সেটা কেউ পূরণ করতে পারবে না। তবে মহামারীর শুরু থেকে আমি আর আমার প্রতিষ্ঠান এবং ইউনিয়ন পরিষদ আপনাদের পাশে থাকার চেষ্টা করেছে। মহামারীর শুরু থেকে অদ্যাবধি ২১ দফা আপনাদেরকে খাদ্য সহায়তা দিয়েছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।


আরও খবর



রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৫

প্রকাশিত:বুধবার ১৫ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ১৫ সেপ্টেম্বর ২০২১ | ৪১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাজধানীতে মাদক বিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অপরাধে ৫৫ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। মঙ্গলবার  (১৪ সেপ্টেম্বর) সকাল ছয়টা থেকে বুধবার  (১৫ সেপ্টেম্বর) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম জানান, অভিযানে  তাদের কাছ থেকে ৬ হাজার ৪৪৯ পিস ইয়াবা, ১৫৫ গ্রাম ২৯৭ পুরিয়া হেরোইন, ৩ কেজি ৬০০ গ্রাম ৫৩ পুরিয়া গাঁজা ও ১০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

আসামিদের বিরুদ্ধে ডিএমপির থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৯ টি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


আরও খবর
ই-অরেঞ্জ গ্রাহকদের পুলিশের লাঠিপেটা

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




পুত্রসন্তানের জন্ম দিলেন নুসরত জাহান

প্রকাশিত:বৃহস্পতিবার ২৬ আগস্ট ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৬ আগস্ট ২০২১ | ৭৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পুত্রসন্তানের জন্ম দিলেন নুসরত জাহান। কলকাতার এক বেসরকারি হাসপাতালে বুধবার ভর্তি হয়েছিলেন তিনি। নবজাতক এবং মা আপাতত ভাল আছেন। বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫-এ ছেলের জন্ম দিয়েছেন নুসরত। নবজাতকের ওজন ২.৯ কেজি। মায়ের সঙ্গেই রয়েছে সন্তান।

সন্তান জন্ম দেওয়ার সময় তাঁর ইচ্ছে অনুসারে নুসরতের সবথেকে কাছের মানুষ যশ দাশগুপ্ত তাঁর সঙ্গী ছিলেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন যশ। কিন্তু নুসরত নিজে এই বিষয়ে নিয়ে মুখ খোলেননি।

মা হওয়ার এই পর্যায়ে মহিলাদের অধিকার বুঝে নেওয়ার লড়াইয়ে সামনের সারিতে এসে দাঁড়িয়েছেন নুসরত। ব্যঙ্গ, বিদ্রুপ, ঘৃণার প্রবল বাণের মুখে জীবনের লড়াইয়ের কথা জানিয়েছিলেন তিনি। তাঁর প্রাক্তন সহবাস সঙ্গী নিখিল জৈনের নাম না করে তিনি বলেছিলেন, দাম্পত্য বিষাক্ত হতে শুরু করলে সেখান থেকে বেরিয়ে আসা উচিত।

নুসরতের মতে, সমাজের চোখরাঙানির ভয়ে প্রতিবাদ না করলে নিজে ভাল থাকা যাবে না। নিজের পছন্দ আর ইচ্ছেকেই যে প্রত্যেক মহিলাকে প্রাধান্য দিতে হবে, এই কথাই বার বার নেটমাধ্যমে বলতে চেয়েছেন নুসরত। তবে তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে তিনি কোনও দিন মুখ খোলেননি।

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে জানিয়েছিলেন তিনি এই বিষয়ে কিছুই জানেন না। তিনি বলেন, নুসরতের সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়। তবে তাঁর অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে জানা গিয়েছে এই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত।

অন্তঃসত্ত্বা প্রসঙ্গে নুসরত বলেছিলেন, মাতৃত্ব আশীর্বাদ, সেটা অস্বীকার করার জায়গা নেই, কিন্তু নিজের শরীর ও মন প্রস্তুত না হলে মা হওয়ার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।

নিউজ ট্যাগ: নুসরত জাহান

আরও খবর
হাইকোর্টে জামিন পেলেন মডেল মৌ

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

আমার পছন্দের পুরুষকে একটু রাফ হতে হবে

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




জাতীয় সংগীতের অবমাননা করে টিকটক ভিডিও, আটক ৫

প্রকাশিত:মঙ্গলবার ২৪ আগস্ট ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৪ আগস্ট ২০২১ | ৬৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

জাতীয় সংগীতকে অবমাননা করে সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে ভিডিও বানানোয় পাঁচজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৩ আগস্ট) সারারাত বগুড়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে পুলিশ সদরদপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এ তথ্য জানান।

তিনি জানান, টিকটকে প্রচারিত একটি ভিডিওতে দেখা যায়, কয়েকজন যুবক বগুড়া জেলার সরকারি একটি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত শহীদ মিনারের সামনে দাঁড়িয়ে বাংলাদেশের জাতীয় সংগীতকে বিকৃত ও ব্যঙ্গ করে ভিডিও পরিবেশন করছে। এই পোস্টটি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টিতে আসে। ভিডিওটি বগুড়া জেলার সদর থানার ওসি মো. সেলিম রেজাকে পাঠিয়ে সংশ্লিষ্ট যুবকদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার জন্য নির্দেশনা দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং।

বার্তা পেয়ে ওসি মো. সেলিম রেজা বগুড়া সদর থানার এসআই জাকির আল আহসানের নেতৃত্বে পুলিশের একটি টিমকে মাঠে নামান। তারা সংশ্লিষ্টদের শনাক্ত করে সোমবার রাতভর অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে পাঁচজনকে আটক করেন।

আটককৃতরা হলো- মো. মিশকাত হোসেন, মো. নূর-ই-ইসলাম আলিফ, মেহেদী হাসান অন্তর, আলিফ আহমেদ সুজন ও মো. আরিফ আলী।

তিনি আরও জানান, জাতীয় সংগীত, জাতীয় পতাকা এবং জাতীয় প্রতীকের বিরুদ্ধে প্রচারণা ও প্রপাগান্ডা এবং অসম্মান ও অশ্রদ্ধা সংক্রান্তে আইনি ব্যবস্থা নিতে দি বাংলাদেশ ন্যাশনাল অ্যানথেম, ফ্ল্যাগ অ্যান্ড এমব্লেম অর্ডার, ১৯৭২ রয়েছে। এছাড়া কোনো ডিজিটাল মাধ্যম ব্যবহার করে এ ধরনের অপরাধ সংক্রান্তে ডিজিটাল নিরাপত্তা আইনে সুস্পষ্ট বিধান রয়েছে।



আরও খবর
বিস্কুটের কার্টন থেকে নবজাতক উদ্ধার

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

বগুড়ায় ধানক্ষেতে মিলল নারী ইউপি সদস্যের লাশ

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১




যশকে নিয়ে হাসপাতালে নুসরাত, আসছে নতুন সদস্য

প্রকাশিত:বুধবার ২৫ আগস্ট ২০২১ | হালনাগাদ:বুধবার ২৫ আগস্ট ২০২১ | ৫৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

টালিউডে আগে থেকেই খবর ছিল আগস্টের শেষ দিকে বা সেপ্টেম্বরের শুরুতে মা হতে পারেন আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। সেই অনুযায়ী হাসপাতালে যাওয়ার জন্য প্রস্তুত ছিলেন নায়িকা। দিন দুয়েকের মধ্যেই কলকাতার নামি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার কথা ছিল তার। 

বুধবার সকাল থেকে জোর গুঞ্জন ইতোমধ্যেই হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরাত।  সব ঠিক থাকলে বৃহস্পতিবার নাকি অভিনেত্রীর সন্তান জন্ম নেবে। এ  খবর এই টালিউডপাড়ায় টক অব দ্য টাউন। নুসরাত তার চিকিৎসকের কাছে দাবি করেছিলেন, সন্তান জন্ম নেওয়ার সময় বন্ধু ও অভিনেতা যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। যশ আজ হাসপাতালে থাকবেন কিনা তা এখনও জানা যায়নি।

এদিকে নুসরাত ও যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম স্টোরি বলছে মঙ্গলবারও তারা একসঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। যদিও বরাবরের মতো এবারেও নেটমাধ্যমে কোনো ছবি দেননি তারা।  কিন্তু তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি রেস্তোরাঁর ছবি দেখে তাদের ভক্ত-অনুরাগীরা ধরে নিয়েছেন দুজন সেখানে গেছে। প্রায় একই সময়ে দুজনের প্রোফাইলে একই স্থানের ছবি দেখে নেটিজেনদের ধারণা এদিন নুসরাত-যশ একসঙ্গেই ছিলেন।


নিউজ ট্যাগ: নুসরাত জাহান

আরও খবর
হাইকোর্টে জামিন পেলেন মডেল মৌ

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

আমার পছন্দের পুরুষকে একটু রাফ হতে হবে

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১