আজঃ মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২
শিরোনাম

নাঙ্গলকোটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ আহত ৩০

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | ৩৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় বেলুন গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ ৩০ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার মোকরা ইউনিয়নের বিরলি গ্রামে মাঠে এ ঘটনা ঘটে।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফারুক এ তথ্য নিশ্চিত করে জানান, আহতদের মধ্যে কয়েকজন শিশুকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে এবং অপেক্ষাকৃত গুরুতরদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, বিরলি গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন (৪০) নিজ বাড়ির উঠানে গ্যাস বেলুন বিক্রি করতেন। বৃহস্পতিবার বিকেলে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়। সে সময় সেখানে উপস্থিত শিশুরা আহত হয়।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগের প্রধান ডাক্তার মির্জা মো. তাইবুল ইসলাম জানান, গ্যাস বিস্ফোরণে আহত ১০ জনেরও বেশি শিশুকে এ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিউজ ট্যাগ: কুমিল্লা

আরও খবর
‘আমার বয়স আসলে ৮৫-৮৬ হতে পারে’

মঙ্গলবার ১৮ জানুয়ারী ২০২২

বাসচাপায় কুমিল্লায় ২ অটোরিকশা যাত্রী নিহত

বৃহস্পতিবার ০৬ জানুয়ারী ২০২২




১০১ টাকা দেনমোহরে রাজ-পরীর বিয়ে

প্রকাশিত:রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | ২৪০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

১০১ টাকা দেনমোহরে শরিফুল রাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ঢাকাই সিনেমার আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনি।

শুক্রবার গায়ে হলুদ অনুষ্ঠানের পর শনিবার রাতে হয়ে গেল জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা।

জানা গেছে, ২০২১ সালের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন পরীমনি। এখন ঢালিউডের জনপ্রিয় এ নায়িকা সন্তানসম্ভবা।

তাদের বিয়ে নিয়ে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানান, ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। বিয়েতে উকিল বাবার ভূমিকায় ছিলেন নির্মাতা রেদওয়ান রনি।

নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, এই বিয়ে আনুষ্ঠানিকতা মাত্র। কারণ তারা আগেই বিয়ে করেছেন। শুধু দুই পরিবারের স্বজনদের পরিচয় আর নিজেদের বিয়ের আনুষ্ঠানিকতা পালনের জন্যই এ আয়োজন।

প্রসঙ্গত গিয়াস উদ্দিন সেলিমের গুনিন ছবির শুটিং শুরুর পর শরিফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমনির। পরিচয়ের মাত্র ৭ দিনের মধ্যে প্রেম হয় তাদের। এর পর গোপনে বিয়ে করেন তারা।

নিউজ ট্যাগ: পরীমনির বিয়ে

আরও খবর



সাভারে যুবককে নিজ বাসায় কুপিয়ে হত্যা, বন্ধু আটক

প্রকাশিত:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | হালনাগাদ:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | ৫১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সাভার প্রতিনিধি:

সাভারের রাজফুলবাড়িয়া যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অন্য এক যুবককে আটক করেছে পুলিশ।

এর আগে, শনিবার (০২ জানুয়ারি) রাতে ১২ টার দিকে ফুলবাড়িয়া এলাকায় নিজ বাসার সামনেই এনামুল (২৫) নামের ওই যুবককে কুপিয়ে হত্যা করে। এঘটনায় তুষার (২৬) নামের আরেক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত যুবক নিহত তুষারের বন্ধু বলে জানা যায়।

রোববার (০২ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমিনুল ইসলাম। নিহত এনামুল গাইবান্ধা জেলার রুহুলের ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার রাত ১২টা নাগাদ ফুলবাড়িয়া এলাকায় নিজ বাসার সামনেই ওই যুবককে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমিনুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে বন্ধু-বান্ধবের মধ্যে শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে বলে জানতে পেরেছি। এঘটনায় একজনকে আটক করা হয়েছে, তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, এবং একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরও খবর
নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে বাস, আহত ২৫

সোমবার ২৪ জানুয়ারী ২০২২




দিনাজপুরে আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ১৮ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জানুয়ারী ২০২২ | ২৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দিনাজপুরের বিরামপুরে রজনীগন্ধা নামের একটি আবাসিক হোটেল থেকে মাইদুল ইসলাম তানিম নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত মাইদুল ইসলাম তানিম (২৭), পাবনা জেলার সাথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের পাইকর গ্রামের মৃত কুদ্দুস আলীর ছেলে।

মঙ্গলবার সাড়ে ১১টার সময় বিরামপুর পৌরশহরের রজনীগন্ধা আবাসিক হোটেলের ১০নং কক্ষ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে জানান, মাইদুল ইসলাম তানিম একটি বেসরকারী  কোম্পানিতে চাকুরি করেন এমন তথ্য দিয়ে গত ৮ জানুয়ারি রজনীগন্ধা আবাসিক হোটেলের ১০নং কক্ষটি ভাড়া নেন। মঙ্গলবার সকালে ভাড়া নিতে রুমের পাশে দরজায় গিয়ে ডাকাডাকি করেও তার কোন সাড়া শব্দ না পেয়ে হোটেলে ম্যানেজার বিরামপুর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি টিম সেখানে গিয়ে ওই কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে যুবকের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


আরও খবর



সোনারগাঁওয়ে পিকআপ খাদে পড়ে দুই এসআই নিহত

প্রকাশিত:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ২৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় পুলিশের পিকআপ ভ্যান খাদে পড়ে দুই উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোপালগঞ্জের ভাটপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে শরীফুল ইসলাম এবং ফরিদপুরের ভাঙ্গার মুনসুরাবাদ এলাকার কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহমেদ। দুজনই সোনারগাঁও থানায় এসআই পদে কর্মরত ছিলেন।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে একটি প্রেস ব্রিফিং শেষে সোনারগাঁও থানায় কর্মরত উপ-পরিদর্শক (এসআই) কাজী সালেহ আহম্মেদ, শরিফুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম পিকআপ ভ্যানে থানায় ফিরছিলেন। পথে সোনারগাঁওয়ের দত্তপাড়া এলাকায় তাদের বহনকারী পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কাজী সালেহ আহম্মেদ ও শরিফুল ইসলামকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত এএসআইকে আমি চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে এসেছি।

নিউজ ট্যাগ: পুলিশ নিহত

আরও খবর
নারায়ণগঞ্জে আইভীর হ্যাটট্রিক জয়

রবিবার ১৬ জানুয়ারী ২০২২




১৮ ভরি স্বর্ণসহ অজ্ঞানপার্টির ২ সদস্য আটক

প্রকাশিত:রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | ২২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ছিনিয়ে নেয়া ১৮ ভরি স্বর্ণ ও অন্যান্য মালামালসহ অজ্ঞানপার্টির ২ সদস্যকে আশুলিয়া থেকে আটক করেছে র‌্যাব-১২। এই চক্র সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্তর থেকে বিদেশফেরত এক বাসযাত্রীকে অজ্ঞান করে এই স্বর্ণ হাতিয়ে নিয়েছিল। রোববার এক সংবাদ সন্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ২০২১ সালের ২ অক্টোবর বিকেলে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্তর এলাকা থেকে বিদেশফেরত বাসযাত্রী ইব্রাহিম হোসেনকে অজ্ঞান করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় অজ্ঞানপার্টির সদস্যরা।

এ ঘটনায় সলঙ্গা থানায় মামলা দায়ের করা হলে তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার রাতে ঢাকার আশুলিয়া থেকে অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ১৮ ভরি স্বর্ণ, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে, জানান পুলিশ সুপার মোস্তাফিজুর।

আটককৃতরা হলেন ঢাকার আশুলিয়া থানার শ্রীকান্ডিয়া গ্রামের রফিকুল ইসলাম ও গাজিপুরের কালিগঞ্জ থানার মুলগাও গ্রামের দীপক চন্দ্র বর্মন।


আরও খবর