আজঃ শনিবার ২৩ অক্টোবর ২০২১
শিরোনাম

নেপালে বাস খাদে পড়ে নিহত ২৮

প্রকাশিত:বুধবার ১৩ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বুধবার ১৩ অক্টোবর ২০২১ | ৪০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
হতাহতদের বেশির ভাগই সনাতনী ধর্মীয় উৎসব বিজয় দশমি পালন করে বাড়ি ফিরছিলেন। আহতদের মধ্যে প্রায় ১৫ জনকে হাসপাতালে ভর্তি করাতে হয়

নেপালে বাস পাহাড়ি খাদে পড়ে অন্তত ২৮ জন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। মঙ্গলবার দেশটির পশ্চিমাঞ্চলের মুগু জেলায় এ দুর্ঘটনা ঘটে।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম জানায়, নেপালগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে মুগু জেলার গামগাধি এলাকায় যাচ্ছিলো। পথে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পিনাগাউন এলাকায় পাহাড়ি রাস্তা থেকে পিছলে কয়েকশ মিটার নিচে পড়ে যায়। স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে বিবিসি এক প্রতিবেদনে জানায়, দুর্ঘটনার সময় বাসটিতে স্টাফসহ ৪২ জন যাত্রী ছিলো। হতাহতদের অধিকাংশই শিক্ষার্থী ও অভিবাসী শ্রমিক। 

পুলিশ আরও জানিয়েছে, হতাহতদের বেশির ভাগই সনাতনী ধর্মীয় উৎসব বিজয় দশমি পালন করে বাড়ি ফিরছিলেন। আহতদের মধ্যে প্রায় ১৫ জনকে হাসপাতালে ভর্তি করাতে হয়। এদের মধ্যে কেউ কেউ প্রাণ হারাতে পারেন বলে পুলিশের ধারণা।

প্রধান জেলা কর্মকর্তা রম বাহাদুর মাহাতো জানান, গুরুতর আহতদের মধ্যে ১৪ জনকে হেলিকপ্টার এবং নিয়মিত ফ্লাইটে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটির যাত্রীরা ভারত থেকে নেপালের দশাইন উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন। প্রাথমিক তদন্তে জানা গেছে, চলন্ত বাসটি টায়ার হঠাৎ বিস্ফোরিত হয়। এতে চালক বাসটির নিয়ন্ত্রণ হারান এবং সেটি খাদে পড়ে যায়। 

নেপালে এ ধরনের সড়ক দুর্ঘটনা নতুন কিছু নয়। সাধারণত খারাপ রাস্তা ও যানবাহনের দুর্বল রক্ষণাবেক্ষণের কারণে এসব দুর্ঘটনা ঘটে।

নিউজ ট্যাগ: নেপাল

আরও খবর



যুক্তরাষ্ট্র-রাশিয়া-ব্রাজিলে বেড়েছে মৃত্যু

প্রকাশিত:বুধবার ২৯ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ২৯ সেপ্টেম্বর ২০২১ | ৪৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
এদিকে করোনায় আক্রান্তের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে প্রতিবেশী দেশ ভারত। তবে ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যার তালিকায় দেশটির অবস্থান তৃতীয়

চলমান করোনা মহামারিতে বিশ্বজুড়ে দৈনিক মৃত্যুর সংখ্যা আরও বেড়েছে। একইসঙ্গে আগের দিনের তুলনায় বেড়েছে নতুন শনাক্ত রোগীর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাড়ে ৭ হাজারের বেশি মানুষ। একই সময়ে নতুন করে আক্রান্ত মানুষের সংখ্যা ছাড়িয়েছে ৪ লাখ ১৪ হাজার।

সর্বশেষ ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি সংক্রমণ ও প্রাণহানির ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। অন্যদিকে দৈনিক মৃত্যুতে এরপরই রয়েছে রাশিয়া-ব্রাজিল। এতে বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২৩ কোটি ৩৫ লাখের ঘর। অন্যদিকে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৪৭ লাখ ৭৭ হাজার।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৭ হাজার ৮৩৪ জন। অর্থাৎ আগের দিনের তুলনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৬৪০ জন। এতে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৪৭ লাখ ৭৭ হাজার ৭০৬ জনে।

একই সময়ের মধ্যে ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ১৪ হাজার ৬০২ জন। অর্থাৎ আগের দিনের তুলনায় নতুন শনাক্ত রোগীর সংখ্যা বেড়েছে ৫৭ হাজারের বেশি। এতে মহামারির শুরু থেকে এ পর্যন্ত ভাইরাসে আক্রান্ত মোট রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ কোটি ৩৫ লাখ ৭ হাজার ১৪৫ জনে।

এদিকে গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সবচেয়ে বেশি সংক্রমণ ও প্রাণহানির ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। এই সময়ের মধ্যে দেশটিতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৯৭ হাজার ১৬৮ জন এবং মারা গেছেন ১ হাজার ৭৯৯ জন। করোনাভাইরাসে সবচেয়ে ক্ষতিগ্রস্ত এই দেশটিতে এখন পর্যন্ত ৪ কোটি ৪০ লাখ ৪২ হাজার ৩৭৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৭ লাখ ১১ হাজার ১৬২ জন মারা গেছেন।

দৈনিক প্রাণহানির তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে রাশিয়া। গত ২৪ ঘণ্টায় দেশটিতে মারা গেছেন ৮৫২ জন এবং নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ২১ হাজার ৫৫৯ জন। এছাড়া মহামারির শুরু থেকে এ পর্যন্ত দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা ৭৪ লাখ ৬৪ হাজার ৭০৮ জন এবং মৃত্যু হয়েছে ২ লাখ ৫ হাজার ৫৩১ জনের।

লাতিন আমেরিকার দেশ ব্রাজিল করোনায় আক্রান্তের দিক থেকে তৃতীয় ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮১৮ জন এবং নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ১৫ হাজার ৩৯৫ জন। অপরদিকে মহামারির শুরু থেকে এ পর্যন্ত দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা ২ কোটি ১৩ লাখ ৮১ হাজার ৭৯০ জন এবং মৃত্যু হয়েছে ৫ লাখ ৯৫ হাজার ৫২০ জনের।

এদিকে করোনায় আক্রান্তের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে প্রতিবেশী দেশ ভারত। তবে ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যার তালিকায় দেশটির অবস্থান তৃতীয়। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৭৫ জন এবং নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৯০১ জন। দেশটিতে মোট আক্রান্ত ৩ কোটি ৩৭ লাখ ১৫ হাজার ৪৯ জন এবং মারা গেছেন ৪ লাখ ৪৭ হাজার ৭৮১ জন।

গত ২৪ ঘণ্টায় ইরানে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩৯ জন এবং নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৭০১ জন। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় মেক্সিকোতে মারা গেছেন ২৩০ জন। মহামারির শুরু থেকে এ পর্যন্ত উত্তর আমেরিকার এই দেশটিতে মৃত্যু হয়েছে ২ লাখ ৭৫ হাজার ৬৭৬ জনের।

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরপর গত বছরের ১১ মার্চ বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) করোনাকে বৈশ্বিক মহামারি’ হিসেবে ঘোষণা করে। এর আগে একই বছরের ২০ জানুয়ারি বিশ্বজুড়ে জরুরি পরিস্থিতি ঘোষণা করে সংস্থাটি।

নিউজ ট্যাগ: করোনাভাইরাস

আরও খবর
২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত‌্যু

শুক্রবার ২২ অক্টোবর ২০২১

ডেঙ্গু: আরও ১২৩ জন হাসপাতালে

শুক্রবার ২২ অক্টোবর ২০২১




ওমানে অনুশীলন শুরু করেছে টাইগাররা

প্রকাশিত:মঙ্গলবার ০৫ অক্টোবর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ০৫ অক্টোবর ২০২১ | ৫২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কোয়ারেন্টিন শেষে ওমানে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার (৫ অক্টোবর) স্থানীয় সময় দেড়টা থেকে ওমান ক্রিকেট একাডেমিতে অনুশীলন করেছেন মাহমুদউল্লাহ রিয়াদের দল। একই ভেন্যুতে আরও ২ দিন অনুশীলন করবে তারা।

বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে মাঠে নামার আগে ওমানে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। আগামী ৮ অক্টোবর বিশ্বকাপের ভেন্যু আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচ খেলবেন মুশফিক-তাসকিনরা। প্রতিপক্ষ হবে ওমান দল।

পরে ৯ অক্টোবর আবুধাবি যাবে বাংলাদেশ দল। সেখানে ১২ অক্টোবর শ্রীলঙ্কা এবং ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে মাহমুদউল্লাহ বাহিনী। ১৫ অক্টোবর আবার ওমানে ফিরবে বাংলাদেশ। ১৭ অক্টোবর শুরু হবে বিশ্বকাপ লড়াই।


আরও খবর



দেশ বিক্রি করে তো ক্ষমতায় আসবো না: প্রধানমন্ত্রী

প্রকাশিত:শনিবার ১৬ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শনিবার ১৬ অক্টোবর ২০২১ | ১১১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম উপস্থিত ছিলেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গ্যাস বিক্রির মুচলেকা দেইনি বলে দুটি বৃহৎ প্রতিবেশী দেশ ২০০১-এ ক্ষমতায় আসতে দেয়নি। দেশ বেচে তো ক্ষমতায় আসবো না। আমার কথা হচ্ছে- নিজেদের চাহিদা মিটিয়ে পরে বিক্রি করবো।

প্রধানমন্ত্রী শনিবার (১৬ অক্টোবর) বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি অনুষ্ঠানে যুক্ত হন।

অনুষ্ঠানে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী বলেন, নিজেরা খাদ্য উৎপাদন করে চাহিদা মেটানোর পাশাপাশি রপ্তানি করবো। অর্থ উপার্জন করবো। এটা আমরা পারি, পারবো। উৎপাদনের পাশাপাশি খাদ্যের মানও ঠিক রাখতে হবে।

তিনি বলেন, সার-বীজ কৃষকের হাতের নাগালে পৌঁছে দিয়েছি। অথচ এ সার চাইতে গিয়ে আন্দোলন করায় ১৮ জন কৃষককে গুলি করে হত্যা করেছে খালেদা জিয়ার সরকার। বিদ্যুৎ চাওয়ায় নয়জনকে হত্যা করা হয়।

সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, খাদ্যের চাহিদা পূরণে বিনা পয়সায় খাবার বিতরণ করছি। ১০ টাকায় চালের ব্যবস্থা করেছি। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ইত্যাদির মাধ্যমে মানুষের স্বাভাবিক জীবনযাপনে সহায়তা করছি।

শেখ হাসিনা বলেন, দেশ মঙ্গামুক্ত থাকবে। বাংলাদেশে আর কেউ যেন দুষ্কর্ম করে দুর্ভিক্ষ তৈরি করতে না পারে, সেদিকে নজর রাখতে হবে। আমরা খাদ্য নিরাপত্তা ও খাদ্য চাহিদা পূরণ নিশ্চিত করবো

সরকারপ্রধান বলেন, খাদ্য অপচয়রোধে সবার নজর দিতে হবে। সারাবিশ্বে খাদ্যের অভাব আছে। আবার খাদ্যের অপচয়ও হয়। সেজন্য উদ্বৃত্ত খাদ্য কাজে লাগানোরও পথ বের করতে হবে।

বিরি ১০০ ধান উদ্ভাবকদের বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিশ্বের সর্বশ্রেষ্ঠ কৃষিবিজ্ঞানী আমাদের দেশে আছে। তাদের গবেষণা সাফল্য অর্জন করেছে। আমি কৃষি গবেষক ও কৃষিবিদদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

শেখ হাসিনা আরও বলেন, বীজ উৎপাদন করবো, অন্যের ওপর নির্ভরশীল হবো না। বীজ মান সম্পন্ন ও সম্প্রসারণশীল হতে হবে। কোটালিপাড়া টুঙ্গিপাড়ায় ভাসমান সবজি চাষ হতো। বীজতলা থেকে শুরু করে নানা রকম সবজি হয় কচুরিপনার ওপর। সেটি আমরা সারাদেশে সম্প্রসারণ করছি। আশা করি, খাবারের অভাব থাকবে না। তবে গবেষণা অব্যাহত রাখতে হবে। খাদ্য ও পুষ্টির ওপর গবেষণা চালিয়ে যেতে হবে।


আরও খবর



করোনায় বেড়েছে ১৪ মৃত্যু, শনাক্ত ৪৮১ জন

প্রকাশিত:রবিবার ১০ অক্টোবর ২০২১ | হালনাগাদ:রবিবার ১০ অক্টোবর ২০২১ | ৪৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
গত ২৪ ঘণ্টায় নতুন ১৪ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ৩ জন ও নারী ১১ জন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন ১৭ হাজার ৭৪৮ জন ও নারী নয় হাজার ৯৪০ জন

দেশে নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২৭ হাজার ৬৮৮ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া দেশে নতুন করে ৪৮১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট ১৫ লাখ ৬২ হাজার ৩৫৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছে ৬৯৯ জন। এ নিয়ে দেশে মোট ১৫ লাখ ২৩ হাজার ৮৩৩ জন করোনা থেকে সুস্থ হলো।

আজ রোববার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৮২১টি ল্যাবে ২০ হাজার ৩৫৫টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনা সংগ্রহ করা হয় ১৯ হাজার ৯৫২টি। করোনা শনাক্তের হার দুই দশমিক ৩৬ শতাংশ। এই পর্যন্ত গড় শনাক্তের হার ১৫ দশমিক ৭০ শতাংশ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন ১৪ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ৩ জন ও নারী ১১ জন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন ১৭ হাজার ৭৪৮ জন ও নারী নয় হাজার ৯৪০ জন। মৃত্যুবরণকারীদের মধ্যে  ১১ থেকে ২০ বছরের মধ্যে একজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে একজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে তিনজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে সাতজন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে একজন ।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে সাতজন, চট্টগ্রাম বিভাগে একজন, খুলনা বিভাগে একজন, বরিশাল বিভাগে একজন, সিলেট বিভাগে একজন, ময়মনসিংহ বিভাগে একজন। এ ছাড়া সরকারি হাসপাতালে দশজন ও বেসরকারি হাসপাতালে তিনজন ও বাসায় ১জন মৃত্যুবরণ করেছেন।

দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় গত বছরের ৮ মার্চ। ওই বছরের ১৮ জুন তিন হাজার ৮০৩ জন নতুন করে করোনায় আক্রান্ত হওয়ার মধ্য দিয়ে লাখ ছাড়িয়েছিল করোনার রোগী। সেদিন পর্যন্ত মোট শনাক্ত ছিল এক লাখ দুই হাজার ২৯২ জন। এ ছাড়া দেশে করোনাভাইরাসে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে গত বছরের ১৮ মার্চ।

নিউজ ট্যাগ: করোনাভাইরাস

আরও খবর
২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত‌্যু

শুক্রবার ২২ অক্টোবর ২০২১

ডেঙ্গু: আরও ১২৩ জন হাসপাতালে

শুক্রবার ২২ অক্টোবর ২০২১




রাজধানীর বাড্ডায় ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

প্রকাশিত:শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১ | ৫৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাজধানীর বাড্ডা থেকে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন মো. রুবেল ইসলাম ও নাফিসা আক্তার।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ডিবি গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন তথ্য আসে ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা নিয়ে ঢাকা হয়ে চাঁপাইনবাবগঞ্জ যেতে উত্তর বাড্ডা বাসস্ট্যান্ডে কয়েকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে। তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর বাড্ডা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি গুলশানের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে একজন পুরুষ ও একজন নারীকে গ্রেফতার করা হয়।

এ সময় রুবেলের কাছে থাকা ল্যাগেজের ভেতর থেকে জব্দ করা হয় ৬ কেজি গাঁজা ও নাফিসার কাছে থাকা ট্রাভেল ব্যাগ থেকে জব্দ করা হয় ৪ কেজি গাঁজা।

বাড্ডা থানায় এ বিষয়ে একটি মামলা হয়েছে। ওই মামলার পরিপ্রেক্ষিতে আসামিদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।


আরও খবর
শাহবাগে সড়ক অবরোধ করে বিক্ষোভ

শুক্রবার ২২ অক্টোবর ২০২১